নারী রেস্তোরাঁ কর্মীকে প্রাইভেটকার বকশিশ দিলেন ইউটিউবার – দৈনিক গণঅধিকার

নারী রেস্তোরাঁ কর্মীকে প্রাইভেটকার বকশিশ দিলেন ইউটিউবার

ডেস্ক নিউজ
আপডেটঃ ৩ এপ্রিল, ২০২৩ | ১০:০৫ 85 ভিউ
রেস্তোরাঁয় খাবার খাওয়ার পর বকশিশ দেওয়া কমবেশি সব দেশেই প্রচলিত রীতি। সাধারণত বকশিশ হিসেবে অর্থই দেওয়া হয়। কিন্তু জনপ্রিয় ইউটিউবার মিস্টার বিস্ট খাবার খাওয়ার পর রেস্তোরাঁ কর্মীকে বকশিশ হিসেবে সম্পূর্ণ নতুন একটি প্রাইভেটকার উপহার দিয়েছেন। খবর এনডিটিভির। মিস্টার বিস্টের প্রকৃত নাম জিমি ডোনাল্ডসন। তিনি একজন মার্কিন নাগরিক। ইউটিউবে তার সাবস্ক্রাইবারের সংখ্যা ১৩ কোটি ৯০ লাখ (১৩৯ মিলিয়ন), যা বিশ্বে সর্বাধিক। তিনি এমন কাণ্ড ঘটিয়েছেন নিজের ব্যবসার প্রসারের জন্যই। গত সোমবার আপলোড করা ৪২ সেকেন্ডের ভিডিওতে অ্যামি নামের এক খাবার পরিবেশনকারীকে বকশিশ নিয়ে প্রশ্ন করতে দেখা যায় মি. বিস্টকে। এ সময় অ্যামিকে বলতে শোনা যায়, এর আগে সর্বোচ্চ ৫০ ডলার পর্যন্ত বকশিশ পেয়েছিলেন তিনি। জিমি ফের জানতে চান, তোমাকে কেউ কি গাড়ি বকশিশ হিসেবে দিয়েছে? এরপরই নতুন কালো টয়োটা গাড়ির চাবি অ্যামির হাতে তুলে দেন। গাড়িতে লেখা রয়েছে জিমির চকলেট কোম্পানির নাম। গাড়িটি বকশিশ দিয়ে সফল জিমি। ভিডিওটি আপলোড করার পর ১ কোটি ১০ লাখের বেশি ভিউ হয়েছে। প্রায় ১১ লাখ ৪৩ হাজার লাইক এবং ৯ হাজারের বেশি মন্তব্য পড়েছে। জিমের ভিডিওটি দেখে অনেকেই অবাক হয়েছেন। তার এই কাজের প্রশংসা করে নানা মন্তব্য করতে দেখা গেছে ব্যবহারকারীদের। একজন লিখেছেন, আমি মিস্টার বিস্টের ভিডিও পছন্দ করি। কারণ, তিনি সবসময় মানুষকে কিছু দেয়ার জন্য নতুন নতুন উপায় খুঁজে বের করেন। তবে অনেকে আবার এটাকে বাঁকা চোখে দেখছেন। একজন লিখেছেন, ভালো সাজা বন্ধ করো, এগুলো কেউ পাত্তা দেয় না। আমি জানি, তুমি এগুলো শুধু ভিউ পাওয়ার জন্য করেছ।

দৈনিক গণঅধিকার সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
‘নির্বাচনি প্রিমিয়ার লিগে’ একাই খেলছেন পুতিন কুষ্টিয়ার মঙ্গলবাড়িয়ায় পিতা-পুত্রের ঝুলন্ত লাশ উদ্ধার খোকসায় একাধিক মামলা থাকা সত্ত্বেও চলছে ভেজাল গুড়ের কারখানা খোকসায় চলছে ভেজাল গুড়ের কারখানা আদালত বর্জন বিএনপির আইনজীবীদের রাজনৈতিক স্ট্যান্টবাজি: আইনমন্ত্রী বৃহস্পতিবার জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী কুষ্টিয়ার স্বনামধন্য ইংলিশ প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাবার্ষিকী। স্বনামধন্য ইংলিশ প্রতিষ্ঠান CEL এর প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত ভূ-রাজনীতির ফাঁদে বাংলাদেশ শায়েস্তাগঞ্জ পূজা উদযাপন সাড়ে ১০ লাখ টাকা চাঁদা দাবি ওসির! ইসরাইলের অভিযান নিয়ে যা বললেন পুতিন বেরিয়ে আসছে ব্যাটারদের হতশ্রী চেহারা নিউজিল্যান্ডের কাছে ৮ উইকেটের হার উন্নয়নের কারণে আমরা উন্নত জীবন যাপন করতে পারছি: শিক্ষামন্ত্রী মূল্যস্ফীতি নিয়ন্ত্রণসহ চার অগ্রাধিকার নীতি ঘোষণা চালকের কিস্তি আর সংসারের চাকা ঘুরাল ‘টিম পজিটিভ বাংলাদেশ’ রাজনৈতিক প্রতিপক্ষকে মৃত্যুর মুখে ঠেলে দেওয়ার পরিণতি ভালো হয় না: ফখরুল পিটার হাসের বক্তব্যের প্রতিবাদে যা বললেন সাংবাদিকনেতারা ‘কোনো চুক্তিতে দেশে ফিরছেন না নওয়াজ শরিফ’ পদার্থে নোবেল পেলেন ৩ জন ব্যবসায়ী সিন্ডিকেট দমনে কঠোর অবস্থানে সরকার: বাহাউদ্দিন নাছিম