আফ্রিকায় নিহত ৫ জনেরই বাড়ি ফেনীতে – দৈনিক গণঅধিকার

আফ্রিকায় নিহত ৫ জনেরই বাড়ি ফেনীতে

ডেস্ক নিউজ
আপডেটঃ ২৫ ফেব্রুয়ারি, ২০২৩ | ৩:২১
দক্ষিণ আফ্রিকায় সড়ক দুর্ঘটনায় নিহত পাঁচ জনেরই বাড়ি ফেনীতে। শুক্রবার রাতে নিহতদের স্বজন ও স্থানীয় জনপ্রতিনিধিরা এই তথ্য জানিয়েছেন। নিহতদের একজন ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের বিরলী গ্রামের শরিয়ত উল্লাহর ছেলে ইসমাইল হোসেন বলে জানিয়েছেন স্থানীয় চেয়ারম্যান মাহাবুবুল হক লিটন। তিনি জানান, এমন মর্মান্তিক দুর্ঘটনার খবর নিহতের বাড়িতে পৌঁছালে স্বজনদের মধ্যে কান্নার রোল পড়ে যায়। দাগনভূঁঞা উপজেলা চেয়ারম্যান দিদারুল কবির রতন জানান, নিহতদের মধ্যে উপজেলার জায়লস্কর ইউনিয়নের দক্ষিণ নেয়াজপুর গ্রামের মোহাম্মদ সিরাজের ছেলে মোস্তফা কামাল নোপেল এবং মাতুভূইয়া ইউনিয়নের মোমারিজপুর গ্রামের আবদুল মন্নান মিলনের ছেলে দীন মোহাম্মদ রাজু (২৮) রয়েছেন। তিনি জানান, খবর পেয়ে তাৎক্ষণিক নিহতদের বাড়িতে যান। ওই গ্রামে শোকের ছায়া নেমে এসেছে। অন্যদিকে, এই দুর্ঘটনায় জেলার সোনাগাজী উপজেলার দক্ষিণ চরমজলিশপুরের চরমজলিশপুর গ্রামের জামাল উদ্দিনের ছেলে মোহাম্মদ আবুল হোসেন (৩২) এবং আবুল হোসেনের ছেলে নাদিম হোসেন (১৩) নিহত হয়েছেন। স্থানীয় চেয়ারম্যান আবুল হোসেন জানান, নিহতদের বাড়িতে এখন কান্নার রোল পড়েছে। আত্মীয়-স্বজন ছাড়াও নিহতদের বাড়িতে শত শত লোক ভিড় করছেন। পররাষ্ট্র মন্ত্রণালয় সূত্রে জানা গেছে, দক্ষিণ আফ্রিকার প্রিটোরিয়া থেকে কেপটাউনের দিকে যাওয়ার পথে ১০০০ কিলোমিটার দূরে বিউফোর্ট ওয়েস্ট শহরে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনাস্থলেই পাঁচ জন নিহত হয়েছেন। আহত আরও দুজনের অবস্থা আশঙ্কাজনক।

দৈনিক গণঅধিকার সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
জাকারিয়া সৌখিনের ‘লাভ রেইন’; অভিনয়ে তৌসিফ-নীহা সুপ্রিম কোর্ট বারের চেম্বার রাত ৮টার মধ্যে বন্ধ করতে হবে সাকিব-তামিমের বন্ধুত্বে ফাটলের নেপথ্যে জামালপুর থেকে রেলযোগে ঢাকা আনতে গরুপ্রতি খরচ হচ্ছে ৫০০ টাকা ৩ ম্যাচের টানা সুপার এইটে স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজ অটোরিকশা চালকের চাঁদাবাজি মামলায় লক্ষীপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কারাগারে ‘সাকিব ভাইয়ের পারফরম্যান্স নিয়ে দলের কেউ চিন্তিত নয়’ : শান্ত আমরা বাংলাদেশের সার্বভৌমত্বকে সম্মান করি আলমডাঙ্গায় যাত্রীবাহী বাসের ধাক্কায় গরু ব্যবসায়ী নিহত মেহেরপুরে জমে উঠেছে শতবর্ষী বারাদী ছাগলের হাট সকালে হাইকোর্টে জামিন, বিকেলে স্থগিত জনসভায় মোদিকে খোঁচা দিয়ে রাহুল : ‘আমার ঈশ্বর জনগণ’ ফেনীতে স্ত্রীকে কুপিয়ে হত্যা করে স্বামী থানায় হাজির ত্রিশালে আন্তঃজেলা চোর চক্রের ৬ জন আটক মেহেরপুরে কাজীপুর সীমান্তে কৃষককে পিটিয়েছে বিএসএফ ঘুষ গ্রহণের অভিযোগে চসিকের দুই প্রকৌশলী ওএসডি ওয়াশিংটন অ্যাকর্ডের সিগনেটরি স্বীকৃতি আইইবির কুষ্টিয়ায় বিল থেকে চুরি হওয়া শিশুর মরদেহ উদ্ধার আমরা ভারতের বিপক্ষে শক্ত লড়াই করতে যাচ্ছি : জোন্স দেশের কারাগারে ৩৬৩ বিদেশির বেশিরভাগই ভারতের: স্বরাষ্ট্রমন্ত্রী