চট্টগ্রামে ছাত্রকে পেটানোর দায়ে মাদ্রাসাশিক্ষক আটক – দৈনিক গণঅধিকার

চট্টগ্রামে ছাত্রকে পেটানোর দায়ে মাদ্রাসাশিক্ষক আটক

ডেস্ক নিউজ
আপডেটঃ ১০ জুন, ২০২৪ | ১১:১৯
চট্টগ্রামের লোহাগাড়ায় ছাত্রকে পেটানোর দায়ে এক মাদ্রাসাশিক্ষককে আটক করেছে থানা পুলিশ। রোববার (৯ জুন) বেলা ৩ টার দিকে মাদ্রাসা তাকে আটক করা হয়। আটককৃত শিক্ষকের নাম মো. আব্দুল্লাহ। তিনি উপজেলার বড়হাতিয়া ইউনিয়নে অবস্থিত তানযিমুল মোমীন হেফজখানার শিক্ষক ও চুনতি ইউনিয়নের হাটখোলা মুড়ার বাসিন্দা বশির আহামদের পুত্র। মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ২৬ মে সকাল ৬টার দিকে ওই মাদ্রাসার ছাত্র আব্দুল্লাহ আল মুহিতকে (১৩) কুরআন শরীফ রাখার স্ট্যান্ড (রেহেল) দিয়ে আঘাত করে। এতে স্ট্যান্ড ভেঙে গিয়ে ছাত্রটির চোখে মারাত্মক জখম হয়। আহত শিশুটির মা রেনু আরা বলেন, শিক্ষক আব্দুল্লাহ প্রায় সময় রাগান্বিত হয়ে আমার ছেলেকে মারধর করেন। ওই দিন ও আমার ছেলেকে স্ট্যান্ডের আঘাতে তার চোখে মারাত্মক জখম সৃষ্টি হয়েছে। বিষয়টি মাদ্রাসা কর্তৃপক্ষের মাধ্যমে সমাধানের চেষ্টা করেছি। কোনো সমাধান না পাওয়ায় লোহাগাড়া থানায় মামলা দায়ের করেছি। লোহাগাড়া থানার (ভারপ্রাপ্ত কর্মকর্তা) ওসি রাশেদুল ইসলাম আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, এবিষয়ে একটি মামলা হয়েছে। আটককৃত শিক্ষককে আদালতে প্রেরণ করা হবে।

দৈনিক গণঅধিকার সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
জাকারিয়া সৌখিনের ‘লাভ রেইন’; অভিনয়ে তৌসিফ-নীহা সুপ্রিম কোর্ট বারের চেম্বার রাত ৮টার মধ্যে বন্ধ করতে হবে সাকিব-তামিমের বন্ধুত্বে ফাটলের নেপথ্যে জামালপুর থেকে রেলযোগে ঢাকা আনতে গরুপ্রতি খরচ হচ্ছে ৫০০ টাকা ৩ ম্যাচের টানা সুপার এইটে স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজ অটোরিকশা চালকের চাঁদাবাজি মামলায় লক্ষীপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কারাগারে ‘সাকিব ভাইয়ের পারফরম্যান্স নিয়ে দলের কেউ চিন্তিত নয়’ : শান্ত আমরা বাংলাদেশের সার্বভৌমত্বকে সম্মান করি আলমডাঙ্গায় যাত্রীবাহী বাসের ধাক্কায় গরু ব্যবসায়ী নিহত মেহেরপুরে জমে উঠেছে শতবর্ষী বারাদী ছাগলের হাট সকালে হাইকোর্টে জামিন, বিকেলে স্থগিত জনসভায় মোদিকে খোঁচা দিয়ে রাহুল : ‘আমার ঈশ্বর জনগণ’ ফেনীতে স্ত্রীকে কুপিয়ে হত্যা করে স্বামী থানায় হাজির ত্রিশালে আন্তঃজেলা চোর চক্রের ৬ জন আটক মেহেরপুরে কাজীপুর সীমান্তে কৃষককে পিটিয়েছে বিএসএফ ঘুষ গ্রহণের অভিযোগে চসিকের দুই প্রকৌশলী ওএসডি ওয়াশিংটন অ্যাকর্ডের সিগনেটরি স্বীকৃতি আইইবির কুষ্টিয়ায় বিল থেকে চুরি হওয়া শিশুর মরদেহ উদ্ধার আমরা ভারতের বিপক্ষে শক্ত লড়াই করতে যাচ্ছি : জোন্স দেশের কারাগারে ৩৬৩ বিদেশির বেশিরভাগই ভারতের: স্বরাষ্ট্রমন্ত্রী