জনগণ জানে আমি কে: ট্রাম্প – দৈনিক গণঅধিকার

জনগণ জানে আমি কে: ট্রাম্প

ডেস্ক নিউজ
আপডেটঃ ২১ আগস্ট, ২০২৩ | ৯:৩৩ 53 ভিউ
মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকানের প্রথম বিতর্কে অংশ নেবেন না সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। আগামী বুধবার আমেরিকার প্রেসিডেন্ট পদে রিপাবলিকান প্রার্থী বেছে নেওয়ার প্রথম বিতর্ক হওয়ার কথা আছে। সামাজিক যোগাযোগমাধ্যমে ট্রাম বলেছেন, ‘জনগণ জানে আমি কে।’ সোমবার বার্তা সংস্থা রয়টার্সের প্রতিবেদনে জানানো হয়েছে, ট্রাম্পের দাবি তিনি ইতোমধ্যেই সুপরিচিত নেতা। জনমত জরিপে দলের অন্য প্রার্থীদের তুলনায় এগিয়েও রয়েছেন তিনি। রোববার ট্রাম্প জানান, তিনি রিপাবলিকান ডিবেটে অংশ নেবেন না। তিনি আরও বলেন, ২০২৪ সালে নির্বাচনে ভোটাররা তাকে পছন্দ করেছেন। তিনি ইতোমধ্যেই সুপরিচিত। তার প্রমাণ করার কিছুই নেই। ট্রাম্প তার সোশ্যাল মিডিয়া অ্যাপ ট্রুথ সোশ্যালে বলেছেন, ‘জনগণ জানে আমি কে এবং আমি কতটা সফল প্রেসিডেন্ট ছিলাম। তাই আমি কোনো বিতর্কেই অংশ নেব না।’ প্রেসিডেন্ট পদে দ্বিতীয় স্থানে থাকা রন ডিসান্টিসকে কটাক্ষ করে ট্রাম্প লিখেছেন- ‘ও তো অসুস্থ পাখির মতো ধসে পড়বে।’ এক জরিপে দেখা গেছে, রিপাবলিকান ভোটারদের ৬২ শতাংশের পছন্দের প্রার্থী ট্রাম্প, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ফ্লোরিডার গভর্নর রন ডিসান্টিসের সমর্থন ১৬ শতাংশ। প্রাথমিক রেসে অন্য সব প্রার্থীর ১০ শতাংশের কম সমর্থন ছিল। ডিসান্টিসের প্রচারাভিযানের মুখপাত্র অ্যান্ড্রু রোমিও বলেছেন, ফ্লোরিডার গভর্নর একজন সম্ভাব্য প্রেসিডেন্টের জন্য তার চিন্তাচেতনা ভাগ করে নেওয়ার জন্য মিলওয়াকিতে অপেক্ষায় ডিসান্টিস। রিপাবলিকান মনোনয়ন লড়াইয়ের বিজয়ী ২০২৪ সালের নভেম্বরের নির্বাচনে ডেমোক্র্যাটিক প্রেসিডেন্ট জো বাইডেনের সঙ্গে লড়াই করবেন।

দৈনিক গণঅধিকার সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
‘নির্বাচনি প্রিমিয়ার লিগে’ একাই খেলছেন পুতিন কুষ্টিয়ার মঙ্গলবাড়িয়ায় পিতা-পুত্রের ঝুলন্ত লাশ উদ্ধার খোকসায় একাধিক মামলা থাকা সত্ত্বেও চলছে ভেজাল গুড়ের কারখানা খোকসায় চলছে ভেজাল গুড়ের কারখানা আদালত বর্জন বিএনপির আইনজীবীদের রাজনৈতিক স্ট্যান্টবাজি: আইনমন্ত্রী বৃহস্পতিবার জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী কুষ্টিয়ার স্বনামধন্য ইংলিশ প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাবার্ষিকী। স্বনামধন্য ইংলিশ প্রতিষ্ঠান CEL এর প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত ভূ-রাজনীতির ফাঁদে বাংলাদেশ শায়েস্তাগঞ্জ পূজা উদযাপন সাড়ে ১০ লাখ টাকা চাঁদা দাবি ওসির! ইসরাইলের অভিযান নিয়ে যা বললেন পুতিন বেরিয়ে আসছে ব্যাটারদের হতশ্রী চেহারা নিউজিল্যান্ডের কাছে ৮ উইকেটের হার উন্নয়নের কারণে আমরা উন্নত জীবন যাপন করতে পারছি: শিক্ষামন্ত্রী মূল্যস্ফীতি নিয়ন্ত্রণসহ চার অগ্রাধিকার নীতি ঘোষণা চালকের কিস্তি আর সংসারের চাকা ঘুরাল ‘টিম পজিটিভ বাংলাদেশ’ রাজনৈতিক প্রতিপক্ষকে মৃত্যুর মুখে ঠেলে দেওয়ার পরিণতি ভালো হয় না: ফখরুল পিটার হাসের বক্তব্যের প্রতিবাদে যা বললেন সাংবাদিকনেতারা ‘কোনো চুক্তিতে দেশে ফিরছেন না নওয়াজ শরিফ’ পদার্থে নোবেল পেলেন ৩ জন ব্যবসায়ী সিন্ডিকেট দমনে কঠোর অবস্থানে সরকার: বাহাউদ্দিন নাছিম