গর্ভবতী স্ত্রীর চিকিৎসা ব্যয় মেটাতে স্বামীর কাণ্ড! – দৈনিক গণঅধিকার

গর্ভবতী স্ত্রীর চিকিৎসা ব্যয় মেটাতে স্বামীর কাণ্ড!

ডেস্ক নিউজ
আপডেটঃ ৫ সেপ্টেম্বর, ২০২৩ | ৮:৩৬
দেড় বছর আগের ক্লুলেস একটি ডাকাতি মামলার আসল রহস্য উদঘাটন করেছে মানিকগঞ্জ পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। সোমবার পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন পিবিআই মানিকগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার এম কে এইচ জাহাঙ্গীর হোসেন এ তথ্য জানিয়েছেন। তিনি জানান, গর্ভবতী স্ত্রীর চিকিৎসা ব্যয় মেটাতে এ ডাকাতি করেছিলেন স্বামী। অভিযুক্ত জাহিদ মোল্লা (৪২) ফরিদপুরের নগরকান্দা উপজেলার মশাইজান গ্রামের আফতাব মোলার ছেলে। পিবিআই সূত্র জানায়, ২০২২ সালে ৬ মার্চে রাতে ১০ জনের একটি ডাকাত দল ঘরের দরজা ভেঙ্গে সিংগাইর উপজেলার চাকুলিয়া গ্রামে আরিফ মোল্লার বাড়িতে ডাকাতি করে। এসময় তারা ৮ আনা ওজনের স্বর্ণের চেইন ও কানে থাকা ৮ আনা ওজনের দুজোড়া কানের স্বর্ণের দুল, দুটি মোবাইল ফোন নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় সিংগাইর থানায় একটি ডাকাতি মামলা করেন ভুক্তভোগী মো. আরিফ।পুলিশের তদন্তে এ মামলার রহস্য উদঘাটন না হওয়ায় চলতি বছর মার্চে মামলাটি পুলিশ হেডকোয়ার্টার এর নির্দেশে পিবিআই মানিকগঞ্জ এ মামলা তদন্তের দায়িত্ব পান। এসআই (নিঃ) হিরণ চন্দ্র মজুমদার মামলাটি তদন্ত করেন। তদন্ত শেষে অভিযুক্তদের গ্রেফতার করে জানতে পারেন গর্ভবতী স্ত্রীর চিকিৎসা খরচ মেটাতে ডাকাতির পরিকল্পনা করেন জাহিদ। সঙ্গে নেয় ফরিদপুরের আরেক বিশ্বস্ত ডাকাত বাবু কবিরাজ(৩৫)কে। এতে বেরিয়ে আসে ক্লুলেস এই ডাকাতি মামলার আসল কাহিনী। প্রথমে মূল পরিকল্পনাকারী জাহিদকে গ্রেফতার করা হয়। পরে তার দেওয়া তথ্যমতে ফরিদপুর থেকে বাবু কবিরাজকেও গ্রেফতার করে পুলিশ। পিবিআই মানিকগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার এম কে এইচ জাহাঙ্গীর হোসেন বলেন, অভিযুক্ত জাহিদ ও বাবু করিরাজকে রোববার গ্রেফতার করে সোমবার আদালতের মাধ্যমে তাদের কারাগারে প্রেরণ করা হয়েছে। তারা আদালতে ১৬৪ ধারায় দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছেন বলে জানান তিনি।

দৈনিক গণঅধিকার সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
সাতক্ষীরায় স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন খুলনায় যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা আবেদ আলীর ছেলে সিয়ামকে উপজেলা ছাত্রলীগ থেকে অব্যাহতি সঠিকভাবে রোগ নির্ণয় না হওয়ায় দেশের অর্ধেক রোগী বিদেশে চলে যান : স্বাস্থ্যমন্ত্রী মাদারীপুরে দুই শিশুর রহস্যজনক মৃত্যু; আটক মা ২ শ্রমিককে পিটিয়ে হত্যার অপরাধে মধুখালীতে ইউপি চেয়ারম্যান ও মেম্বারকে অপসারণ চন্দনা কমিউটার ট্রেনের স্টপেজ পেলো ফরিদপুর ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে লিফটের জন্য ব্যাপক ভোগান্তি পাবিপ্রবিতে কোটা সংস্কার দাবিতে শিক্ষার্থীদের মশাল মিছিল দৌলতদিয়ায় বিপৎসীমা ছুঁই ছুঁই করছে পদ্মার পানি বালিয়াকান্দিতে স্কুলের সামনে ইজিবাইকচাপায় ছাত্রী নিহত বেনাপোলে ১৮ টি সোনার বারসহ আটক ১ চুয়াডাঙ্গা সীমান্তে বিজিবির অভিযানে ৮ টি সোনার বারসহ যুবক আটক আবারও কুষ্টিয়া-খুলনা মহাসড়ক অবরোধ ইবি শিক্ষার্থীদের ভারতে কারাভোগ শেষে দেশে ফিরেছে ১৩ কিশোর-কিশোরী বেনাপোল সীমান্তে ৯টি সোনার বারসহ আটক ১ যশোরে ‘জিন সাপ’ আতঙ্ক, হাসপাতালে ভর্তি ১০ লক্ষ্যমাত্রার চেয়ে ২১৬ কোটি টাকা বেশি রাজস্ব আয় বেনাপোল কাস্টমসে যশোরে সিজার অপারেশন করলেন নাক কান গলার চিকিৎসক কোটা সংস্কারের দাবিতে ফের কুষ্টিয়া-খুলনা মহাসড়ক অবরোধ ইবি শিক্ষার্থীদের