অসুস্থ স্ত্রীকে আগুনে পুড়িয়ে হত্যা – দৈনিক গণঅধিকার

ঘর থেকে বেড় হতে না দিয়ে

অসুস্থ স্ত্রীকে আগুনে পুড়িয়ে হত্যা

🇧🇩 ফেনি প্রতিনিধি 🌍
আপডেটঃ ২৬ জুন, ২০২৩ | ৯:০০
ঝর্না আক্তার (২২) নামে এক গৃহবধূকে ঘরের ভেতর পুড়িয়ে হত্যার অভিযোগ তুলেছেন তার স্বজনেরা। তবে গৃহবধূর স্বামীর পরিবারের দাবি, অসুস্থ গৃহবধূ নিজেই তার গায়ে আগুন দিয়ে আত্মহত্যা করেছেন। রোববার (২৫ জুন) বিকেলে এ ঘটনা ঘটে। ছাগলনাইয়ার বলিপাড়ার মোহাম্মদ রায়হানের সঙ্গে চার বছর আগে চট্টগ্রামের মিরসরাই উপজেলার পরাগলপুর গ্রামের মো. আজাদের মেয়ে ঝর্না বেগমের বিয়ে হয়। এই দম্পতির তিন বছরের একটি মেয়ে সন্তান আছে। এক বছরের বেশি সময় ধরে ঝর্না বেগম ক্যানসারসহ নানা রোগে আক্রান্ত। রোববার বিকেলে বসতঘরের টিনের চালের ওপর ধোঁয়া দেখে আশপাশের লোকজন এসে আগুন নেভানোর চেষ্টা করেন। আগুন নেভানোর পর ঘরের মধ্যে ঝর্নার দগ্ধ মরদেহ পাওয়া যায়। খবর পেয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করে। এ ঘটনায় গৃহবধূর মা নূরজাহান বেগম বাদী হয়ে ঝর্নার স্বামী ও স্বামীর পরিবারের সদস্যদের আসামি করে রাতেই ছাগলনাইয়া থানায় মামলা করেন। পুলিশ গৃহবধূর স্বামী মোহাম্মদ রায়হানকে গ্রেফতার করেছে। এ বিষয়ে (ওসি) সুদীপ রায় বলেন, গৃহবধূর দগ্ধ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় গৃহবধূর মায়ের করা মামলায় নিহতের স্বামীকে গ্রেফতার করা হয়।

দৈনিক গণঅধিকার সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
দৌলতপুর থানার ওসি রফিকুল ইসলামকে প্রত্যাহার কুষ্টিয়ায় ডিবি পুলিশের অভিযানে ১০০ পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ আটক ১ কুমারখালিতে দেবরের গোপনাঙ্গ ছেঁড়ার চেষ্টা বারখাদায় মসজিদের বালিতে পানি দিতে গিয়ে বৈদ্যুতিক শকে যুবক নিহত সাবেক দুই কর্মকর্তার দুর্নীতির দায় এড়ানোর সুযোগ সরকারের নেই: দুদু ৪ বছর সাজা শেষে ভারতে ফিরলেন শেভরন টোকেন চৌধুরীকে ফুলের মালা পরালেন ওসি সোনারগাঁওয়ে গৃহবধু হত্যার অভিযোগে স্বামীসহ আটক ২ এমপি আনার অপহরণ মামলায় ৩ আসামির ৮ দিনের রিমান্ড মঞ্জুর ‘অপরাধীকে আমরা অপরাধী হিসেবে দেখি, অপরাধী শাস্তি পাবে’ ডুবুরি নামানো হয়েছে বাগজোলা খালে, বশিরহাট আদালতে সিয়ামকে হাজির নিম্নচাপে পরিণত হয়েছে সুস্পষ্ট লঘুচাপ, সাগরে ১ নম্বর সতর্ক সংকেত গাজাজুড়ে আবারও ভয়াবহ হামলায় অন্তত ৫০ জন নিহত কাউন্সিলরকে জুতাপেটা করা ঢাকা দক্ষিণের আলোচিত নারী কাউন্সিলর চামেলী বরখাস্ত ‘দক্ষতায় সমস্যা নেই, সমস্যা মানসিকতায়’: যুক্তরাষ্ট্রের সাথে সিরিজ হারের পর শান্ত অ্যান্ডি ফ্লাওয়ার কেন ভারতের কোচ হতে চান না ? ঝিনাইদহে প্রবাসীর স্ত্রীকে গলাকেটে হত্যা, আটক ২ জনতার ঢলে রাইসির চির বিদায় রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় খারকিভে ৭ জন নিহত কাজী নজরুলের ‘মৃত্যুক্ষুধা’ ও ‘কুহেলিকা’ প্রসঙ্গে