ফিলিস্তিনি বন্দুকধারীর গুলিতে ২ ইসরাইলি নিহত – দৈনিক গণঅধিকার

ফিলিস্তিনি বন্দুকধারীর গুলিতে ২ ইসরাইলি নিহত

ডেস্ক নিউজ
আপডেটঃ ১৯ আগস্ট, ২০২৩ | ৯:২৭
অধিকৃত পশ্চিম তীরে সন্দেহভাজন এক ফিলিস্তিনি বন্দুকধারীর গুলিতে ২ ইসরাইলি নিহত হয়েছে। ইসলাইলি অ্যাম্বুলেন্স সার্ভিস জানিয়েছে, নিহত দুজনের মধ্যে একজনের বয়স ৬০ ও আরেকজনের বয়স ২৯ বছর। ফিলিস্তিনের হুয়ারা নামক গ্রামের নিকটে তাদের গুলি করা হয়। খবর আল-জাজিরার। অ্যাম্বুলেন্স সার্ভিসের এক মুখপাত্র জানিয়েছেন, গুলিবিদ্ধ হওয়ার সঙ্গে সঙ্গে দুজনই অচেতন হয়ে পড়েন। ইসরাইলি সেনাবাহিনীর মুখপত্র আরবি ভাষার একটি গণমাধ্যম এ খবর নিশ্চিত করেছে। এতে ফিলিস্তিনি সন্দেজভাজনকে সন্ত্রাসী আখ্যা দিয়ে বলা হয়, হুয়ারায় বেশ কয়েকজন ইসরায়েলি নাগরিককে লক্ষ্য করে গুলি বর্ষণের ঘটনা ঘটেছে, যার ফলে দুজন নিহত হয়েছে। ইসরাইলি প্রতিরক্ষা বাহিনী (আইডিএফ) সন্দেহভাজনদের ট্র্যাক করছে এবং এলাকায় চেকপয়েন্ট স্থাপন করেছে। প্রসঙ্গত, পশ্চিম তীরের অবস্থা গত ১৫ মাস ধরে মারাত্মকভাবে অস্থির। অভিযানের নামে ফিলিস্তিনি শিবিরগুলো দখল করে নিচ্ছে ইসরাইলিরা। সেই তুলনায় ফিলিস্তিনিদের গুলিতে ইসরাইলিদের নিহতের ঘটনা ঘটে না বললেই চলে।

দৈনিক গণঅধিকার সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
দৌলতপুর থানার ওসি রফিকুল ইসলামকে প্রত্যাহার কুষ্টিয়ায় ডিবি পুলিশের অভিযানে ১০০ পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ আটক ১ কুমারখালিতে দেবরের গোপনাঙ্গ ছেঁড়ার চেষ্টা বারখাদায় মসজিদের বালিতে পানি দিতে গিয়ে বৈদ্যুতিক শকে যুবক নিহত সাবেক দুই কর্মকর্তার দুর্নীতির দায় এড়ানোর সুযোগ সরকারের নেই: দুদু ৪ বছর সাজা শেষে ভারতে ফিরলেন শেভরন টোকেন চৌধুরীকে ফুলের মালা পরালেন ওসি সোনারগাঁওয়ে গৃহবধু হত্যার অভিযোগে স্বামীসহ আটক ২ এমপি আনার অপহরণ মামলায় ৩ আসামির ৮ দিনের রিমান্ড মঞ্জুর ‘অপরাধীকে আমরা অপরাধী হিসেবে দেখি, অপরাধী শাস্তি পাবে’ ডুবুরি নামানো হয়েছে বাগজোলা খালে, বশিরহাট আদালতে সিয়ামকে হাজির নিম্নচাপে পরিণত হয়েছে সুস্পষ্ট লঘুচাপ, সাগরে ১ নম্বর সতর্ক সংকেত গাজাজুড়ে আবারও ভয়াবহ হামলায় অন্তত ৫০ জন নিহত কাউন্সিলরকে জুতাপেটা করা ঢাকা দক্ষিণের আলোচিত নারী কাউন্সিলর চামেলী বরখাস্ত ‘দক্ষতায় সমস্যা নেই, সমস্যা মানসিকতায়’: যুক্তরাষ্ট্রের সাথে সিরিজ হারের পর শান্ত অ্যান্ডি ফ্লাওয়ার কেন ভারতের কোচ হতে চান না ? ঝিনাইদহে প্রবাসীর স্ত্রীকে গলাকেটে হত্যা, আটক ২ জনতার ঢলে রাইসির চির বিদায় রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় খারকিভে ৭ জন নিহত কাজী নজরুলের ‘মৃত্যুক্ষুধা’ ও ‘কুহেলিকা’ প্রসঙ্গে