আফিফকে বাদ দিয়ে তৃতীয় ওয়ানডের দল ঘোষণা – দৈনিক গণঅধিকার

আফিফকে বাদ দিয়ে তৃতীয় ওয়ানডের দল ঘোষণা

ডেস্ক নিউজ
আপডেটঃ ২১ মার্চ, ২০২৩ | ৬:১৭
তৃতীয় ও সিরিজের শেষ ওয়ানডের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আগের দুই ম্যাচের দল থেকে বাদ পড়েছেন আফিফ হোসেন। তবে তার বিকল্প হিসেবে অন্য কোনো ক্রিকেটারকে দলে ডাকা হয়নি। আফিফের সঙ্গে পেসার শরিফুল ইসলামকেও বাদ দেওয়া হয়েছে। আফিফকে বাদ দেওয়া প্রসঙ্গে গণমাধ্যমকে নির্বাচক হাবিবুল বাশার বলেন, ইনজুরির কথা বিবেচনা করে ১৬ জনের দল দেওয়া হয়েছিল। এখন আর সেই শঙ্কা নেই। আফিফকে যেহেতু একাদশে রাখা যাচ্ছে না। তাই তাকে বসিয়ে না রেখে ঢাকায় পাঠিয়ে দেওয়া হচ্ছে। সেখানে সে প্রিমিয়ার লিগ খেলবে। আয়ারল্যান্ডের বিপক্ষে প্রথম ওয়ানডে রেকর্ড গড়ে ১৮৩ রানে জেতে বাংলাদেশ। দ্বিতীয় ওয়ানডে মুশিফিকের রেকর্ড গড়া সেঞ্চুরিতে নতুন ইতিহাস গড়ে ৬ উইকেটে ৩৪৯ রান তোলে বাংলাদেশ। কিন্তু বৃষ্টির কারণে ম্যাচটি পরিত্যাক্ত হয়। তৃতীয় ওয়ানডের দল: তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, ইয়াসির আলী চৌধুরী, তাওহীদ হৃদয়, মেহেদী হাসান মিরাজ, নাসুম আহমেদ, তাসকিন আহমেদ, এবাদত হোসেন চৌধুরী, মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, রনি তালুকদার।

দৈনিক গণঅধিকার সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
তাপদাহে আয় কমেছে নিন্ম আয়ের শ্রমজীবীদের গোদাগাড়ীতে মাদক মামলা দেওয়ায় পুলিশের বিরুদ্ধে অপপ্রচার আওয়ামী লীগের সমাবেশ শুরু, স্লোগান কম দেওয়ার আহ্বান নিউমার্কেট সায়েন্সল্যাব চাঁদাবাজদের স্বর্গরাজ্য ‘ঠেকায়ে কারও কাছে কিছু নেইনি, কাউরে উপকার করে যদি…’: এসআই ওবায়েদুর রহমান বীর বাঙালি মুক্তির শপথে অনড় উৎস চিহ্নিত, প্রতিকারে নেই কার্যকর উদ্যোগ চট্টগ্রামে নির্দেশনা মানছেন না ব্যবসায়ী-আড়তদাররা গাজায় ২,০০০ টন খাদ্য পাঠাল যুক্তরাজ্য ইউক্রেনের পতন ঠেকাবে যুক্তরাষ্ট্র ক্যানসারের টিউমার অপসারণে বিশ্ব রেকর্ড রুশ চিকিৎসকদের পুলিশ না চাইলে ফুটপাতে চাঁদাবাজি বন্ধ হবে না চীন পরিচালিত পাকিস্তানের সমুদ্র বন্দরে হামলা, নিহত ৮ দেশের জনগণ ত্রিশঙ্কু অবস্থায় রয়েছে: মির্জা আব্বাস সরকারি চাকরিতে ঢুকলেই পেনশন স্কিম বাধ্যতামূলক এবার সাকিবকে একহাত নিলেন রুমিন ফারহানা ‘দেশের মানুষ খেতে পায় না, আ.লীগ নেতারা বিদেশে সম্পদ গড়ে’ প্রধানমন্ত্রীর বলিষ্ঠ নেতৃত্বের কাছে বিএনপি-জামায়াত পরাজিত হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী ১৮শ বছরের পুরোনো রোমান মূর্তি ঈদে যেসব ব্যাংকে নতুন নোট মিলবে ৩১ মার্চ থেকে