ইডেনে আজ দেখা যাবে কি লিটনকে – দৈনিক গণঅধিকার

ইডেনে আজ দেখা যাবে কি লিটনকে

ডেস্ক নিউজ
আপডেটঃ ১৪ এপ্রিল, ২০২৩ | ৪:১৮
ইডেনে থাকা সাংবাদিকরা রহস্যের কিনারা করতে পারেননি। বৃহস্পতিবার ইডেনে কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) অনুশীলনে থাকা কলকাতার এক সাংবাদিককে ফোনে ধরা হলে তিনি জানান, নেটে লিটন ও গুরবাজ দু’জনকেই সমান তালে ব্যাটিং করিয়েছে টিম ম্যানেজমেন্ট। এ দুই বিদেশি ওপেনারকে সমান সময় ও গুরুত্ব দেওয়ায় দ্বিধায় পড়েছেন প্র্যাকটিস কাভার করা সাংবাদিকরা। আর দলের প্রতিনিধি হিসেবে গণমাধ্যমের সামনে এসেছিলেন কিউই পেসার লকি ফার্গুসন। আজ ইডেনে সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে কলকাতার একাদশ নিয়ে তেমন ধারণা পাওয়া যায়নি। যদিও কলকাতার কয়েকটি ওয়েবসাইটে কেকেআরের চার বিদেশির তালিকায় লিটনকে রাখা হয়েছে। কলকাতায় যাওয়ার পর প্রথম ম্যাচেই নাকি আইপিএল অভিষেক হয়ে যেতে পারে লিটনের। প্রথম তিন ম্যাচেই কেকেআরকে ভুগিয়েছে ওপেনিং। তিন ম্যাচে তিনটি আলাদা ওপেনিং জুটি নামানো হয়েছে। প্রথম ম্যাচে গুরবাজের সঙ্গে মনদ্বীপ সিং। পরের ম্যাচে গুরবাজ ও ভেঙ্কটেশ আইয়ার। তৃতীয় ম্যাচে গুরবাজের সঙ্গে ওপেন করেন নারায়ণ জগদিশান। কিন্তু একটি জুটিও ক্লিক করেনি। আজ হায়দরাবাদের বিপক্ষে আবার ওপেনিংয়ে পরিবর্তন আসতে পারে। গুরবাজের সঙ্গে লিটন কিংবা জেসন রয়ের মধ্যে একজনকে খেলানো হতে পারে। জানা গেছে, উপমহাদেশের বলেই লিটনকে খেলানোর পক্ষে টিম ম্যানেজমেন্ট। গত দু’দিন কেকেআরের অনুশীলন কাভার করা সাংবাদিকদেরও তেমনই ধারণা। হায়দরাবাদের বিপক্ষে কলকাতা যে চারজন বিদেশি খেলাতে পারে, তাদের নামও দিয়েছে পশ্চিম বাংলার কয়েকটি ওয়েবসাইটে। তাঁরা হলেন– রহমানুল্লাহ গুরবাজ, লিটন কুমার দাস, সুনীল নারিন ও লকি ফার্গুসন। কলকাতার তুরুপের তাস আন্দ্রে রাসেল একেবারেই ছন্দে নেই। প্রথম তিন ম্যাচে তিনি কিছুই করতে পারেননি। আজ বেঞ্চে বসতে হতে পারে তাঁকে। আর যদি রাসেলের ওপর কলকাতার কোচ চন্দ্রকান্ত পন্ডিত আস্থা রাখেন, তাহলে কিউই পেসার ফার্গুসনকে বসতে হতে পারে। তিন ম্যাচে দুই জয় পেয়েছে কেকেআর। হায়দরাবাদ তিন ম্যাচে জিতেছে একটি।

দৈনিক গণঅধিকার সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
দৌলতপুর থানার ওসি রফিকুল ইসলামকে প্রত্যাহার কুষ্টিয়ায় ডিবি পুলিশের অভিযানে ১০০ পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ আটক ১ কুমারখালিতে দেবরের গোপনাঙ্গ ছেঁড়ার চেষ্টা বারখাদায় মসজিদের বালিতে পানি দিতে গিয়ে বৈদ্যুতিক শকে যুবক নিহত সাবেক দুই কর্মকর্তার দুর্নীতির দায় এড়ানোর সুযোগ সরকারের নেই: দুদু ৪ বছর সাজা শেষে ভারতে ফিরলেন শেভরন টোকেন চৌধুরীকে ফুলের মালা পরালেন ওসি সোনারগাঁওয়ে গৃহবধু হত্যার অভিযোগে স্বামীসহ আটক ২ এমপি আনার অপহরণ মামলায় ৩ আসামির ৮ দিনের রিমান্ড মঞ্জুর ‘অপরাধীকে আমরা অপরাধী হিসেবে দেখি, অপরাধী শাস্তি পাবে’ ডুবুরি নামানো হয়েছে বাগজোলা খালে, বশিরহাট আদালতে সিয়ামকে হাজির নিম্নচাপে পরিণত হয়েছে সুস্পষ্ট লঘুচাপ, সাগরে ১ নম্বর সতর্ক সংকেত গাজাজুড়ে আবারও ভয়াবহ হামলায় অন্তত ৫০ জন নিহত কাউন্সিলরকে জুতাপেটা করা ঢাকা দক্ষিণের আলোচিত নারী কাউন্সিলর চামেলী বরখাস্ত ‘দক্ষতায় সমস্যা নেই, সমস্যা মানসিকতায়’: যুক্তরাষ্ট্রের সাথে সিরিজ হারের পর শান্ত অ্যান্ডি ফ্লাওয়ার কেন ভারতের কোচ হতে চান না ? ঝিনাইদহে প্রবাসীর স্ত্রীকে গলাকেটে হত্যা, আটক ২ জনতার ঢলে রাইসির চির বিদায় রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় খারকিভে ৭ জন নিহত কাজী নজরুলের ‘মৃত্যুক্ষুধা’ ও ‘কুহেলিকা’ প্রসঙ্গে