জাতীয় দলের অবস্থা দেখে খেপলেন রমিজ রাজা! – দৈনিক গণঅধিকার

জাতীয় দলের অবস্থা দেখে খেপলেন রমিজ রাজা!

ডেস্ক নিউজ
আপডেটঃ ১ জুন, ২০২৪ | ১২:৪৭
টি-টোয়েন্টি বিশ্বকাপ চলে এলেও এখন পর্যন্ত ব্যাটিং লাইন-আপ নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করছে পাকিস্তান দল। ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের শেষ টি-টোয়েন্টি ম্যাচেও এমন চিত্র দেখা গেছে। বছরে প্রথমবারের মতো ওপেন করতে নামেন বাবর আজম ও মোহাম্মদ রিজওয়ান। এ নিয়ে খেপেছেন রমিজ রাজা। তার মতে, এসব করে দলটাকে ধ্বংস করে দিচ্ছে পিসিবি। ক্ষিপ্ত রমিজ রাজা নিজের ইউটিউব চ্যানেলে বলেছেন, 'ওপেনিংয়ে সমন্বয় বদলে ফেলে দলটাকে ধ্বংস করে দেওয়া হচ্ছে... শুধু স্ট্রাইক রেটি-ই নয়, সবার আগে পরীক্ষা-নিরীক্ষার মনোভাব থেকে বেরিয়ে আসতে বলবো। সমন্বয় ঠিক করে মাঠে নামো।' বাবর ও রিজওয়ানের স্ট্রাইক রেট নিয়েও কথা বলেছেন রমিজ। আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে বাবরের স্ট্রাইক রেট ১৩০.১৫ এবং রিজওয়ানের ১২৮.১৭। বিষয়টিকে মাথায় নিয়েই সাবেক পাকিস্তানি অধিনায়ক শোয়েব মালিকের পরামর্শ- বাবর আজমের তিনে ব্যাটিং করা উচিত। তবে স্ট্রাইক রেট বিষয়টিকে গুরুত্ব দিতে নিষেধ করেছেন রমিজ রাজা। পিসিবির এই সাবেক প্রধান বলেন,' আল্লাহর দোহাই, তোমরা স্ট্রাইক রেট নিয়ে যে ভয়, তা থেকে বেরিয়ে এসো। পাকিস্তানের ওই পর্যায়ের ক্রিকেটার নেই। তাই স্ট্রাইককে গুরুত্ব দিয়ে দল গড়ার চেষ্টা করে আমরা আসলে সবকিছু নষ্ট করছি।' রমিজ আরও কিছু সমস্যার কথাও বলেছেন, 'মিডল অর্ডারে কার কী ভূমিকা, সেটাও ঠিক করা হয়নি। সেখানে অলরাউন্ডারদের যুক্ত করা হয়েছে। দলে আবার দুইজন উইকেটকিপার খেলছে। ফাস্ট বোলারদের নিয়েও সমন্বয় নেই। পাকিস্তানের স্পিনাররা তো বল ঘোরাতে পারে না। তাদের মধ্যে আত্মবিশ্বাস বলে কিছুই নেই।' বিশ্বকাপের আগে ছন্দে নেই পাকিস্তান দল। ইংল্যান্ডের বিপক্ষে সিরিজে ৪ ম্যাচের দু'টিতেই হেরেছে তারা। বাকি দুই ম্যাচ ভেস্তে গেছে বৃষ্টিতে। বিশ্বকাপের আগে কোনো প্রস্তুতি ম্যাচ নেই তাদের।

দৈনিক গণঅধিকার সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
সাতক্ষীরায় স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন খুলনায় যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা আবেদ আলীর ছেলে সিয়ামকে উপজেলা ছাত্রলীগ থেকে অব্যাহতি সঠিকভাবে রোগ নির্ণয় না হওয়ায় দেশের অর্ধেক রোগী বিদেশে চলে যান : স্বাস্থ্যমন্ত্রী মাদারীপুরে দুই শিশুর রহস্যজনক মৃত্যু; আটক মা ২ শ্রমিককে পিটিয়ে হত্যার অপরাধে মধুখালীতে ইউপি চেয়ারম্যান ও মেম্বারকে অপসারণ চন্দনা কমিউটার ট্রেনের স্টপেজ পেলো ফরিদপুর ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে লিফটের জন্য ব্যাপক ভোগান্তি পাবিপ্রবিতে কোটা সংস্কার দাবিতে শিক্ষার্থীদের মশাল মিছিল দৌলতদিয়ায় বিপৎসীমা ছুঁই ছুঁই করছে পদ্মার পানি বালিয়াকান্দিতে স্কুলের সামনে ইজিবাইকচাপায় ছাত্রী নিহত বেনাপোলে ১৮ টি সোনার বারসহ আটক ১ চুয়াডাঙ্গা সীমান্তে বিজিবির অভিযানে ৮ টি সোনার বারসহ যুবক আটক আবারও কুষ্টিয়া-খুলনা মহাসড়ক অবরোধ ইবি শিক্ষার্থীদের ভারতে কারাভোগ শেষে দেশে ফিরেছে ১৩ কিশোর-কিশোরী বেনাপোল সীমান্তে ৯টি সোনার বারসহ আটক ১ যশোরে ‘জিন সাপ’ আতঙ্ক, হাসপাতালে ভর্তি ১০ লক্ষ্যমাত্রার চেয়ে ২১৬ কোটি টাকা বেশি রাজস্ব আয় বেনাপোল কাস্টমসে যশোরে সিজার অপারেশন করলেন নাক কান গলার চিকিৎসক কোটা সংস্কারের দাবিতে ফের কুষ্টিয়া-খুলনা মহাসড়ক অবরোধ ইবি শিক্ষার্থীদের