কুষ্টিয়ায় খাবার হোটেল ব্যবসার আড়ালে দেহ ব্যবসা, আটক ৪ – দৈনিক গণঅধিকার

কুষ্টিয়ায় খাবার হোটেল ব্যবসার আড়ালে দেহ ব্যবসা, আটক ৪

🇧🇩 ইবি প্রতিনিধি: জুয়েল রানা
আপডেটঃ ৮ জুন, ২০২৩ | ১২:৪০ 109 ভিউ
কুষ্টিয়া ইবি থানাধীন কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের মহিষাডাঙ্গা -বিত্তিপাড়া খাবার হোটেলের আড়ালে মধ্যবয়সী নারীদের দিয়ে চলছে রমরমা দেহ ব্যবসা। এমন অভিযোগের ভিত্তিতে গতকাল ০৬ ই জুন ২০২৩ ইং তারিখে বিত্তিপাড়া করিমপুর সংযুক্ত সড়ক সংলগ্ন শ্যাকম এর হোটেলে অভিযান চালিয়ে হাতেনাতে থানা-ইবি, জেলা-কুষ্টিয়া এবং এসআই (নিঃ) গৌতম কুমার সঙ্গীয় ফোর্সের সহায়তায় পেনাল কোড ২৯০ ধারার ০৪ জন আসামী ০১/শেখম মন্ডল (৪৫) পিতা মোঃ নিয়াত আলী মন্ডল সাং- গজনবীপুর ২।মুরাদ আলী (৩৭) পিতা মোঃ আঃ রাজ্জাক সাং-মৃত্তিকাপাড়া উভয় থানা-ইবি জেলা-কুষ্টিয়া ৩/মোছাঃ শাপলা ওরফে অপু (২৮) পিতা এনামুল হক সাং-নওদাপাড়া থানা-ভেড়ামারা জেলা-কুষ্টিয়া ৪/মোছাঃ রুমানা খাতুন (৩৫) পিতা-নজীব ফরাজী সাং-চিতলে পাড়া থানা-হরিনাকুন্ডু জেলা ঝিনাইদ সহ হোটেল মালিক শ্যাকমকে আটক করেছে ইবি থানা পুলিশ। অভিযুক্ত হোটেল ব্যবসায়ী শ্যাকম (৪৫) বিভিন্ন স্থান থেকে মধ্যবয়সী নারীদের এনে খাবার হোটেল ব্যবসার আড়ালে চালিয়ে যাচ্ছেন এই দেহ ব্যবসা। ১১ মাইল থেকে শুরু করে বিত্তিপাড়া করিমপুর সংযুক্ত সড়ক পর্যন্ত কুষ্টিয়া ঝিনাইদহ মহাসড়কের কোলঘেঁষে প্রায় অর্ধশত খাবার হোটেল গড়ে উঠেছে। যার মধ্যে প্রায় ৬/৭ টি হোটেল ইতিমধ্যে প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে রমরমা দেহ ব্যবসা চালিয়ে যাচ্ছেন। সম্প্রতি কিছু হোটেল বেশ চাকচিক্য ভাবে নির্মিত হয়েছে যা কাস্টমারদের নজরে আসতে সুবিধা হচ্ছে। গত তিন মাস পূর্বেও বিত্তিপাড়া তেল পাম্পের সামনে ও তেল পাম্পের সাথে দুই হোটেলে অবৈধ দেহ ব্যবসার অভিযোগে অভিযান চালিয়ে কয়েকজনকে আটক করা হয়। তবে মাস না পেরোতেই তারা জেল থেকে বের হয়ে ওই একই ব্যবসায় লিপ্ত হয় বলে জানা যায়। এসব ঘটনা অনেকেই জানার পরও মান সম্মানের ভয়ে মুখ খুলছেন না। অপরদিকে এই নারী ব্যবসার কারণে এলাকার উঠতি বয়সের যুবকরা প্রতিনিয়ত হচ্ছেন বিপদগামী। ফলে যুবকদের অভিভাবকরা রীতিমতো তাদের সন্তানদের নিয়ে উদ্বেগ আর উৎকণ্ঠায় দিন কাটাচ্ছেন। এমন অপকর্মের প্রতিকার চান স্থানীয়রা। এ ব্যাপারে ইবি থানার অফিসার আননূর যায়েদ দৈনিক গণঅধিকার নিউজকে জানান, আমরা গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে হাতেনাতে ৪ জনকে আটক করেছি। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

দৈনিক গণঅধিকার সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
‘নির্বাচনি প্রিমিয়ার লিগে’ একাই খেলছেন পুতিন কুষ্টিয়ার মঙ্গলবাড়িয়ায় পিতা-পুত্রের ঝুলন্ত লাশ উদ্ধার খোকসায় একাধিক মামলা থাকা সত্ত্বেও চলছে ভেজাল গুড়ের কারখানা খোকসায় চলছে ভেজাল গুড়ের কারখানা আদালত বর্জন বিএনপির আইনজীবীদের রাজনৈতিক স্ট্যান্টবাজি: আইনমন্ত্রী বৃহস্পতিবার জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী কুষ্টিয়ার স্বনামধন্য ইংলিশ প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাবার্ষিকী। স্বনামধন্য ইংলিশ প্রতিষ্ঠান CEL এর প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত ভূ-রাজনীতির ফাঁদে বাংলাদেশ শায়েস্তাগঞ্জ পূজা উদযাপন সাড়ে ১০ লাখ টাকা চাঁদা দাবি ওসির! ইসরাইলের অভিযান নিয়ে যা বললেন পুতিন বেরিয়ে আসছে ব্যাটারদের হতশ্রী চেহারা নিউজিল্যান্ডের কাছে ৮ উইকেটের হার উন্নয়নের কারণে আমরা উন্নত জীবন যাপন করতে পারছি: শিক্ষামন্ত্রী মূল্যস্ফীতি নিয়ন্ত্রণসহ চার অগ্রাধিকার নীতি ঘোষণা চালকের কিস্তি আর সংসারের চাকা ঘুরাল ‘টিম পজিটিভ বাংলাদেশ’ রাজনৈতিক প্রতিপক্ষকে মৃত্যুর মুখে ঠেলে দেওয়ার পরিণতি ভালো হয় না: ফখরুল পিটার হাসের বক্তব্যের প্রতিবাদে যা বললেন সাংবাদিকনেতারা ‘কোনো চুক্তিতে দেশে ফিরছেন না নওয়াজ শরিফ’ পদার্থে নোবেল পেলেন ৩ জন ব্যবসায়ী সিন্ডিকেট দমনে কঠোর অবস্থানে সরকার: বাহাউদ্দিন নাছিম