আবারো খোলামেলা পোশাকে শ্রাবন্তী – দৈনিক গণঅধিকার

আবারো খোলামেলা পোশাকে শ্রাবন্তী

ডেস্ক নিউজ
আপডেটঃ ১৮ আগস্ট, ২০২৩ | ৯:০৫
নানা কারণে আলোচনায় থাকতে চান পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী। ঈদানিং তিনি অভিনয়ের চেয়ে সামাজিক মাধ্যমে বেশি সক্রিয়। এবার তিনি খোলামেলা পোশাকে এলেন নিজের জন্মদিনে। অবশ্য তিনি এখন সিঙ্গেল জীবনযাপন করছেন। কিশোর বয়সে তার প্রথম বিয়ে হয়। তারপর আরও কয়েকবার তিনি বিয়ে বন্ধনে আবন্ধ হন। জানা যায়, গত ১৩ আগস্ট ৩৬ বছরে পা রাখেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এদিন বেশ খোলামেলা রূপেই নিজের জন্মদিন উদযাপন করেন তিনি। বয়স ৪০ ছুঁতে চললেও এখনও শ্রাবন্তী যেন বিশের তরুণী। নিয়মিত জিম আর ডায়েট করে নিজেকে দারুণভাবে ফিট রাখেন অভিনেত্রী। জন্মদিনেও ধরা দিলেন আকর্ষণীয় রূপেই। সোনালী রঙের এক পোশাকের সঙ্গে গলায় নেকলেস ও গাড় মেকআপে মোহমীয় লাগলছি শ্রাবন্তীকে। ইনস্টাগ্রামে প্রকাশ করা এক ভিডিওতে খোলামেলা অবতারেই জন্মদিনের কেক কাটতে দেখা গেছে তাকে। সেই ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়তেই ভক্ত-অনুরাগীদের বিভিন্ন মন্তব্য ভেসে বেড়াচ্ছে। কেউ তার রূপের প্রশংসা করছে, কেউ নায়িকার সাহসী অবতারের কটাক্ষ করছে। যদিও সে বিষয়ে যেন মাথাই ঘামান না এই অভিনেত্রী। নিয়মিতই নতুন নতুন পোশাক ও ব্যক্তিগত জীবনের ঘটনা নিয়ে ভক্তদের সামনে হাজির হন তিনি। প্রসঙ্গত, শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন নিয়ে চর্চার শেষ নেই। কয়েকদিন আগেই থাইল্যন্ডে প্রেমিকাকে নিয়ে জন্মদিন উদযাপন করেছেন শ্রাবন্তীর ছেলে ঝিনুক। সে সময়ও সংবাদের শিরোনামে উঠে এসেছে অভিনেত্রীর নাম। এদিকে তৃতীয় স্বামী রোশন সিংয়ের সঙ্গে মনোমালিন্যের পর থেকে শ্রাবন্তীর সঙ্গে অভিরূপের প্রেমের গুঞ্জনও শোনা যাচ্ছে। যদিও এই নায়িকা এ বিষয়ে কখনো স্পষ্ট করে কিছু বলতে চাননি। আপাতত শুটিং নিয়ে ব্যস্ত অভিনেত্রী। আগামীতে বাংলার দৌর্দণ্ডপ্রতাপ ডাকাত-সম্রাজ্ঞীর ভূমিকায় দেখা যাবে শ্রাবন্তীকে। যেখানে ভবানী পাঠকের চরিত্রে থাকছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। আগস্ট মাসেই শুভ্রজিৎ মিত্র পরিচালিত ‘দেবী চৌধুরানী’র শুটিং শুরু হওয়ার কথা।

দৈনিক গণঅধিকার সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
ঈদের সপ্তাহে রিজার্ভ বেড়েছে ৩১ কোটি ৮৩ লাখ ডলার ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় জামাই-শ্বশুর নিহত আবারও ওমরাহর ই-ভিসা দেওয়া শুরু করেছে সৌদি আরব পাবনায় ট্রেনে কাটা পড়ে বৃদ্ধার মৃত্যু পুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে গণমাধ্যমকে সতর্ক থাকার অনুরোধ পিএসএ’র গোপালগঞ্জে বিনা চিনাবাদাম-৬ এর রেকর্ড ফলন ফরিদপুরে রাসেলস ভাইপারের কামড়ে কৃষকের মৃত্যু ঝিনাইদহে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২ ঝালকাঠিতে সাংবাদিক মারধরের ঘটনায় কনস্টেবল বরখাস্ত একাদশ শ্রেণীতে ভর্তি: প্রথম ধাপে সাড়ে ১৩ লাখ আবেদন, ফল রবিবার কোটালীপাড়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষে ২৫ জন আহত সাঁথিয়ায় বিয়ে বাড়িতে এসে নদীতে ডুবে কলেজছাত্র নিহত থানার সামনেই মহাসড়কে অবাধে চলছে অবৈধ যান নিখোঁজের ৭ ঘণ্টা পর কুমারখালির পদ্মা নদী থেকে তরুণের মরদেহ উদ্ধার রেলওয়েতে বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি মুখোমুখি অবস্থানে ইসরায়েল ও হিজবুল্লাহ: বৃহত্তর সংঘর্ষের আশঙ্কা বাড়ছে লিচু খাওয়ার যত উপকারিতা রাসেলস ভাইপারের কামড় খেয়ে সাপ নিয়ে হাসপাতালে কৃষক যশোরে চাঁদা না পেয়ে ৭ লাখ টাকার জাল নষ্ট করেছে সন্ত্রাসীরা আটলান্টার পিচ নিয়ে স্কালোনি-মার্তিনেজের ক্ষুব্ধ প্রতিক্রিয়া