কানাডায় আবারও ভারতীয় খুন – দৈনিক গণঅধিকার

কানাডায় আবারও ভারতীয় খুন

ডেস্ক নিউজ
আপডেটঃ ১০ জুন, ২০২৪ | ২:৩৫
কানাডার সারেতে ভারতীয় বংশোদ্ভূত এক ব্যক্তিকে গুলি করে হত্যা করা হয়েছে। ওই ব্যক্তির নাম যুবরাজ গোয়েল। শুক্রবার (৭ জুন) স্থানীয় সময় সকাল ৭টা ৪৬ মিনিটে নিজ বাড়িতে তাকে গুলি করে হত্যার খবর পান কানাডিয়ান পুলিশ। হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে ৪ জনকে আটক করেছে কানাডা পুলিশ। খবর ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির। স্থানীয় গ্লোবাল নিউজ জানিয়েছে, ব্রিটিশ কলাম্বিয়া প্রদেশের সারেতে ১৬৪ নং স্ট্রটের ৯০০ ব্লকে গুলি চালানোর খবর পান সারে পুলিশ। ঘটনাস্থলে পৌঁছে যুবরাজ গোয়েলকে মৃত অবস্থায় দেখতে পান পুলিশ কর্মকর্তারা। আটককৃত সন্দেহভাজন ৪ জনকে হেফাজতে নিয়েছে পুলিশ। সন্দেহভাজন ২৩ বছর বয়সী মনভীর বাসরাম ও সারির হরকিরাত ঘুট্টি এবং ২০ বছর বয়সী সাহেব বসরা ও অন্টারিওর কেইলন ফ্রাঙ্কোইসের বিরুদ্ধে টার্গেট কিলিং ও ফার্স্ট ডিগ্রি হত্যার অভিযোগ আনা হয়েছে। নিহত যুবরাজ গোয়েল ২০১৯ সালে পাঞ্জাবের লুধিয়ানা থেকে স্টুডেন্ট ভিসায় কানাডায় গিয়েছিলেন। সম্প্রতি তিনি কানাডিয়ান স্থায়ী বাসিন্দার (পিআর) মর্যাদা পেয়েছিলেন। সারেতেই একটি গাড়ির ডিলারশিপে সেলস এক্সিকিউটিভ হিসেবে কাজ করতেন ২৮ বছর বয়সী যুবরাজ। তার বাবা রাজেশ গয়াল জ্বালানি কাঠের ব্যবসা করেন। আর মা শকুন গয়াল একজন গৃহিনী। গ্লোবাল নিউজ আরও জানিয়েছে, গুলি করে হত্যার কিছুক্ষণ আগে গোয়েল তার মায়ের সাথে ফোনে কথা বলেছিলেন। রয়্যাল কানাডিয়ান পুলিশ জানিয়েছে, যুবরাজ গোয়েলের কোনও অপরাধমূলক রেকর্ড নেই বলে জানা গেছে। তার হত্যার উদ্দেশ্য তদন্ত করে দেখা হচ্ছে। সার্জেন্ট টিমোথি পিয়ারোটি বলেছেন, ইন্টিগ্রেটেড হোমিসাইড ইনভেস্টিগেশন টিমকে (আইএইচআইটি) তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে। ইন্টিগ্রেটেড ফরেনসিক আইডেন্টিফিকেশন সার্ভিস এবং ব্রিটিশ কলাম্বিয়ার কম্বাইন্ড ফোর্সেস স্পেশাল এনফোর্সমেন্ট ইউনিট তদন্তকারীদের সঙ্গে ঘনিষ্ঠভাবে কাজ করছে।

দৈনিক গণঅধিকার সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
জাকারিয়া সৌখিনের ‘লাভ রেইন’; অভিনয়ে তৌসিফ-নীহা সুপ্রিম কোর্ট বারের চেম্বার রাত ৮টার মধ্যে বন্ধ করতে হবে সাকিব-তামিমের বন্ধুত্বে ফাটলের নেপথ্যে জামালপুর থেকে রেলযোগে ঢাকা আনতে গরুপ্রতি খরচ হচ্ছে ৫০০ টাকা ৩ ম্যাচের টানা সুপার এইটে স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজ অটোরিকশা চালকের চাঁদাবাজি মামলায় লক্ষীপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কারাগারে ‘সাকিব ভাইয়ের পারফরম্যান্স নিয়ে দলের কেউ চিন্তিত নয়’ : শান্ত আমরা বাংলাদেশের সার্বভৌমত্বকে সম্মান করি আলমডাঙ্গায় যাত্রীবাহী বাসের ধাক্কায় গরু ব্যবসায়ী নিহত মেহেরপুরে জমে উঠেছে শতবর্ষী বারাদী ছাগলের হাট সকালে হাইকোর্টে জামিন, বিকেলে স্থগিত জনসভায় মোদিকে খোঁচা দিয়ে রাহুল : ‘আমার ঈশ্বর জনগণ’ ফেনীতে স্ত্রীকে কুপিয়ে হত্যা করে স্বামী থানায় হাজির ত্রিশালে আন্তঃজেলা চোর চক্রের ৬ জন আটক মেহেরপুরে কাজীপুর সীমান্তে কৃষককে পিটিয়েছে বিএসএফ ঘুষ গ্রহণের অভিযোগে চসিকের দুই প্রকৌশলী ওএসডি ওয়াশিংটন অ্যাকর্ডের সিগনেটরি স্বীকৃতি আইইবির কুষ্টিয়ায় বিল থেকে চুরি হওয়া শিশুর মরদেহ উদ্ধার আমরা ভারতের বিপক্ষে শক্ত লড়াই করতে যাচ্ছি : জোন্স দেশের কারাগারে ৩৬৩ বিদেশির বেশিরভাগই ভারতের: স্বরাষ্ট্রমন্ত্রী