ইডেনে আজ দেখা যাবে কি লিটনকে – দৈনিক গণঅধিকার

ইডেনে আজ দেখা যাবে কি লিটনকে

ডেস্ক নিউজ
আপডেটঃ ১৪ এপ্রিল, ২০২৩ | ৪:১৮ 86 ভিউ
ইডেনে থাকা সাংবাদিকরা রহস্যের কিনারা করতে পারেননি। বৃহস্পতিবার ইডেনে কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) অনুশীলনে থাকা কলকাতার এক সাংবাদিককে ফোনে ধরা হলে তিনি জানান, নেটে লিটন ও গুরবাজ দু’জনকেই সমান তালে ব্যাটিং করিয়েছে টিম ম্যানেজমেন্ট। এ দুই বিদেশি ওপেনারকে সমান সময় ও গুরুত্ব দেওয়ায় দ্বিধায় পড়েছেন প্র্যাকটিস কাভার করা সাংবাদিকরা। আর দলের প্রতিনিধি হিসেবে গণমাধ্যমের সামনে এসেছিলেন কিউই পেসার লকি ফার্গুসন। আজ ইডেনে সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে কলকাতার একাদশ নিয়ে তেমন ধারণা পাওয়া যায়নি। যদিও কলকাতার কয়েকটি ওয়েবসাইটে কেকেআরের চার বিদেশির তালিকায় লিটনকে রাখা হয়েছে। কলকাতায় যাওয়ার পর প্রথম ম্যাচেই নাকি আইপিএল অভিষেক হয়ে যেতে পারে লিটনের। প্রথম তিন ম্যাচেই কেকেআরকে ভুগিয়েছে ওপেনিং। তিন ম্যাচে তিনটি আলাদা ওপেনিং জুটি নামানো হয়েছে। প্রথম ম্যাচে গুরবাজের সঙ্গে মনদ্বীপ সিং। পরের ম্যাচে গুরবাজ ও ভেঙ্কটেশ আইয়ার। তৃতীয় ম্যাচে গুরবাজের সঙ্গে ওপেন করেন নারায়ণ জগদিশান। কিন্তু একটি জুটিও ক্লিক করেনি। আজ হায়দরাবাদের বিপক্ষে আবার ওপেনিংয়ে পরিবর্তন আসতে পারে। গুরবাজের সঙ্গে লিটন কিংবা জেসন রয়ের মধ্যে একজনকে খেলানো হতে পারে। জানা গেছে, উপমহাদেশের বলেই লিটনকে খেলানোর পক্ষে টিম ম্যানেজমেন্ট। গত দু’দিন কেকেআরের অনুশীলন কাভার করা সাংবাদিকদেরও তেমনই ধারণা। হায়দরাবাদের বিপক্ষে কলকাতা যে চারজন বিদেশি খেলাতে পারে, তাদের নামও দিয়েছে পশ্চিম বাংলার কয়েকটি ওয়েবসাইটে। তাঁরা হলেন– রহমানুল্লাহ গুরবাজ, লিটন কুমার দাস, সুনীল নারিন ও লকি ফার্গুসন। কলকাতার তুরুপের তাস আন্দ্রে রাসেল একেবারেই ছন্দে নেই। প্রথম তিন ম্যাচে তিনি কিছুই করতে পারেননি। আজ বেঞ্চে বসতে হতে পারে তাঁকে। আর যদি রাসেলের ওপর কলকাতার কোচ চন্দ্রকান্ত পন্ডিত আস্থা রাখেন, তাহলে কিউই পেসার ফার্গুসনকে বসতে হতে পারে। তিন ম্যাচে দুই জয় পেয়েছে কেকেআর। হায়দরাবাদ তিন ম্যাচে জিতেছে একটি।

দৈনিক গণঅধিকার সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
‘নির্বাচনি প্রিমিয়ার লিগে’ একাই খেলছেন পুতিন কুষ্টিয়ার মঙ্গলবাড়িয়ায় পিতা-পুত্রের ঝুলন্ত লাশ উদ্ধার খোকসায় একাধিক মামলা থাকা সত্ত্বেও চলছে ভেজাল গুড়ের কারখানা খোকসায় চলছে ভেজাল গুড়ের কারখানা আদালত বর্জন বিএনপির আইনজীবীদের রাজনৈতিক স্ট্যান্টবাজি: আইনমন্ত্রী বৃহস্পতিবার জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী কুষ্টিয়ার স্বনামধন্য ইংলিশ প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাবার্ষিকী। স্বনামধন্য ইংলিশ প্রতিষ্ঠান CEL এর প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত ভূ-রাজনীতির ফাঁদে বাংলাদেশ শায়েস্তাগঞ্জ পূজা উদযাপন সাড়ে ১০ লাখ টাকা চাঁদা দাবি ওসির! ইসরাইলের অভিযান নিয়ে যা বললেন পুতিন বেরিয়ে আসছে ব্যাটারদের হতশ্রী চেহারা নিউজিল্যান্ডের কাছে ৮ উইকেটের হার উন্নয়নের কারণে আমরা উন্নত জীবন যাপন করতে পারছি: শিক্ষামন্ত্রী মূল্যস্ফীতি নিয়ন্ত্রণসহ চার অগ্রাধিকার নীতি ঘোষণা চালকের কিস্তি আর সংসারের চাকা ঘুরাল ‘টিম পজিটিভ বাংলাদেশ’ রাজনৈতিক প্রতিপক্ষকে মৃত্যুর মুখে ঠেলে দেওয়ার পরিণতি ভালো হয় না: ফখরুল পিটার হাসের বক্তব্যের প্রতিবাদে যা বললেন সাংবাদিকনেতারা ‘কোনো চুক্তিতে দেশে ফিরছেন না নওয়াজ শরিফ’ পদার্থে নোবেল পেলেন ৩ জন ব্যবসায়ী সিন্ডিকেট দমনে কঠোর অবস্থানে সরকার: বাহাউদ্দিন নাছিম