বঙ্গবন্ধুকে ভালোবাসলে দুর্নীতিকে ঘৃণা করতে হবে: সেতুমন্ত্রী – দৈনিক গণঅধিকার

বঙ্গবন্ধুকে ভালোবাসলে দুর্নীতিকে ঘৃণা করতে হবে: সেতুমন্ত্রী

ডেস্ক নিউজ
আপডেটঃ ২৪ মার্চ, ২০২৩ | ৭:২৮
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বঙ্গবন্ধুকে ভালোবাসলে দুর্নীতিকে ঘৃণা করতে হবে। যদি বঙ্গবন্ধুকে ভালোবাসো তাহলে সন্ত্রাসীকে ঘৃণা করো, খাদ্যে ভেজালকে ঘৃণা করো, সাম্প্রদায়িকতা ও জঙ্গিবাদকে ঘৃণা করো। বৃহস্পতিবার (২৩ মার্চ) বিকাল পৌনে ৫টার দিকে ফরিদপুরের শেখ জামাল স্টেডিয়ামে ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ ইংরেজি, আরবি, হিন্দি, কোরিয়ান, স্প্যানিশ, চাইনিজ, ফ্রান্স ও বাংলাসহ ৮ ভাষায় উপস্থাপন ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। ওবায়দুল কাদের শিশুদের উদ্দেশে তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, শিশুরা যেভাবে বঙ্গবন্ধুর কথা বলে গেল তাতে আমি মুগ্ধ। আমি আজ এখান থেকে চলে যাব; কিন্তু এ স্মৃতি কোনোদিন ভুলব না। তিনি স্টেডিয়ামের পাশেই জেলখানার দিকে তাকিয়ে বলেন, আমি ১৪ মাস ফরিদপুর কারাগারে জেল খেটেছিলাম। আর এখান থেকেই আমি ছাত্রলীগের সভাপতি হয়েছিলাম। ফরিদপুর জেলা প্রশাসক (ডিসি) কামরুল আহসান তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ফরিদপুর-২ আসনের সংসদ সদস্য শাহাদাব আকবর লাবু চৌধুরী, পুলিশ সুপার (এসপি) মো. শাহজাহান, জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক, সাধারণ সম্পাদক শাহ মো. ইশতিয়াক আরিফ, ফরিদপুর পৌর মেয়র অমিতাভ বোস, ফরিদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা প্রমুখ।

দৈনিক গণঅধিকার সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
ঈদের সপ্তাহে রিজার্ভ বেড়েছে ৩১ কোটি ৮৩ লাখ ডলার ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় জামাই-শ্বশুর নিহত আবারও ওমরাহর ই-ভিসা দেওয়া শুরু করেছে সৌদি আরব পাবনায় ট্রেনে কাটা পড়ে বৃদ্ধার মৃত্যু পুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে গণমাধ্যমকে সতর্ক থাকার অনুরোধ পিএসএ’র গোপালগঞ্জে বিনা চিনাবাদাম-৬ এর রেকর্ড ফলন ফরিদপুরে রাসেলস ভাইপারের কামড়ে কৃষকের মৃত্যু ঝিনাইদহে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২ ঝালকাঠিতে সাংবাদিক মারধরের ঘটনায় কনস্টেবল বরখাস্ত একাদশ শ্রেণীতে ভর্তি: প্রথম ধাপে সাড়ে ১৩ লাখ আবেদন, ফল রবিবার কোটালীপাড়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষে ২৫ জন আহত সাঁথিয়ায় বিয়ে বাড়িতে এসে নদীতে ডুবে কলেজছাত্র নিহত থানার সামনেই মহাসড়কে অবাধে চলছে অবৈধ যান নিখোঁজের ৭ ঘণ্টা পর কুমারখালির পদ্মা নদী থেকে তরুণের মরদেহ উদ্ধার রেলওয়েতে বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি মুখোমুখি অবস্থানে ইসরায়েল ও হিজবুল্লাহ: বৃহত্তর সংঘর্ষের আশঙ্কা বাড়ছে লিচু খাওয়ার যত উপকারিতা রাসেলস ভাইপারের কামড় খেয়ে সাপ নিয়ে হাসপাতালে কৃষক যশোরে চাঁদা না পেয়ে ৭ লাখ টাকার জাল নষ্ট করেছে সন্ত্রাসীরা আটলান্টার পিচ নিয়ে স্কালোনি-মার্তিনেজের ক্ষুব্ধ প্রতিক্রিয়া