‘একটা খারাপ কাজ করে ফেলেছি, তোর ভাবির গলায় ছুরি চালিয়েছি’ – দৈনিক গণঅধিকার

‘একটা খারাপ কাজ করে ফেলেছি, তোর ভাবির গলায় ছুরি চালিয়েছি’

ডেস্ক নিউজ
আপডেটঃ ২০ আগস্ট, ২০২৩ | ৭:০১ 54 ভিউ
ভারতের পশ্চিমবঙ্গে স্ত্রীকে হত্যা করেছেন এক চিকিৎসক। হত্যার পর থানায় আত্মসমর্পণ করেছেন অভিযুক্ত অরিন্দম বালা (২৮) নামের ওই চিকিৎসক। শনিবার রাতে রাজ্যের উত্তর ২৪ পরগনার বাগদায় এ ঘটনা ঘটে। বাগদার হেলেঞ্চা পঞ্চায়েতের মণ্ডবঘটা গ্রামের বাসিন্দা অরিন্দম বালা কলকাতার পিজি হাসপাতালে এমডি করছেন। পুলিশ সূত্র জানায়, হত্যাকাণ্ডের পর থানায় আত্মসমর্পণ করেন অভিযুক্ত ডা. অরিন্দম বালা। তার স্ত্রী রত্নতমা দের (২৫) লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিবার সূত্র জানিয়েছে, দুই বছর আগে রত্নতমা দে-কে বিয়ে করেন অরিন্দম বালা। বিয়ের পর থেকে তাদের মধ্যে বনিবনা হচ্ছিল না। আট মাস আগে শ্বশুরবাড়ি ছেড়ে চলে যান রত্নতমা। শনিবার রাতে স্ত্রীকে বাড়িতে নিয়ে আসেন অরিন্দম। রোববার সকালে অরিন্দম তার ‍রুম থেকে বের হয়ে বাবা ও ভাইকে জানান, তিনি তার স্ত্রীকে হত্যা করেছেন। অরিন্দমের ভাই অনির্বাণ বলেন, সকালে তার ভাই জানায়, ‘একটা খারাপ কাজ করে ফেলেছি। তোর ভাবির গলায় ছুরি চালিয়েছি। এরপর অরিন্দম বাগদা থানায় গিয়ে আত্মসমর্পণ করেন। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় মামলা হয়েছে। নিহত রত্নতমাও পেশায় হোমিওপ্যাথি চিকিৎসক ছিলেন। অরিন্দমকে প্রেম করে বিয়ে করেছিলেন তিনি। অরিন্দমের বাবা বিবেকানন্দ বলেন, ভোরে বড় ছেলে জানায়, ‘ছুরি দিয়ে রত্নতমাকে হত্যা করেছি।’ তিনি বলেন, বৌমা ছেলের ওপর অত্যাচার করত। মেরে খাট থেকে ফেলে দিত। ছেলে কাঁদত আমার কাছে।

দৈনিক গণঅধিকার সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
‘নির্বাচনি প্রিমিয়ার লিগে’ একাই খেলছেন পুতিন কুষ্টিয়ার মঙ্গলবাড়িয়ায় পিতা-পুত্রের ঝুলন্ত লাশ উদ্ধার খোকসায় একাধিক মামলা থাকা সত্ত্বেও চলছে ভেজাল গুড়ের কারখানা খোকসায় চলছে ভেজাল গুড়ের কারখানা আদালত বর্জন বিএনপির আইনজীবীদের রাজনৈতিক স্ট্যান্টবাজি: আইনমন্ত্রী বৃহস্পতিবার জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী কুষ্টিয়ার স্বনামধন্য ইংলিশ প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাবার্ষিকী। স্বনামধন্য ইংলিশ প্রতিষ্ঠান CEL এর প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত ভূ-রাজনীতির ফাঁদে বাংলাদেশ শায়েস্তাগঞ্জ পূজা উদযাপন সাড়ে ১০ লাখ টাকা চাঁদা দাবি ওসির! ইসরাইলের অভিযান নিয়ে যা বললেন পুতিন বেরিয়ে আসছে ব্যাটারদের হতশ্রী চেহারা নিউজিল্যান্ডের কাছে ৮ উইকেটের হার উন্নয়নের কারণে আমরা উন্নত জীবন যাপন করতে পারছি: শিক্ষামন্ত্রী মূল্যস্ফীতি নিয়ন্ত্রণসহ চার অগ্রাধিকার নীতি ঘোষণা চালকের কিস্তি আর সংসারের চাকা ঘুরাল ‘টিম পজিটিভ বাংলাদেশ’ রাজনৈতিক প্রতিপক্ষকে মৃত্যুর মুখে ঠেলে দেওয়ার পরিণতি ভালো হয় না: ফখরুল পিটার হাসের বক্তব্যের প্রতিবাদে যা বললেন সাংবাদিকনেতারা ‘কোনো চুক্তিতে দেশে ফিরছেন না নওয়াজ শরিফ’ পদার্থে নোবেল পেলেন ৩ জন ব্যবসায়ী সিন্ডিকেট দমনে কঠোর অবস্থানে সরকার: বাহাউদ্দিন নাছিম