অস্ত্রোপচারের পর কেমন আছেন নুসরাত ফারিয়া – দৈনিক গণঅধিকার

অস্ত্রোপচারের পর কেমন আছেন নুসরাত ফারিয়া

ডেস্ক নিউজ
আপডেটঃ ১৪ আগস্ট, ২০২৩ | ৫:১৫ 58 ভিউ
চোখের অস্ত্রোপচার করালেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। রোববার সন্ধ্যায় রাজধানীর একটি হাসপাতালে তার বাঁ চোখে অস্ত্রোপচার করা হয়। অস্ত্রোপচারের পর এখন অনেকটাই সুস্থ আছেন এ অভিনেত্রী। অস্ত্রোপচারের কথা নিশ্চিত করে ফারিয়ার মা ফেরদৌসী বেগম জানিয়েছেন, বেশ কিছু দিন ধরেই তার বাঁ চোখে সমস্যা হচ্ছিল। রোববার সন্ধ্যার পর পরই বনানীর একটি হাসপাতালে অস্ত্রোপচার হয়েছে। ফেরদৌসী বেগম বলেন, চোখের সমস্যার কারণে কিছু দিন ধরে ও কাজ বন্ধ রেখেছে। যদিও চোখের এ সমস্যা খুব জটিল কিছু নয়। তার পরও চোখ একটা সংবেদনশীল জায়গা। এ কারণে দ্রুতই অস্ত্রোপচার করানো হয়েছে। ঘণ্টা দেড়েকের অস্ত্রোপচার সফল হয়েছে। সে পুরোপুরি সুস্থ আছে এখন। ফারিয়ার মা ফেরদৌসী বেগম আরও বলেন, রোববার আমরা ফারিয়াকে হাসপাতালে ভর্তি করিয়েছিলাম। চিকিৎসকের বরাত দিয়ে ফারিয়ার পরিবার থেকে জানানো হয়েছে পুরোপুরি সুস্থ হতে সপ্তাহখানেক লাগবে। এরপর শুটিংয়ে ফিরবেন ফারিয়া। এদিকে রোববার রাত সাড়ে ৯টার দিকে নিজের ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টে চোখে ব্যান্ডেজ বাঁধা একটি ছবি পোস্ট করেন ফারিয়া। ধারণা করা হচ্ছে, এটি অস্ত্রোপচারের পর তোলা। ছবিটি পোস্ট করে অভিনেত্রী লিখেছেন, ‘সেরে ওঠা না পর্যন্ত বিরতি। প্রসঙ্গত, নুসরাত ফারিয়ার ২০১৩ সালে সিনেমা হলে মুক্তি পেয়েছিল ‘প্রলয়’। গল্পে প্রধান যে সমস্যাটি তুলে ধরা হয়েছিল, তা হলো নির্বিচারে নারী ধর্ষণ। আর এবার তিনি দর্শকের জন্য নিয়ে এসেছেন ‘আবার প্রলয়’। এবারের গল্পের প্লট সুন্দরবনের প্রত্যন্ত গ্রাম, যেখান থেকে প্রায় প্রতিদিনই একের পর এক নাবালিকা নিখোঁজ হয়ে যাচ্ছে। আসলে এদের স্থানীয় ছেলেরা প্রেমের ফাঁদে ফেলে পাচার করে দিচ্ছে দেশে-বিদেশে।

দৈনিক গণঅধিকার সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
‘নির্বাচনি প্রিমিয়ার লিগে’ একাই খেলছেন পুতিন কুষ্টিয়ার মঙ্গলবাড়িয়ায় পিতা-পুত্রের ঝুলন্ত লাশ উদ্ধার খোকসায় একাধিক মামলা থাকা সত্ত্বেও চলছে ভেজাল গুড়ের কারখানা খোকসায় চলছে ভেজাল গুড়ের কারখানা আদালত বর্জন বিএনপির আইনজীবীদের রাজনৈতিক স্ট্যান্টবাজি: আইনমন্ত্রী বৃহস্পতিবার জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী কুষ্টিয়ার স্বনামধন্য ইংলিশ প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাবার্ষিকী। স্বনামধন্য ইংলিশ প্রতিষ্ঠান CEL এর প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত ভূ-রাজনীতির ফাঁদে বাংলাদেশ শায়েস্তাগঞ্জ পূজা উদযাপন সাড়ে ১০ লাখ টাকা চাঁদা দাবি ওসির! ইসরাইলের অভিযান নিয়ে যা বললেন পুতিন বেরিয়ে আসছে ব্যাটারদের হতশ্রী চেহারা নিউজিল্যান্ডের কাছে ৮ উইকেটের হার উন্নয়নের কারণে আমরা উন্নত জীবন যাপন করতে পারছি: শিক্ষামন্ত্রী মূল্যস্ফীতি নিয়ন্ত্রণসহ চার অগ্রাধিকার নীতি ঘোষণা চালকের কিস্তি আর সংসারের চাকা ঘুরাল ‘টিম পজিটিভ বাংলাদেশ’ রাজনৈতিক প্রতিপক্ষকে মৃত্যুর মুখে ঠেলে দেওয়ার পরিণতি ভালো হয় না: ফখরুল পিটার হাসের বক্তব্যের প্রতিবাদে যা বললেন সাংবাদিকনেতারা ‘কোনো চুক্তিতে দেশে ফিরছেন না নওয়াজ শরিফ’ পদার্থে নোবেল পেলেন ৩ জন ব্যবসায়ী সিন্ডিকেট দমনে কঠোর অবস্থানে সরকার: বাহাউদ্দিন নাছিম