পশ্চিমবঙ্গে আতশবাজি কারখানায় বিস্ফোরণ, মালিকের স্ত্রী-ছেলেসহ নিহত ৩ – দৈনিক গণঅধিকার

পশ্চিমবঙ্গে আতশবাজি কারখানায় বিস্ফোরণ, মালিকের স্ত্রী-ছেলেসহ নিহত ৩

ডেস্ক নিউজ
আপডেটঃ ২১ মার্চ, ২০২৩ | ৭:০৫ 62 ভিউ
ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের রাজধানী কলকাতা সংলগ্ন মহেশতলায় অবৈধ আতশবাজির কারখানায় বিস্ফোরণের ফলে আগুন লেগেছে। দগ্ধ হয়ে কমপক্ষে তিনজন নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন আরও কয়েকজন। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার সন্ধ্যায় হঠাৎ করেই মহেশতলার নুঙ্গি বাজি বাজারের ঝাউতলা পুটখালীর মণ্ডলপাড়ায় একটি বাজির গোডাউনে ভয়াবহ বিস্ফোরণ হয়। এর পরেই আগুন ছড়িয়ে পড়ে আশপাশের এলাকায়। জনবসতিপূর্ণ এলাকা হওয়ায় বিস্ফোরণের অল্প সময়ের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে। স্থানীয়রা প্রাথমিক আগুন নেভানোর কাজ শুরু করলেও খবর পেয়ে অল্প সময়ের মধ্যেই ঘটনাস্থলে পৌঁছায় দমকল বাহিনী। দমকলের দীর্ঘক্ষণের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। তবে ততক্ষণে গোডাউনে আগুনে ঝলসে মৃত্যু হয় তিনজনের। মৃতদের নাম লিপিকা হাতি, শান্তনু হাতি এবং আলো দাস। এদের মধ্যে লিপিকা ও শান্তনু ওই বাজি কারখানার মালিকের স্ত্রী ও ছেলে। আলো দাস তাদের প্রতিবেশী। পোড়া মরদেহগুলো উদ্ধার করে বেহালার বিদ্যাসাগর হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। আহতদের চিকিৎসা করা হয় স্থানীয় মহেশতলা সরকারি হাসপাতালে। তবে আহতদের কেউ আশঙ্কাজনক নয়। প্রাথমিক চিকিৎসার পর আহতদের বাড়ি ফিরিয়ে দেওয়া হয়।

দৈনিক গণঅধিকার সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
‘নির্বাচনি প্রিমিয়ার লিগে’ একাই খেলছেন পুতিন কুষ্টিয়ার মঙ্গলবাড়িয়ায় পিতা-পুত্রের ঝুলন্ত লাশ উদ্ধার খোকসায় একাধিক মামলা থাকা সত্ত্বেও চলছে ভেজাল গুড়ের কারখানা খোকসায় চলছে ভেজাল গুড়ের কারখানা আদালত বর্জন বিএনপির আইনজীবীদের রাজনৈতিক স্ট্যান্টবাজি: আইনমন্ত্রী বৃহস্পতিবার জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী কুষ্টিয়ার স্বনামধন্য ইংলিশ প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাবার্ষিকী। স্বনামধন্য ইংলিশ প্রতিষ্ঠান CEL এর প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত ভূ-রাজনীতির ফাঁদে বাংলাদেশ শায়েস্তাগঞ্জ পূজা উদযাপন সাড়ে ১০ লাখ টাকা চাঁদা দাবি ওসির! ইসরাইলের অভিযান নিয়ে যা বললেন পুতিন বেরিয়ে আসছে ব্যাটারদের হতশ্রী চেহারা নিউজিল্যান্ডের কাছে ৮ উইকেটের হার উন্নয়নের কারণে আমরা উন্নত জীবন যাপন করতে পারছি: শিক্ষামন্ত্রী মূল্যস্ফীতি নিয়ন্ত্রণসহ চার অগ্রাধিকার নীতি ঘোষণা চালকের কিস্তি আর সংসারের চাকা ঘুরাল ‘টিম পজিটিভ বাংলাদেশ’ রাজনৈতিক প্রতিপক্ষকে মৃত্যুর মুখে ঠেলে দেওয়ার পরিণতি ভালো হয় না: ফখরুল পিটার হাসের বক্তব্যের প্রতিবাদে যা বললেন সাংবাদিকনেতারা ‘কোনো চুক্তিতে দেশে ফিরছেন না নওয়াজ শরিফ’ পদার্থে নোবেল পেলেন ৩ জন ব্যবসায়ী সিন্ডিকেট দমনে কঠোর অবস্থানে সরকার: বাহাউদ্দিন নাছিম