সিরাজকে নিয়ে শ্রদ্ধা কাপুরের যে পোস্টে হাসির রোল – দৈনিক গণঅধিকার

সিরাজকে নিয়ে শ্রদ্ধা কাপুরের যে পোস্টে হাসির রোল

ডেস্ক নিউজ
আপডেটঃ ১৯ সেপ্টেম্বর, ২০২৩ | ৪:৩৪
এশিয়া কাপের ফাইনাল যে এমন একপেশে হবে তা কেউ আশা করেনি। কিন্তু মোহাম্মদ সিরাজের আগুনে বোলিংয়ে শ্রীলংকার ভিত নাড়িয়ে দেয়। সময়ের আগেই শেষ হয়ে যায় খেলা। এটা নিয়ে সামাজিক মাধ্যমে প্রশ্ন করে বসেন অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। আর তাতেই হাসির রোল পড়ে যায় নেটদুনিয়ায়। মেগা ফাইনালে শ্রীলংকাকে প্রথম ধাক্কা দিয়েছিলেন জশপ্রীত বুমরাহ। তিন রানে তিন উইকেট নিয়েছেন হার্দিক পাণ্ডিয়া। বিপক্ষের ব্যাটিংকে একাই বুঝে নেন সিরাজ। তার ২১ রানে ৬ উইকেট নেওয়ার সৌজন্যে মাত্র ১৫.২ ওভারে ৫০ রানে অলআউট হয়ে গিয়েছিল গতবারের এশিয়ার সেরা টিম। এর পর এই ম্যাচ জেতা যে শুধুই সময়ের অপেক্ষা সেটা সবার জানা ছিল। আর তাই হলো- ঈশান কিষান ও শুভমান গিলের অপরাজিত জুটির ওপর ভর করে মাত্র ৬.১ ওভারে ৫১ রান তুলে ১০ উইকেটে ম্যাচ জিতে নেয় ভারত। এর পর শ্রদ্ধা কাপুর সোশ্যাল মিডিয়ায় লেখেন, এবার সিরাজকেই জিজ্ঞেস করো- এই ফ্রি টাইম নিয়ে কী করব? তার এমন পোস্টে নেটদুনিয়ায় হাসির রোল পড়ে যায়। উল্লেখ্য, শ্রীলংকার বিরুদ্ধে নিজের সেরাটা উজার করে দিয়েছেন মোহাম্মদ সিরাজ। এশিয়া কাপ ফাইনালে ২১ রান ৬ উইকেট তুলে নিয়ে একগুচ্ছ রেকর্ডের মালিক হয়েছেন তিনি।

দৈনিক গণঅধিকার সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
তাপদাহে আয় কমেছে নিন্ম আয়ের শ্রমজীবীদের গোদাগাড়ীতে মাদক মামলা দেওয়ায় পুলিশের বিরুদ্ধে অপপ্রচার আওয়ামী লীগের সমাবেশ শুরু, স্লোগান কম দেওয়ার আহ্বান নিউমার্কেট সায়েন্সল্যাব চাঁদাবাজদের স্বর্গরাজ্য ‘ঠেকায়ে কারও কাছে কিছু নেইনি, কাউরে উপকার করে যদি…’: এসআই ওবায়েদুর রহমান বীর বাঙালি মুক্তির শপথে অনড় উৎস চিহ্নিত, প্রতিকারে নেই কার্যকর উদ্যোগ চট্টগ্রামে নির্দেশনা মানছেন না ব্যবসায়ী-আড়তদাররা গাজায় ২,০০০ টন খাদ্য পাঠাল যুক্তরাজ্য ইউক্রেনের পতন ঠেকাবে যুক্তরাষ্ট্র ক্যানসারের টিউমার অপসারণে বিশ্ব রেকর্ড রুশ চিকিৎসকদের পুলিশ না চাইলে ফুটপাতে চাঁদাবাজি বন্ধ হবে না চীন পরিচালিত পাকিস্তানের সমুদ্র বন্দরে হামলা, নিহত ৮ দেশের জনগণ ত্রিশঙ্কু অবস্থায় রয়েছে: মির্জা আব্বাস সরকারি চাকরিতে ঢুকলেই পেনশন স্কিম বাধ্যতামূলক এবার সাকিবকে একহাত নিলেন রুমিন ফারহানা ‘দেশের মানুষ খেতে পায় না, আ.লীগ নেতারা বিদেশে সম্পদ গড়ে’ প্রধানমন্ত্রীর বলিষ্ঠ নেতৃত্বের কাছে বিএনপি-জামায়াত পরাজিত হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী ১৮শ বছরের পুরোনো রোমান মূর্তি ঈদে যেসব ব্যাংকে নতুন নোট মিলবে ৩১ মার্চ থেকে