অনন্তকে বাংলাদেশের শাহরুখ ভাবেন তার ভক্তরা, দাবি বর্ষার – দৈনিক গণঅধিকার

অনন্তকে বাংলাদেশের শাহরুখ ভাবেন তার ভক্তরা, দাবি বর্ষার

ডেস্ক নিউজ
আপডেটঃ ১৩ এপ্রিল, ২০২৩ | ৪:১৩ 93 ভিউ
‘আমাদের দেশেও শাহরুখ খানের মতো নায়ক আছেন। তিনি অনন্ত জলিল। আমরাও তাকে নিয়ে গর্ব করতে পারি যে, হলিউড-বলিউডের মতো সিনেমা আমাদের দেশেও একজন করেন।' এভাবেই অনন্ত জলিলকে শাহরুখের সঙ্গে তুলনা করেছেন অভিনেতার স্ত্রী খাদিজা বর্ষা। নিজস্ব প্রযোজনার বাইরে প্রথমবার কোনো সিনেমায় অভিনয় করছেন অনন্ত জলিল ও বর্ষা। ছবিটির নাম‘কিল হিম’। ঈদে মুক্তি পাচ্ছে ছবিটি। বোধবার রাজধানীর বিএফডিসিতে সিনেমাটির টিজার ও পোস্টার উন্মোচন অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ আয়োজনেই বর্ষা বলেন, কিছুদিন আগে শাহরুখ খান অভিনীত হিন্দি সিনে ‘পাঠান’ মুক্তি পেয়েছে। আমি ফেসবুক সরাসরি ব্যবহার করি না, আমার ম্যানেজাররা দেখে। তারাই আমাকে সবসময় আপডেট রাখে। তারা আমাকে দেখিয়ে বলেছে, ‘এই মানুষগুলো যারা আপনাদের শুভাকাঙ্ক্ষী, যারা সত্যিই ভালোবাসে, তারা এগুলো সবসময়ই করে যে, শাহরুখ খানের সিনেমার সঙ্গে অনন্ত জলিলের ‘দিন- দ্য ডে’র তুলনা করেছে। অনুষ্ঠানে অনন্ত জলিল বলেন, ‘প্রত্যেকটি আর্টিস্ট কষ্ট করে সিনেমা করে। আমিও সেটাই করেছি। যে কষ্ট করেছি সেটা ব্যবসাতেও করি না। এই সিনেমায় বর্ষা সত্যিকার অর্থে ভালো অভিনয় করেছে। এই সিনেমার ট্রেলার যেদিন প্রকাশ হবে আমরা ধামাকা অনুষ্ঠান করবো। ঠিক সালমান খানের মতো। সালমান খান সিনেমা হলে যেভাবে টিজার লঞ্চ করেছে আমরা সেভাবে ট্রেইলার লঞ্চ করবো। সেখানে আমাদের সিনেমার অংশ বিশেষ দেখানো হবে।’ অনন্ত বর্ষা ছাড়াও সিনেমায় আরও অভিনয় করেছেন রুবেল, মিশা সওদাগরসহ অনেকে। ছবিটি পরিচালনা করেছেন মো. ইকবাল। এটিই তার নির্মিত প্রথম কোনো চলচ্চিত্র। কয়েকটা ছবি প্রযোজনার পর কোনো অভিজ্ঞতা না থাকলেও হুট করেই নির্মাণে আসেন তিনি। কয়েকটি ছবি নির্মাণ করেছেন জানালেও প্রথমবার অনন্ত জলিলকে নিয়ে বানানো ছবিটিই মুক্তি দিচ্ছেন।

দৈনিক গণঅধিকার সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
‘নির্বাচনি প্রিমিয়ার লিগে’ একাই খেলছেন পুতিন কুষ্টিয়ার মঙ্গলবাড়িয়ায় পিতা-পুত্রের ঝুলন্ত লাশ উদ্ধার খোকসায় একাধিক মামলা থাকা সত্ত্বেও চলছে ভেজাল গুড়ের কারখানা খোকসায় চলছে ভেজাল গুড়ের কারখানা আদালত বর্জন বিএনপির আইনজীবীদের রাজনৈতিক স্ট্যান্টবাজি: আইনমন্ত্রী বৃহস্পতিবার জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী কুষ্টিয়ার স্বনামধন্য ইংলিশ প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাবার্ষিকী। স্বনামধন্য ইংলিশ প্রতিষ্ঠান CEL এর প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত ভূ-রাজনীতির ফাঁদে বাংলাদেশ শায়েস্তাগঞ্জ পূজা উদযাপন সাড়ে ১০ লাখ টাকা চাঁদা দাবি ওসির! ইসরাইলের অভিযান নিয়ে যা বললেন পুতিন বেরিয়ে আসছে ব্যাটারদের হতশ্রী চেহারা নিউজিল্যান্ডের কাছে ৮ উইকেটের হার উন্নয়নের কারণে আমরা উন্নত জীবন যাপন করতে পারছি: শিক্ষামন্ত্রী মূল্যস্ফীতি নিয়ন্ত্রণসহ চার অগ্রাধিকার নীতি ঘোষণা চালকের কিস্তি আর সংসারের চাকা ঘুরাল ‘টিম পজিটিভ বাংলাদেশ’ রাজনৈতিক প্রতিপক্ষকে মৃত্যুর মুখে ঠেলে দেওয়ার পরিণতি ভালো হয় না: ফখরুল পিটার হাসের বক্তব্যের প্রতিবাদে যা বললেন সাংবাদিকনেতারা ‘কোনো চুক্তিতে দেশে ফিরছেন না নওয়াজ শরিফ’ পদার্থে নোবেল পেলেন ৩ জন ব্যবসায়ী সিন্ডিকেট দমনে কঠোর অবস্থানে সরকার: বাহাউদ্দিন নাছিম