‘দেয়ালে লেখা হয়ে গেছে পাকিস্তানে সরকার গঠন করবে পিপিপি’ – দৈনিক গণঅধিকার

‘দেয়ালে লেখা হয়ে গেছে পাকিস্তানে সরকার গঠন করবে পিপিপি’

ডেস্ক নিউজ
আপডেটঃ ১৩ সেপ্টেম্বর, ২০২৩ | ৫:০৩
পাকিস্তান পিপলস পার্টি (পিপিপি) আগামীতে সরকার গঠন করবে বলে দাবি করেছেন দলটির চেয়ারম্যান বিলাওয়াল ভুট্টো জারদারি। এ বিষয়ে তাদের কাছে তথ্যপ্রমাণ আছে বলেও দাবি করেছেন তিনি। সোমবার শুক্কুরে জিন্নাহ স্টেডিয়ামে দেওয়া বক্তব্যে বিলাওয়াল বলেন, দেয়ালে লেখা হয়ে গেছে যে, আগামী সরকার হবে পিপিপির। আসন্ন জাতীয় নির্বাচনকে কেন্দ্র করে সৃষ্ট বিতর্ক সম্পর্কে নিজের দৃষ্টিভঙ্গি প্রকাশ করে তিনি বলেন, নির্বাচন অপরিহার্য। নির্বাচন হবে। ১০০ দিন বা ১২০ দিন নয়, ৯০ দিনের মধ্যেই হতে হবে নির্বাচন। পিপিপি কিছুই করেনি বলে যে অভিযোগ আছে তার জবাব দেন বিলাওয়াল। তিনি সিন্ধুতে ন্যাশনাল ইনস্টিটিউট অব কার্ডিওভাসকুলার ডিজিজেস সম্পর্কে বলেন, এই হাসপাতালের সঙ্গে তুলনা করার মতো একটি হাসপাতালও নেই ইসলামাবাদে। কেউ যদি বেসরকারি হাসপাতালে যাওয়ার সামর্থ্য না রাখেন, তাহলে তারা সিন্ধু সরকারের এই হাসপাতালে যেতে পারেন। বিনামূল্যে সেবা নিতে পারেন। এদিকে পাকিস্তানের নির্বাচন নিয়ে তেশটির সদ্যবিদায়ী পররাষ্ট্রমন্ত্রী ও পাকিস্তান পিপলস পার্টির (পিপিপি) চেয়ারম্যান বিলওয়াল ভুট্টো জারদারি ও তার পিতা আসিফ আলি জারদারির মধ্যে সম্প্রতি বাকযুদ্ধ দেখা গিয়েছে। পিতা আসিফ আলি জারদারি শুমারি শেষে পার্লামেন্টের আসন পুনর্বিন্যাসের পক্ষে সায় দেওয়ার পর বিলাওয়াল বললেন, তার পিতার ওই বক্তব্য একান্তই তার ব্যক্তিগত। এটা দলীয় সিদ্ধান্ত নয়। আসিফ আলি জারদারি তার বক্তব্যে কী বোঝাতে চেয়েছেন সে সম্পর্কে তিনি তার কাছেই জানতে পরামর্শ দেন সাংবাদিকদের। তবে তাদের ঘনিষ্ঠ একজন দাবি করেছেন, বিলাওয়াল এবং জারদারি একই মুদ্রার দুই দিক। তারা বর্তমানে যা করছেন তা তাদের রাজনৈতিক কৌশলের অংশ। দলের সবাই জানে, কাকে অনুসরণ করতে হবে।

দৈনিক গণঅধিকার সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
সাতক্ষীরায় স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন খুলনায় যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা আবেদ আলীর ছেলে সিয়ামকে উপজেলা ছাত্রলীগ থেকে অব্যাহতি সঠিকভাবে রোগ নির্ণয় না হওয়ায় দেশের অর্ধেক রোগী বিদেশে চলে যান : স্বাস্থ্যমন্ত্রী মাদারীপুরে দুই শিশুর রহস্যজনক মৃত্যু; আটক মা ২ শ্রমিককে পিটিয়ে হত্যার অপরাধে মধুখালীতে ইউপি চেয়ারম্যান ও মেম্বারকে অপসারণ চন্দনা কমিউটার ট্রেনের স্টপেজ পেলো ফরিদপুর ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে লিফটের জন্য ব্যাপক ভোগান্তি পাবিপ্রবিতে কোটা সংস্কার দাবিতে শিক্ষার্থীদের মশাল মিছিল দৌলতদিয়ায় বিপৎসীমা ছুঁই ছুঁই করছে পদ্মার পানি বালিয়াকান্দিতে স্কুলের সামনে ইজিবাইকচাপায় ছাত্রী নিহত বেনাপোলে ১৮ টি সোনার বারসহ আটক ১ চুয়াডাঙ্গা সীমান্তে বিজিবির অভিযানে ৮ টি সোনার বারসহ যুবক আটক আবারও কুষ্টিয়া-খুলনা মহাসড়ক অবরোধ ইবি শিক্ষার্থীদের ভারতে কারাভোগ শেষে দেশে ফিরেছে ১৩ কিশোর-কিশোরী বেনাপোল সীমান্তে ৯টি সোনার বারসহ আটক ১ যশোরে ‘জিন সাপ’ আতঙ্ক, হাসপাতালে ভর্তি ১০ লক্ষ্যমাত্রার চেয়ে ২১৬ কোটি টাকা বেশি রাজস্ব আয় বেনাপোল কাস্টমসে যশোরে সিজার অপারেশন করলেন নাক কান গলার চিকিৎসক কোটা সংস্কারের দাবিতে ফের কুষ্টিয়া-খুলনা মহাসড়ক অবরোধ ইবি শিক্ষার্থীদের