খোকসায় গড়াই নদীতে গোসলে নেমে স্কুলছাত্র নিখোঁজ – দৈনিক গণঅধিকার

খোকসায় গড়াই নদীতে গোসলে নেমে স্কুলছাত্র নিখোঁজ

ডেস্ক নিউজ
আপডেটঃ ১০ জুন, ২০২৪ | ৫:৫১
কুষ্টিয়ার খোকসায় ৪ বন্ধু মিলে গড়াই নদীতে গোসল করতে নেমে অষ্টম শ্রেণীর ছাত্র আমান হাসান (১৪) নিখোঁজ রয়েছে। সোমবার (১০ জুন) সকাল ১০ টার দিকে কুষ্টিয়ার খোকসা উপজেলার কমলাপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিখোঁজ আমান খোকসা জানিপুর সরকারি মাধ্যমিক বিদ্যালয় অষ্টম শ্রেণির ছাত্র। সে একতারপুর পূর্ব পাড়া গ্রামের ব্যবসায়ী মো. শামীম হাসানের ছেলে। সন্তানকে ফিরে পেতে গড়াই নদীর পাশে আহাজারি করছে বাবা-মা ও স্বজনরা। আমানের বাবা শামীম হাসান জানান আমার ছেলে স্কুলে যাওয়ার আগে ভাড়া বাসা থেকে গোসল করার উদ্দেশ্যে গড়াই নদীতে আসে। এরপর থেকে আর আমরা তাকে ফিরে পাইনি। নদীতে পানি বাড়ায় এখন বেশ স্রোত বইছে। গোছলের সময় সাথে থাকা তিন বন্ধু নোমান, শাকিল, জনি নদী থেকে উঠে আসলেও আমান উঠতে পারেনি। খোকসা উপজেলা ফায়ার স্টেশনের স্টেশন মাস্টার (ভারপ্রাপ্ত) নজরুল ইসলাম জানান, সকাল ১০টা ৫৫ মিনিটে সংবাদ পাই আমরা। ঘটনাস্থলে ছুটে এসে উদ্ধার কাজ চালিয়ে যাচ্ছি। সেই সঙ্গে খুলনা থেকে ডুবুরি দল ডাকা হয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করেছেন খোকসা উপজেলা চেয়ারম্যান আল মাছুম মোর্শেদ শান্ত।

দৈনিক গণঅধিকার সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
জাকারিয়া সৌখিনের ‘লাভ রেইন’; অভিনয়ে তৌসিফ-নীহা সুপ্রিম কোর্ট বারের চেম্বার রাত ৮টার মধ্যে বন্ধ করতে হবে সাকিব-তামিমের বন্ধুত্বে ফাটলের নেপথ্যে জামালপুর থেকে রেলযোগে ঢাকা আনতে গরুপ্রতি খরচ হচ্ছে ৫০০ টাকা ৩ ম্যাচের টানা সুপার এইটে স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজ অটোরিকশা চালকের চাঁদাবাজি মামলায় লক্ষীপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কারাগারে ‘সাকিব ভাইয়ের পারফরম্যান্স নিয়ে দলের কেউ চিন্তিত নয়’ : শান্ত আমরা বাংলাদেশের সার্বভৌমত্বকে সম্মান করি আলমডাঙ্গায় যাত্রীবাহী বাসের ধাক্কায় গরু ব্যবসায়ী নিহত মেহেরপুরে জমে উঠেছে শতবর্ষী বারাদী ছাগলের হাট সকালে হাইকোর্টে জামিন, বিকেলে স্থগিত জনসভায় মোদিকে খোঁচা দিয়ে রাহুল : ‘আমার ঈশ্বর জনগণ’ ফেনীতে স্ত্রীকে কুপিয়ে হত্যা করে স্বামী থানায় হাজির ত্রিশালে আন্তঃজেলা চোর চক্রের ৬ জন আটক মেহেরপুরে কাজীপুর সীমান্তে কৃষককে পিটিয়েছে বিএসএফ ঘুষ গ্রহণের অভিযোগে চসিকের দুই প্রকৌশলী ওএসডি ওয়াশিংটন অ্যাকর্ডের সিগনেটরি স্বীকৃতি আইইবির কুষ্টিয়ায় বিল থেকে চুরি হওয়া শিশুর মরদেহ উদ্ধার আমরা ভারতের বিপক্ষে শক্ত লড়াই করতে যাচ্ছি : জোন্স দেশের কারাগারে ৩৬৩ বিদেশির বেশিরভাগই ভারতের: স্বরাষ্ট্রমন্ত্রী