আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ, গুলিবিদ্ধ ৩ :চনপাড়ায় – দৈনিক গণঅধিকার

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ, গুলিবিদ্ধ ৩ :চনপাড়ায়

ডেস্ক নিউজ
আপডেটঃ ১২ এপ্রিল, ২০২৩ | ৫:০০ 75 ভিউ
নারায়ণগঞ্জের রুপগঞ্জের চনপাড়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দফা দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে তিনজন গুলিবিদ্ধ হয়েছেন বলে জানা গেছে। মঙ্গলবার সন্ধ্যা থেকে বুধবার সকাল পর্যন্ত এ সংঘর্ষ চলে।গুলিবিদ্ধরা হলেন- সানি, সম্রাট পারভেজ ও রোমান। তারা বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে জানান হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া। তিনি বলেন, তিনজনেরই পায়ে গুলি লেগেছে।এলাকাবাসী সূত্রে জানা গেছে, চনপাড়া নিয়ন্ত্রণ করতো বজলু-শাহীন গ্রুপ। সম্প্রতি শাহীন র‍্যাবের ক্রসফায়ারে নিহত হন। বজলু র‍্যাবের উপর হামলার মামলায় গ্রেপ্তার হয়ে জেলে যান। গত ৩১ মার্চ তিনি হার্ট অ্যাটাকে মারা যান। বজলু মেম্বার জেলে যাওয়ায় চনপাড়ার নিয়ন্ত্রণে নেওয়ার চেষ্টা করেন শাহাবুদ্দিন ও শমসের বাহিনী। বিষয়টি মেনে নিতে পারেননি জয়নাল বাহিনীর লোকজন। সম্প্রতি বজলু বাহিনীর বেশ কিছু সদস্য জয়নালের সঙ্গে যোগ দেয়। মঙ্গলবার রাতে শাহাবউদ্দিন ও শমসের বাহিনী একত্রিত হয়ে জয়নাল আবেদীনের বাহিনীর ওপর হামলা চালায়। ইফতারের পর এ হামলার ঘটনা ঘটে। পাল্টা জবাবও দেয় জয়নাল গ্রুপ। মধ্য রাত পর্যন্ত চলে এ পাল্টাপাল্টি সংঘর্ষ। হামলায় তিনজন গুলিবিদ্ধ হন। তারা সবাই জয়নালের সহযোগী।জয়নাল একটি হত্যা মামলায় গত বছরের জুনে গ্রেপ্তার হন। তিনি সম্প্রতি জামিনে মুক্ত হন।সংঘর্ষের বিষয়ে জানতে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ এর নাম্বারে একাধিকবার কল করলেও তিনি তা রিসিভ করেননি। বার্তা পাঠালেও উত্তর দেননি।তবে জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার (রূপগঞ্জ-আড়াইহাজার সার্কেল) আবির হোসেন বলেন, ‘জয়নাল জামিনে সম্প্রতি মুক্ত হয়েছেন। আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শমসের ও শাহাবউদ্দিন গ্রুপের সঙ্গে জয়নাল গ্রুপের সংঘর্ষ হয়। উভয়পক্ষের কয়েকজন আহত হয়। তিনজন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে জানা গেছে। তবে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ব্যাপারে এখনো কোনো মামলা হয়নি।

দৈনিক গণঅধিকার সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
‘নির্বাচনি প্রিমিয়ার লিগে’ একাই খেলছেন পুতিন কুষ্টিয়ার মঙ্গলবাড়িয়ায় পিতা-পুত্রের ঝুলন্ত লাশ উদ্ধার খোকসায় একাধিক মামলা থাকা সত্ত্বেও চলছে ভেজাল গুড়ের কারখানা খোকসায় চলছে ভেজাল গুড়ের কারখানা আদালত বর্জন বিএনপির আইনজীবীদের রাজনৈতিক স্ট্যান্টবাজি: আইনমন্ত্রী বৃহস্পতিবার জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী কুষ্টিয়ার স্বনামধন্য ইংলিশ প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাবার্ষিকী। স্বনামধন্য ইংলিশ প্রতিষ্ঠান CEL এর প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত ভূ-রাজনীতির ফাঁদে বাংলাদেশ শায়েস্তাগঞ্জ পূজা উদযাপন সাড়ে ১০ লাখ টাকা চাঁদা দাবি ওসির! ইসরাইলের অভিযান নিয়ে যা বললেন পুতিন বেরিয়ে আসছে ব্যাটারদের হতশ্রী চেহারা নিউজিল্যান্ডের কাছে ৮ উইকেটের হার উন্নয়নের কারণে আমরা উন্নত জীবন যাপন করতে পারছি: শিক্ষামন্ত্রী মূল্যস্ফীতি নিয়ন্ত্রণসহ চার অগ্রাধিকার নীতি ঘোষণা চালকের কিস্তি আর সংসারের চাকা ঘুরাল ‘টিম পজিটিভ বাংলাদেশ’ রাজনৈতিক প্রতিপক্ষকে মৃত্যুর মুখে ঠেলে দেওয়ার পরিণতি ভালো হয় না: ফখরুল পিটার হাসের বক্তব্যের প্রতিবাদে যা বললেন সাংবাদিকনেতারা ‘কোনো চুক্তিতে দেশে ফিরছেন না নওয়াজ শরিফ’ পদার্থে নোবেল পেলেন ৩ জন ব্যবসায়ী সিন্ডিকেট দমনে কঠোর অবস্থানে সরকার: বাহাউদ্দিন নাছিম