জ্বর কমেনি লিটনের, খেলবেন না প্রথম ম্যাচ – দৈনিক গণঅধিকার

জ্বর কমেনি লিটনের, খেলবেন না প্রথম ম্যাচ

ডেস্ক নিউজ
আপডেটঃ ২৯ আগস্ট, ২০২৩ | ৫:১৮
এশিয়া কাপের আগে বাংলাদেশের দুঃসংবাদ যেন ছাড়ছেই না। শুরুতে তামিম ইকবাল, এরপর চোটের কারণে ছিটকে যান পেসার এবাদত হোসেন। এরপর জ্বরে আক্রান্ত হওয়ায় দলের সঙ্গে রোববার যেতে পারেননি লিটন দাসও। বুধবার থেকে মাঠে গড়াচ্ছে এশিয়া কাপের শ্রেষ্ঠত্বের লড়াই। পরদিন বৃহস্পতিবার আয়োজক শ্রীলঙ্কার মুখোমুখি হবে বাংলাদেশ। তবে নিজেদের প্রথম ম্যাচে নামার আগে খানিকটা অস্বস্তিতে বাংলাদেশ দল। কারণ, এখনো জ্বর কমেনি লিটনের। বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী সংবাদমাধ্যমে জানান, এখনও জ্বরে ভুগছেন লিটন। ১০০ ডিগ্রি জ্বর আছে তার। জ্বর না কমলে আজকেও শ্রীলঙ্কা যাওয়া হবে জাতীয় দলের এই ওপেনারের। ওয়ানডে ফরম্যাটে সহ-অধিনায়ক লিটন দাস। তামিমের অনুপস্থিতিতে ওপেনিংয়ে দলের বড় ভরসাও। তবে তাকে এশিয়া কাপের প্রথম ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে পাওয়ার সম্ভাবনা প্রায় নেই, টিম ম্যানেজম্যান্ট সূত্রে এমনই জানা গেছে। ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান জালাল ইউনুস অবশ্য জানিয়েছেন, আজ সুস্থ হলে কালই কলম্বো যাবেন লিটন। বিসিবি সূত্রের খবর এখন পর্যন্ত বিকল্প ওপেনার পাঠানোর কোনো পরিকল্পনা নেই। লিটন প্রথম ম্যাচের আগে ফিট না হলে ওপেন করানো হবে নবাগত তানজিদ হাসান তামিম ও নাঈম শেখকে দিয়ে। সে ক্ষেত্রে ক্যান্ডি নয়, লিটন গিয়ে দলের সঙ্গে যোগ দেবেন দ্বিতীয় ম্যাচের আগে লাহোরে। ৩ সেপ্টেম্বর সেখানে আফগানিস্তানের মুখোমুখি হবে বাংলাদেশ দল। হাইব্রিড মডেলের এবারের এশিয়া কাপে চারটি ম্যাচ অনুষ্ঠিত হবে পাকিস্তানে। বাকি ম্যাচগুলো শ্রীলঙ্কায়। গ্রুপ পর্বে পাকিস্তানের মাঠে গিয়ে গ্রুপ পর্বে এই একটি ম্যাচই খেলতে হবে সাকিবদের। আর সেই ম্যাচটিতেই লিটনকে পাওয়ার আশা করা হচ্ছে।

দৈনিক গণঅধিকার সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
সাতক্ষীরায় স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন খুলনায় যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা আবেদ আলীর ছেলে সিয়ামকে উপজেলা ছাত্রলীগ থেকে অব্যাহতি সঠিকভাবে রোগ নির্ণয় না হওয়ায় দেশের অর্ধেক রোগী বিদেশে চলে যান : স্বাস্থ্যমন্ত্রী মাদারীপুরে দুই শিশুর রহস্যজনক মৃত্যু; আটক মা ২ শ্রমিককে পিটিয়ে হত্যার অপরাধে মধুখালীতে ইউপি চেয়ারম্যান ও মেম্বারকে অপসারণ চন্দনা কমিউটার ট্রেনের স্টপেজ পেলো ফরিদপুর ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে লিফটের জন্য ব্যাপক ভোগান্তি পাবিপ্রবিতে কোটা সংস্কার দাবিতে শিক্ষার্থীদের মশাল মিছিল দৌলতদিয়ায় বিপৎসীমা ছুঁই ছুঁই করছে পদ্মার পানি বালিয়াকান্দিতে স্কুলের সামনে ইজিবাইকচাপায় ছাত্রী নিহত বেনাপোলে ১৮ টি সোনার বারসহ আটক ১ চুয়াডাঙ্গা সীমান্তে বিজিবির অভিযানে ৮ টি সোনার বারসহ যুবক আটক আবারও কুষ্টিয়া-খুলনা মহাসড়ক অবরোধ ইবি শিক্ষার্থীদের ভারতে কারাভোগ শেষে দেশে ফিরেছে ১৩ কিশোর-কিশোরী বেনাপোল সীমান্তে ৯টি সোনার বারসহ আটক ১ যশোরে ‘জিন সাপ’ আতঙ্ক, হাসপাতালে ভর্তি ১০ লক্ষ্যমাত্রার চেয়ে ২১৬ কোটি টাকা বেশি রাজস্ব আয় বেনাপোল কাস্টমসে যশোরে সিজার অপারেশন করলেন নাক কান গলার চিকিৎসক কোটা সংস্কারের দাবিতে ফের কুষ্টিয়া-খুলনা মহাসড়ক অবরোধ ইবি শিক্ষার্থীদের