বাবাকে খুঁজে পেতে জাবি অধ্যাপকের আকুতি – দৈনিক গণঅধিকার

বাবাকে খুঁজে পেতে জাবি অধ্যাপকের আকুতি

ডেস্ক নিউজ
আপডেটঃ ১৫ এপ্রিল, ২০২৩ | ৫:২৬ 93 ভিউ
নিখোঁজ পিতাকে খুঁজে পেতে আকুতি জানিয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ভূগোল ও পরিবেশ বিভাগের অধ্যাপক উবাইদুর রহমান সিদ্দিকী। বুধবার সকাল ১০টায় রাজধানীর আরামবাগে তার মেয়ের বাসা থেকে পিতা বীর মুক্তিযোদ্ধা হাজী মো. সফিজ উদ্দিন বের হয়ে আর ফিরে আসেননি। পরিবার সূত্রে জানা যায়, নিখোঁজ বীর মুক্তিযোদ্ধা হাজী মো. সফিজ উদ্দিনের বয়স ৮১ বছর। তিনি আরামবাগের নটরডেম কলেজ সংলগ্ন বাসা থেকে হারিয়ে যান। তিনি বার্ধক্যজনিত অসুস্থতায় ভুগছিলেন। তার স্মৃতিশক্তি লোপ পেয়েছে এবং গুছিয়ে কথা বলতে পারেন না। উচ্চতা আনুমানিক ৫ ফুট ২ ইঞ্চি এবং গায়ের রং শ্যামলা। তার পড়নে ছিল, টুপি, নীল রঙের ফতুয়া ও একই রঙের লুঙ্গি। অধ্যাপক উবাইদুর রহমান সিদ্দিকী বলেন, তিনি সাভারের অরুনাপল্লীর বাসার ঠিকানাও বলতে পারেন না। তবে স্থায়ী ঠিকানা হয়তো বা বলতে পারবেন। তার স্থায়ী ঠিকানা মানিকগঞ্জের দৌলতপুর থানার লাউতারা গ্রাম। এছাড়া মানিকগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মুহাম্মদ মতিয়ার রহমান ও আবুল কালাম আজাদের সঙ্গেও যোগাযোগ করার জন্য পরিবারের পক্ষ থেকে আবেদন জানানো হয়েছে।

দৈনিক গণঅধিকার সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
‘নির্বাচনি প্রিমিয়ার লিগে’ একাই খেলছেন পুতিন কুষ্টিয়ার মঙ্গলবাড়িয়ায় পিতা-পুত্রের ঝুলন্ত লাশ উদ্ধার খোকসায় একাধিক মামলা থাকা সত্ত্বেও চলছে ভেজাল গুড়ের কারখানা খোকসায় চলছে ভেজাল গুড়ের কারখানা আদালত বর্জন বিএনপির আইনজীবীদের রাজনৈতিক স্ট্যান্টবাজি: আইনমন্ত্রী বৃহস্পতিবার জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী কুষ্টিয়ার স্বনামধন্য ইংলিশ প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাবার্ষিকী। স্বনামধন্য ইংলিশ প্রতিষ্ঠান CEL এর প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত ভূ-রাজনীতির ফাঁদে বাংলাদেশ শায়েস্তাগঞ্জ পূজা উদযাপন সাড়ে ১০ লাখ টাকা চাঁদা দাবি ওসির! ইসরাইলের অভিযান নিয়ে যা বললেন পুতিন বেরিয়ে আসছে ব্যাটারদের হতশ্রী চেহারা নিউজিল্যান্ডের কাছে ৮ উইকেটের হার উন্নয়নের কারণে আমরা উন্নত জীবন যাপন করতে পারছি: শিক্ষামন্ত্রী মূল্যস্ফীতি নিয়ন্ত্রণসহ চার অগ্রাধিকার নীতি ঘোষণা চালকের কিস্তি আর সংসারের চাকা ঘুরাল ‘টিম পজিটিভ বাংলাদেশ’ রাজনৈতিক প্রতিপক্ষকে মৃত্যুর মুখে ঠেলে দেওয়ার পরিণতি ভালো হয় না: ফখরুল পিটার হাসের বক্তব্যের প্রতিবাদে যা বললেন সাংবাদিকনেতারা ‘কোনো চুক্তিতে দেশে ফিরছেন না নওয়াজ শরিফ’ পদার্থে নোবেল পেলেন ৩ জন ব্যবসায়ী সিন্ডিকেট দমনে কঠোর অবস্থানে সরকার: বাহাউদ্দিন নাছিম