প্রধানমন্ত্রীর অনুষ্ঠানে যাওয়ায় পদ হারালেন ডিএনসিসির কাউন্সিলর! – দৈনিক গণঅধিকার

প্রধানমন্ত্রীর অনুষ্ঠানে যাওয়ায় পদ হারালেন ডিএনসিসির কাউন্সিলর!

ডেস্ক নিউজ
আপডেটঃ ৭ মার্চ, ২০২৩ | ৮:২৪
প্রধানমন্ত্রীর অনুষ্ঠানে যাওয়ায় ডিএনসিসির ২নং ওয়ার্ড কাউন্সিলর সাজ্জাদ হোসেনকে বিএনপির দলীয় পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে বলে খবর পাওয়া গেছে। সাজ্জাদ হোসেন পল্লবী থানা বিএনপির সাবেক সভাপতি ও নতুন কমিটির আহবায়ক ছিলেন। বিএনপি সমির্থত এই কাউন্সিলর ২০১৫ ও ২০২০ সালে পরপর দুইবার বিএনপির সমর্থন নিয়ে পল্লবী থানার ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হন। দলীয় শৃঙ্খলাবিরোধী কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগ প্রমাণিত হওয়ায় কাউন্সিলর সাজ্জাদকে পল্লবী থানা বিএনপির দলীয় পদ থেকে অব্যাহতি দেওয়া হয়। রোববার ঢাকা মহানগর উত্তর বিএনপির দপ্তরের দায়িত্বপ্রাপ্ত সদস্য মো. জিয়াউর রহমানের স্বাক্ষরিত একটি চিঠিতে এ তথ্য জাাননো হয়। ওই চিঠিতে আরও বলা হয় ঢাকা মহানগর উত্তর বিএনপি’র আহবায়ক আমান উল্লাহ্ আমান ও সদস্য সচিব আমিনুল হক এ সিদ্ধান্ত অনুমোদন করেন। পল্লবী থানা বিএনপি ও স্থানীয় সূত্রে জানা গেছে ১৯ ফেব্রæয়ারি রোববার কালশী ফ্লাইওবারের উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান মন্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে ব্যানার নিয়ে অনুষ্ঠানে হাজির হন কাউন্সিলর সাজ্জাদ। ওই ঘটনার জেরে ঢাকা মহানগর উত্তর বিএনপি থেকে কারন দর্শানো নোটিশ দেয়া কাউন্সিলর সাজ্জাদকে । সর্বশেষ তাকে দলীয় পদ থেকে অব্যাহতি দেয় ঢাকা মহানগর উত্তর বিএনপি । ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক বলেন, আমারা একটি ব্যানারের ছবি হাতে পেয়েছি। ওই ছবিতে সবকিছু স্পষ্ট। তাকে এ ব্যাপারে কারণ দর্শানো নোটিশ দেওয়া হয়েছে। নিয়ম অনুযায়ী তাকে দলীয় পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। এ ব্যাপারে ডিএনসিসির ২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সাজ্জাদ হোসেন বলেন, আমি এ ব্যাপারে আমি অবগত নই। আমার নাতনি অসুস্থ। গত কয়েক দিন হাসপাতালে দৌড়াদৌড়ি করছি। আমি মহা ঝামেলায় আছি। বহিষ্কারের ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন, আমাকে যদি তাদের পছন্দ না হয় বহিষ্কার করবে। এ ব্যাপারে মতামত নেই।

দৈনিক গণঅধিকার সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
সাঁথিয়ায় বিয়ে বাড়িতে এসে নদীতে ডুবে কলেজছাত্র নিহত থানার সামনেই মহাসড়কে অবাধে চলছে অবৈধ যান নিখোঁজের ৭ ঘণ্টা পর কুমারখালির পদ্মা নদী থেকে তরুণের মরদেহ উদ্ধার রেলওয়েতে বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি মুখোমুখি অবস্থানে ইসরায়েল ও হিজবুল্লাহ: বৃহত্তর সংঘর্ষের আশঙ্কা বাড়ছে লিচু খাওয়ার যত উপকারিতা রাসেলস ভাইপারের কামড় খেয়ে সাপ নিয়ে হাসপাতালে কৃষক যশোরে চাঁদা না পেয়ে ৭ লাখ টাকার জাল নষ্ট করেছে সন্ত্রাসীরা আটলান্টার পিচ নিয়ে স্কালোনি-মার্তিনেজের ক্ষুব্ধ প্রতিক্রিয়া ‘অন্তত ১৭০ রান করা উচিত ছিল’ : শান্ত গোয়ালন্দে স্কুলছাত্রীকে ধর্ষণ, অর্থের বিনিময়ে ধামাচাপা দিতে দৌড়ঝাপ দুই দিনের রাষ্ট্রীয় সফরে দিল্লি গেলেন প্রধানমন্ত্রী কুষ্টিয়ার মিরপুরে এসএসসি ৯৯ ব্যাচের মিলনমেলা অনুষ্ঠিত হলের জানালার গ্রিল বিক্রি করতে গিয়ে ধরা চবি ছাত্রলীগের সাবেক নেতা মেসির রেকর্ডে কোপার শুরুতেই আর্জেন্টিনার জয় ইতালিকে হারিয়ে নক-আউটে স্পেন মুখোমুখি অবস্থানে সরকার ও সেনাবাহিনী, বিপদে ইসরায়েল হিটস্ট্রোক চিকিৎসায় বরফ পানির সিরামিক টাব! সুইস ব্যাংকে আর বাংলাদেশিদের আগ্রহ নেই পল্টনে এক অফিস থেকে ২ যুবকের মরদেহ উদ্ধার