ঘনিষ্ঠ মুহূর্তের ভাইরাল ভিডিও নিয়ে যা বললেন প্রিয়াঙ্কা – দৈনিক গণঅধিকার

ঘনিষ্ঠ মুহূর্তের ভাইরাল ভিডিও নিয়ে যা বললেন প্রিয়াঙ্কা

ডেস্ক নিউজ
আপডেটঃ ২১ ফেব্রুয়ারি, ২০২৩ | ৩:৩৭
ভোজপুরি অভিনেত্রীদের মধ্যে অনেকেরই খোলামেলা পোশাক ও বোল্ড অবতারে ধরা দেয়ার জন্য প্রায়ই সমালোচনার মুখে পড়তে হয়। কেউ কেউ নিয়মিতই বোল্ড ছবি পোস্ট করেন সোশ্যালে। কেউ আবার খোলামেলা পোশাকে নাচের ভিডিও পোস্ট করেন। এসবের মধ্যে অন্যতম অভিনেত্রী প্রিয়াঙ্কা পণ্ডিত। গত বছরই ব্যক্তিগত মুহূর্তের ভিডিও ভাইরাল হয়েছিল প্রিয়াঙ্কার। তারপর থেকে সমালোচনা শুরু হয় তাকে নিয়ে। কেউ কেউ এখনো তাকে সোশ্যালে কটাক্ষও করে থাকেন। কিন্তু প্রিয়াঙ্কা সব সহ্য করার মানুষ নন। তিনি মুখ খুলেছেন। অভিনেত্রীর দাবি, যা রটেছে তার কোনো সত্যতা নেই। শুধু তার বদনাম করার জন্য ভিডিওর সঙ্গে নাম জুড়ে দেয়া হয়েছে। প্রিয়াঙ্কা বলেন, আমার ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করা হয়েছে। আমার ক্যারিয়ার নষ্ট করার জন্য এ ঘটনা ঘটানো হয়েছে। এ ঘটনায় আইনি পদক্ষেপ নিয়েছেন বলেও জানিয়েছেন তিনি। প্রসঙ্গত, ২০২২ সালে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়। যা দেখে অনেকে দাবি করেছিলেন, ভিডিওতে যে নারীকে দেখা যাচ্ছে তিনি প্রিয়াঙ্কা পণ্ডিত। তারপর কটাক্ষের মুখে পড়তে হয় তাকে।

দৈনিক গণঅধিকার সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
আটলান্টার পিচ নিয়ে স্কালোনি-মার্তিনেজের ক্ষুব্ধ প্রতিক্রিয়া ‘অন্তত ১৭০ রান করা উচিত ছিল’ : শান্ত গোয়ালন্দে স্কুলছাত্রীকে ধর্ষণ, অর্থের বিনিময়ে ধামাচাপা দিতে দৌড়ঝাপ দুই দিনের রাষ্ট্রীয় সফরে দিল্লি গেলেন প্রধানমন্ত্রী কুষ্টিয়ার মিরপুরে এসএসসি ৯৯ ব্যাচের মিলনমেলা অনুষ্ঠিত হলের জানালার গ্রিল বিক্রি করতে গিয়ে ধরা চবি ছাত্রলীগের সাবেক নেতা মেসির রেকর্ডে কোপার শুরুতেই আর্জেন্টিনার জয় ইতালিকে হারিয়ে নক-আউটে স্পেন মুখোমুখি অবস্থানে সরকার ও সেনাবাহিনী, বিপদে ইসরায়েল হিটস্ট্রোক চিকিৎসায় বরফ পানির সিরামিক টাব! সুইস ব্যাংকে আর বাংলাদেশিদের আগ্রহ নেই পল্টনে এক অফিস থেকে ২ যুবকের মরদেহ উদ্ধার হজের প্রথম ফিরতি ফ্লাইটে দেশে ফিরলেন ৪১৭ হাজি জ্বালনি সংক্রান্ত অভিযোগ জানাতে ৩৩৩ বৃষ্টি আইনে অস্ট্রেলিয়ার কাছে হারলো বাংলাদেশ কুষ্টিয়ায় সাংবাদিক রিজুর ওপর হামলার ঘটনায় মামলা যশোরে ভুল করে পরিত্যক্ত ককটেলে আঘাত, বিস্ফোরণে ২ শিশু আহত বন্যায় শাবিপ্রবির নতুন ৩ নির্দেশনা রাজবাড়ীতে প্রতিপক্ষের নির্যাতন ও হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন সিরাজগঞ্জে ২ পক্ষের সংঘর্ষে নিহত ৩