ট্রোলের শিকার শাহরুখকন্যা সুহানা – দৈনিক গণঅধিকার

ট্রোলের শিকার শাহরুখকন্যা সুহানা

ডেস্ক নিউজ
আপডেটঃ ১২ এপ্রিল, ২০২৩ | ১০:১৬ 102 ভিউ
বলিউডে অভিষেক হওয়ার আগেই আন্তর্জাতিক প্রসাধনী সংস্থা মেবেলাইন নিউইয়র্কের নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন বলিউড সুপারস্টার শাহরুখ খানের মেয়ে সুহানা খান। সোমবার মুম্বাইয়ে অনুষ্ঠিত মেবলিনের অনুষ্ঠানে লাল রঙের একটি স্যুট পরেছিলেন সুহানা। লাল টকটকে বেল বটম প্যান্টের সঙ্গে লাল রঙের ক্রপটপ পরেছেন তিনি। এরই মধ্যে সুহানার ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। শাহরুখ খানও নিজের টুইটারে মেয়ের ভিডিও শেয়ার করেছেন। যা মুহূর্তের মধ্যে নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। এদিকে ভিডিওটি ছাড়িয়ে পড়ার পর কেউ কেউ সুহানাকে নিয়ে ট্রোল করেন । অনেকেই আবার নেপোটিজমের অভিযোগ তুলেন। মেবলিনের অনুষ্ঠানে শাহরুখ খানের মেয়ে সুহানা খান। ছবি: এনডিটিভি নেটিজেনদের একজন বলেন, সত্যিই রুপার চামচ নিয়ে জন্মেছে। সেখানে আরও ভালো মডেল ও ভালো চেহারার মেয়েরা রয়েছে। কিন্তু সবসময় সুপারস্টারের ছেলে-মেয়েদের সুযোগ দেওয়া হবে। আরেকজন বলেন, সুহানার এখনও কোনো সিনেমা বা গান মুক্তি পায়নি। এখন হঠাৎ করেই তিনি বিউটি প্রোডাক্টের মুখ হয়ে উঠেছেন। আরও একজন নেটিজন বলেন, নেপোটিজম সর্বোচ্চ পর্যায়ে, আমার সুহানাকে বয়কট করবো।দিকে মেবেলাইনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হওয়ার পর সোশ্যাল মিডিয়ায় নিজের অনুভূতি শেয়ার করে সুহানা বলেন, এই সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হওয়া আমার জন্য সম্মানের। খুব মজা করে ভিডিও শুট করেছি। ভালো কিছু মুহূর্ত কাটিয়েছি। আশা করি সেই ভিডিও আপনাদেরও ভালো লাগবে। আমায় আনন্দ ধরে রাখতে পারছি না। সুহানা ছাড়াও এ ব্র্যান্ডের নতুন মুখগুলোর মধ্যে রয়েছেন গায়িকা অনন্যা বিড়লা, সুপার মডেল একশা কেরুং ও ব্যাডমিন্টন চ্যাম্পিয়ন পিভি সিন্ধু।

দৈনিক গণঅধিকার সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
আওয়ামী লীগের সমাবেশ শুরু, স্লোগান কম দেওয়ার আহ্বান নিউমার্কেট সায়েন্সল্যাব চাঁদাবাজদের স্বর্গরাজ্য ‘ঠেকায়ে কারও কাছে কিছু নেইনি, কাউরে উপকার করে যদি…’: এসআই ওবায়েদুর রহমান বীর বাঙালি মুক্তির শপথে অনড় উৎস চিহ্নিত, প্রতিকারে নেই কার্যকর উদ্যোগ চট্টগ্রামে নির্দেশনা মানছেন না ব্যবসায়ী-আড়তদাররা গাজায় ২,০০০ টন খাদ্য পাঠাল যুক্তরাজ্য ইউক্রেনের পতন ঠেকাবে যুক্তরাষ্ট্র ক্যানসারের টিউমার অপসারণে বিশ্ব রেকর্ড রুশ চিকিৎসকদের পুলিশ না চাইলে ফুটপাতে চাঁদাবাজি বন্ধ হবে না চীন পরিচালিত পাকিস্তানের সমুদ্র বন্দরে হামলা, নিহত ৮ দেশের জনগণ ত্রিশঙ্কু অবস্থায় রয়েছে: মির্জা আব্বাস সরকারি চাকরিতে ঢুকলেই পেনশন স্কিম বাধ্যতামূলক এবার সাকিবকে একহাত নিলেন রুমিন ফারহানা ‘দেশের মানুষ খেতে পায় না, আ.লীগ নেতারা বিদেশে সম্পদ গড়ে’ প্রধানমন্ত্রীর বলিষ্ঠ নেতৃত্বের কাছে বিএনপি-জামায়াত পরাজিত হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী ১৮শ বছরের পুরোনো রোমান মূর্তি ঈদে যেসব ব্যাংকে নতুন নোট মিলবে ৩১ মার্চ থেকে প্রথম দিনেই এক্সপ্রেসওয়ের এফডিসি এক্সিট র‌্যাম্পে তীব্র যানজট জুনের শেষ সপ্তাহে হতে পারে এইচএসসি পরীক্ষা