রেফারির সিদ্ধান্তে রাগ প্রকাশ করায় বরখাস্ত জুভেন্তাস কোচ! – দৈনিক গণঅধিকার

রেফারির সিদ্ধান্তে রাগ প্রকাশ করায় বরখাস্ত জুভেন্তাস কোচ!

ডেস্ক নিউজ
আপডেটঃ ১৮ মে, ২০২৪ | ১০:২২
তিন বছরের শিরোপাখরা কাটিয়ে মাত্র দু'দিন আগেই জুভেন্টাসকে চ্যাম্পিয়ন বানিয়েছিলেন কোচ ম্যাসিমিলিয়ানো অ্যালেগ্রি। কিন্তু ম্যাচটিতে রেফারির সিদ্ধান্তে ক্ষুব্ধ হয়ে একেবারে রেগেমেগে আগুন হয়েছিলেন এই ইতালিয়ান কোচ, যে কারণে তাকে দুই ম্যাচের নিষেধাজ্ঞাও দেওয়া হয়। তবে এবার আরও বড় শাস্তিই পেলেন অ্যালেগ্রি। জুভেন্টাসের ম্যানেজার পদ থেকে তাকে বরখাস্ত করা হয়েছে। ইতালিয়ান শীর্ষ ক্লাব টুর্নামেন্ট সিরি-আ’য় আরও দু'টি ম্যাচ বাকি জুভেন্টাসের। তবে এরই মাঝে বিদায়ঘণ্টা বেজে গেল অ্যালেগ্রির। দলবদল বিষয়ক ইতালির প্রখ্যাত সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানো এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, তাৎক্ষণিক সিদ্ধান্তে অ্যালেগ্রিকে জুভেন্টাসের দায়িত্ব থেকে বরখাস্ত করা হয়েছে। তুরিনের ক্লাবটির পরবর্তী দায়িত্বে দেওয়া হতে পারে থিয়েগো মোতাকে। তার আগপর্যন্ত পাওলো মন্তেরো দলটির অন্তবর্তীকালীন কোচের দায়িত্ব পালন করবেন। অ্যালেগ্রিকে বরখাস্ত করার কারণ ব্যাখ্যা দিয়ে জুভেন্টাস জানিয়েছে, ‘কোপা ইতালিয়ার ফাইনালে বিক্ষুব্ধ আচরণের জন্য অ্যালেগ্রিকে অব্যাহতি দেওয়া হয়েছে, যাকে ক্লাব মোটেই নিজেদের মূলনীতির উপযুক্ত নয় বলে মনে করছে।’ যদিও গত জানুয়ারি থেকেই এই কোচকে না রাখার বিষয়ে পরিকল্পনা সাজিয়ে আসছে জুভেন্টাস। ২০১৪ সালে প্রথম দফায় দায়িত্ব পালন শেষে অ্যালেগ্রিকে ক্লাবটি পুনরায় দায়িত্ব দেয় ২০২১ সালে। তিন বছর পর সেই দায়িত্বে দাঁড়ি পড়ল এবার।

দৈনিক গণঅধিকার সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
সাতক্ষীরায় স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন খুলনায় যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা আবেদ আলীর ছেলে সিয়ামকে উপজেলা ছাত্রলীগ থেকে অব্যাহতি সঠিকভাবে রোগ নির্ণয় না হওয়ায় দেশের অর্ধেক রোগী বিদেশে চলে যান : স্বাস্থ্যমন্ত্রী মাদারীপুরে দুই শিশুর রহস্যজনক মৃত্যু; আটক মা ২ শ্রমিককে পিটিয়ে হত্যার অপরাধে মধুখালীতে ইউপি চেয়ারম্যান ও মেম্বারকে অপসারণ চন্দনা কমিউটার ট্রেনের স্টপেজ পেলো ফরিদপুর ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে লিফটের জন্য ব্যাপক ভোগান্তি পাবিপ্রবিতে কোটা সংস্কার দাবিতে শিক্ষার্থীদের মশাল মিছিল দৌলতদিয়ায় বিপৎসীমা ছুঁই ছুঁই করছে পদ্মার পানি বালিয়াকান্দিতে স্কুলের সামনে ইজিবাইকচাপায় ছাত্রী নিহত বেনাপোলে ১৮ টি সোনার বারসহ আটক ১ চুয়াডাঙ্গা সীমান্তে বিজিবির অভিযানে ৮ টি সোনার বারসহ যুবক আটক আবারও কুষ্টিয়া-খুলনা মহাসড়ক অবরোধ ইবি শিক্ষার্থীদের ভারতে কারাভোগ শেষে দেশে ফিরেছে ১৩ কিশোর-কিশোরী বেনাপোল সীমান্তে ৯টি সোনার বারসহ আটক ১ যশোরে ‘জিন সাপ’ আতঙ্ক, হাসপাতালে ভর্তি ১০ লক্ষ্যমাত্রার চেয়ে ২১৬ কোটি টাকা বেশি রাজস্ব আয় বেনাপোল কাস্টমসে যশোরে সিজার অপারেশন করলেন নাক কান গলার চিকিৎসক কোটা সংস্কারের দাবিতে ফের কুষ্টিয়া-খুলনা মহাসড়ক অবরোধ ইবি শিক্ষার্থীদের