চলন্ত ট্রেনের নিচে পড়তে যাওয়া নারীকে বাঁচাল পুলিশ, ভিডিও ভাইরাল – দৈনিক গণঅধিকার

চলন্ত ট্রেনের নিচে পড়তে যাওয়া নারীকে বাঁচাল পুলিশ, ভিডিও ভাইরাল

ডেস্ক নিউজ
আপডেটঃ ৬ মার্চ, ২০২৩ | ৮:০৭
চলন্ত ট্রেন প্ল্যাটফর্ম পার হচ্ছিল। এমন সময় এক নারী হাতের ব্যাগটি প্ল্যাটফর্মে ছুড়ে মারেন। এর পর ছেলেকে নিয়ে তড়িঘড়ি করে ট্রেন থেকে নামার চেষ্টা করেন। কিন্তু ঠিকমতো নামতে না পেরে হোঁচট খেয়ে পড়ে যান। আরেকটু হলেই ট্রেনের নিচে পড়ে যাচ্ছিলেন। ঠিক তখনই ছুটে আসেন এক পুলিশ কর্মকর্তা। সন্তানসহ ওই নারীকে নিশ্চিত মৃত্যুর হাত থেকে রক্ষা করেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে এমন একটি ভিডিও ছড়িয়ে পড়েছে। ভিডিওটি ইতোমধ্যে বেশ সাড়া ফেলেছে। সাহসী পদক্ষেপ নিয়ে নারীকে বাঁচানোয় পুলিশ কর্মকর্তার প্রশংসা করছেন সবাই। ভারতের উত্তর প্রদেশের কানপুরের এ ঘটনা রেলস্টেশনে থাকা ক্লোজড সার্কিট ক্যামেরায় (সিসিটিভি) ধরা পড়েছে। আর ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করেছে উত্তর প্রদেশ পুলিশ। এ ঘটনা সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করার পর অনেকে প্রতিক্রিয়া জানিয়েছেন। ইতোমধ্যে ২০ হাজারের বেশিবার দেখা হয়েছে ভিডিওটি। এ ছাড়া ভিডিওতে লাইক পড়েছে দুই হাজারের বেশি। ভিডিওর নিচে এসেছে অসংখ্য মন্তব্য। যার বেশির ভাগই পুলিশ কর্মকর্তার ভূয়সী প্রশংসা। একজন ইনস্টাগ্রাম ব্যবহারকারী লিখেছেন, ‘ইয়াংম্যানকে স্যালুট জানাই।’ ভিডিওর নিচে আরেকজন লিখেছেন ‘ভালো একটি কাজ।’ সন্তানসহ নারীর জীবন বাঁচানোয় উত্তর প্রদেশ পুলিশের ওপর বেজায় খুশি মানুষ। একজন লিখেছেন, ‘উত্তর প্রদেশের পুলিশকে স্যালুট।

দৈনিক গণঅধিকার সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
ঈদের সপ্তাহে রিজার্ভ বেড়েছে ৩১ কোটি ৮৩ লাখ ডলার ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় জামাই-শ্বশুর নিহত আবারও ওমরাহর ই-ভিসা দেওয়া শুরু করেছে সৌদি আরব পাবনায় ট্রেনে কাটা পড়ে বৃদ্ধার মৃত্যু পুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে গণমাধ্যমকে সতর্ক থাকার অনুরোধ পিএসএ’র গোপালগঞ্জে বিনা চিনাবাদাম-৬ এর রেকর্ড ফলন ফরিদপুরে রাসেলস ভাইপারের কামড়ে কৃষকের মৃত্যু ঝিনাইদহে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২ ঝালকাঠিতে সাংবাদিক মারধরের ঘটনায় কনস্টেবল বরখাস্ত একাদশ শ্রেণীতে ভর্তি: প্রথম ধাপে সাড়ে ১৩ লাখ আবেদন, ফল রবিবার কোটালীপাড়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষে ২৫ জন আহত সাঁথিয়ায় বিয়ে বাড়িতে এসে নদীতে ডুবে কলেজছাত্র নিহত থানার সামনেই মহাসড়কে অবাধে চলছে অবৈধ যান নিখোঁজের ৭ ঘণ্টা পর কুমারখালির পদ্মা নদী থেকে তরুণের মরদেহ উদ্ধার রেলওয়েতে বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি মুখোমুখি অবস্থানে ইসরায়েল ও হিজবুল্লাহ: বৃহত্তর সংঘর্ষের আশঙ্কা বাড়ছে লিচু খাওয়ার যত উপকারিতা রাসেলস ভাইপারের কামড় খেয়ে সাপ নিয়ে হাসপাতালে কৃষক যশোরে চাঁদা না পেয়ে ৭ লাখ টাকার জাল নষ্ট করেছে সন্ত্রাসীরা আটলান্টার পিচ নিয়ে স্কালোনি-মার্তিনেজের ক্ষুব্ধ প্রতিক্রিয়া