গভীর রাতে শখ পূর্ণ করতে গিয়ে পিৎজা নিয়ে প্রেমিকার বাসায়, অতঃপর… – দৈনিক গণঅধিকার

গভীর রাতে শখ পূর্ণ করতে গিয়ে পিৎজা নিয়ে প্রেমিকার বাসায়, অতঃপর…

ডেস্ক নিউজ
আপডেটঃ ১০ আগস্ট, ২০২৩ | ৫:২৭ 41 ভিউ
গভীর রাতে শখ পূর্ণ করতে গিয়ে প্রেমিক পিৎজা নিয়ে হাজির হন প্রেমিকার বাসায়। পরে প্রেমিকার বাবাকে দেখে পালাতে গিয়ে ওই যুবকের মৃত্যু হয়। রোববার রাত ৩টার দিকে ভারতের তেলেঙ্গানা রাজ্যের রাজধানী হায়দরাবাদের বড়দানা এলাকায় এ ঘটনা ঘটে। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বলা হয়, মানুষ ভালোবাসার জন্য কিনা করে। সেখানে প্রেমিকা মাঝরাতে পিৎজা খেতে চাইলে প্রেমিক তা পূর্ণ করবে না, তা কী করে হয়! শখ পূর্ণ করতেই পিৎজা নিয়ে শোয়াইব (২০) নামে এক যুবক গিয়েছিলেন প্রেমিকার বাসায়। এ পর্যন্ত সব ঠিকই ছিল। কিন্তু প্রেমিকার বাসায় তার বাবাকে দেখার পরই বড় বিপদ। পালাতে গিয়ে বাসার কার্নিশ থেকে নিচে পড়ে গিয়ে মারা যান শোয়াইব। স্থানীয় পুলিশ জানিয়েছে, ২০ বছর বয়সি শোয়াইব তার প্রেমিকার বিল্ডিংয়ের বারান্দায় হাজির হয়েছিলেন পিৎজা নিয়ে। প্রেমিকার সঙ্গে ভালোই গল্প চলছিল। হঠাৎ তারা দুজনেই শুনতে পান সিঁড়ি দিয়ে কেউ উঠে আসছে। তাদের ধারণা, প্রেমিকার বাবা সিঁড়ি দিয়ে উঠে আসছেন। চমকে উঠে পালাতে গিয়ে শোয়াইব ছাদের কিনারায় দৌড়ে যান এবং কিছু ঝুলন্ত তারের সাহায্য নিয়ে নিচে নামার চেষ্টা করেন। পুলিশ জানিয়েছে, নামার সময় পড়ে গিয়ে মাথায় গুরুতর আঘাত পান শোয়াইব। তিনি ভবনটির চতুর্থ তলা থেকে পড়ে গিয়েছিলেন এবং তিনি মূলত মাথায় লাগা চোটের কারণেই মারা যান। রাত ৩টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনার পর পর শোয়াইবকে স্থানীয় ওসমানিয়া হাসপাতালে নেওয়া হলেও তাকে বাঁচানো সম্ভব হয়নি। ভোর সাড়ে ৫টার দিকে তার মৃত্যু হয়। শোয়াইবের বাবা এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা করেছেন। তবে এ ঘটনায় এখনো কাউকে গ্রেফতার করা হয়নি।

দৈনিক গণঅধিকার সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
‘নির্বাচনি প্রিমিয়ার লিগে’ একাই খেলছেন পুতিন কুষ্টিয়ার মঙ্গলবাড়িয়ায় পিতা-পুত্রের ঝুলন্ত লাশ উদ্ধার খোকসায় একাধিক মামলা থাকা সত্ত্বেও চলছে ভেজাল গুড়ের কারখানা খোকসায় চলছে ভেজাল গুড়ের কারখানা আদালত বর্জন বিএনপির আইনজীবীদের রাজনৈতিক স্ট্যান্টবাজি: আইনমন্ত্রী বৃহস্পতিবার জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী কুষ্টিয়ার স্বনামধন্য ইংলিশ প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাবার্ষিকী। স্বনামধন্য ইংলিশ প্রতিষ্ঠান CEL এর প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত ভূ-রাজনীতির ফাঁদে বাংলাদেশ শায়েস্তাগঞ্জ পূজা উদযাপন সাড়ে ১০ লাখ টাকা চাঁদা দাবি ওসির! ইসরাইলের অভিযান নিয়ে যা বললেন পুতিন বেরিয়ে আসছে ব্যাটারদের হতশ্রী চেহারা নিউজিল্যান্ডের কাছে ৮ উইকেটের হার উন্নয়নের কারণে আমরা উন্নত জীবন যাপন করতে পারছি: শিক্ষামন্ত্রী মূল্যস্ফীতি নিয়ন্ত্রণসহ চার অগ্রাধিকার নীতি ঘোষণা চালকের কিস্তি আর সংসারের চাকা ঘুরাল ‘টিম পজিটিভ বাংলাদেশ’ রাজনৈতিক প্রতিপক্ষকে মৃত্যুর মুখে ঠেলে দেওয়ার পরিণতি ভালো হয় না: ফখরুল পিটার হাসের বক্তব্যের প্রতিবাদে যা বললেন সাংবাদিকনেতারা ‘কোনো চুক্তিতে দেশে ফিরছেন না নওয়াজ শরিফ’ পদার্থে নোবেল পেলেন ৩ জন ব্যবসায়ী সিন্ডিকেট দমনে কঠোর অবস্থানে সরকার: বাহাউদ্দিন নাছিম