এশিয়া কাপের মঞ্চ মাতানো কে এই সুদর্শনী তরুণী – দৈনিক গণঅধিকার

এশিয়া কাপের মঞ্চ মাতানো কে এই সুদর্শনী তরুণী

ডেস্ক নিউজ
আপডেটঃ ১ সেপ্টেম্বর, ২০২৩ | ৫:৩০
এশিয়া কাপ ২০২৩ চলছে। পাকিস্তানের পাঞ্জাব প্রদেশের মুলতান ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছে উদ্বোধনী অনুষ্ঠান। উদ্বোধনী ম্যাচে পাকিস্তান ও নেপালের মধ্যে খেলা হয়েছে। আর এশিয়া কাপের উদ্বোধনী অনুষ্ঠানে সবার নজর কেড়েছেন ত্রিশলা গুরুং। কিন্তু কে এই সুন্দরী? সাদা শাড়ি, ম্যাচিং ফুল স্লিভ ব্লাউজ, দুই হাত ভর্তি ঘন লাল চুড়ি, বাঁধা চুল, ছোট্ট টিপ আর লিপস্টিক রাঙানো ঠোঁটে অপূর্ব দেখাচ্ছিল ত্রিশলাকে। মিষ্টি আর নিষ্পাপ হাসিতে সুরেলা কণ্ঠের জাদুতে ঝড় তুলেছেন উদ্বোধনীও অনুষ্ঠানের মঞ্চ। তার গান যেন প্রতিটি মানুষের হৃদয় কেড়ে নিয়েছে। ত্রিশলা গুরুং শুধু গায়িকাই নন, তিনি সংগীত রচয়িতাও বটে! এমনকি ইতোমধ্যে প্রকাশিত হয়েছে তার বেশ কিছু ভিডিও অ্যালবামও। এহেন গুণী নেপালিকন্যার কিন্তু আরও একটি পরিচয় রয়েছে। তিনি একজন চিকিৎসক। নেপাল মেডিকেল কলেজ থেকে এমবিবিএস ডিগ্রি অর্জন করেছেন এই শিল্পী। তবে জনপ্রিয়তার শিখরে পৌঁছে গেছেন নিজের সুরেলা কণ্ঠের জাদু ছড়িয়ে। হামেশাই ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নিজের গানের ভিডিও শেয়ার করেন ত্রিশলা। আর নেটিজেনরাও প্রশংসায় ভরিয়ে দেন তাকে। সম্ভাবনাময়ী এ গায়িকার একটি নিজস্ব ইউটিউব চ্যানেলও রয়েছে। যেখানে রয়েছে লাখ লাখ সাবস্ক্রাইবার। এ ছাড়া ত্রিশলা নিজের চ্যানেলে ভ্লগও শেয়ার করেন। সংগীতচর্চার পাশাপাশি মডেলিংও করেন ত্রিশলা। এর প্রমাণ পাওয়া যায় তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে। কারণ ত্রিশলার মডেলিংয়ের ছবি এবং ভিডিও ইনস্টাগ্রামে দেখা যায়। সব মিলিয়ে বিউটি ইউথ ব্রেনের আদর্শ উদাহরণ বলা যায় ত্রিশলাকে। তবে একটা বিষয়ে জানলে হয়তো ত্রিশলার ভক্তরা হতাশ হবেন। আসলে তিনি বিবাহিত। চলতি বছরের ফেব্রুয়ারিতে নেপালের সংগীতশিল্পী রোহিত শাক্যর সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন ত্রিশলা।

দৈনিক গণঅধিকার সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
সাতক্ষীরায় স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন খুলনায় যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা আবেদ আলীর ছেলে সিয়ামকে উপজেলা ছাত্রলীগ থেকে অব্যাহতি সঠিকভাবে রোগ নির্ণয় না হওয়ায় দেশের অর্ধেক রোগী বিদেশে চলে যান : স্বাস্থ্যমন্ত্রী মাদারীপুরে দুই শিশুর রহস্যজনক মৃত্যু; আটক মা ২ শ্রমিককে পিটিয়ে হত্যার অপরাধে মধুখালীতে ইউপি চেয়ারম্যান ও মেম্বারকে অপসারণ চন্দনা কমিউটার ট্রেনের স্টপেজ পেলো ফরিদপুর ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে লিফটের জন্য ব্যাপক ভোগান্তি পাবিপ্রবিতে কোটা সংস্কার দাবিতে শিক্ষার্থীদের মশাল মিছিল দৌলতদিয়ায় বিপৎসীমা ছুঁই ছুঁই করছে পদ্মার পানি বালিয়াকান্দিতে স্কুলের সামনে ইজিবাইকচাপায় ছাত্রী নিহত বেনাপোলে ১৮ টি সোনার বারসহ আটক ১ চুয়াডাঙ্গা সীমান্তে বিজিবির অভিযানে ৮ টি সোনার বারসহ যুবক আটক আবারও কুষ্টিয়া-খুলনা মহাসড়ক অবরোধ ইবি শিক্ষার্থীদের ভারতে কারাভোগ শেষে দেশে ফিরেছে ১৩ কিশোর-কিশোরী বেনাপোল সীমান্তে ৯টি সোনার বারসহ আটক ১ যশোরে ‘জিন সাপ’ আতঙ্ক, হাসপাতালে ভর্তি ১০ লক্ষ্যমাত্রার চেয়ে ২১৬ কোটি টাকা বেশি রাজস্ব আয় বেনাপোল কাস্টমসে যশোরে সিজার অপারেশন করলেন নাক কান গলার চিকিৎসক কোটা সংস্কারের দাবিতে ফের কুষ্টিয়া-খুলনা মহাসড়ক অবরোধ ইবি শিক্ষার্থীদের