সিরাজগঞ্জে বজ্রপাতে নিহত ৩ – দৈনিক গণঅধিকার

সিরাজগঞ্জে বজ্রপাতে নিহত ৩

ডেস্ক নিউজ
আপডেটঃ ৪ জুন, ২০২৪ | ১০:৩০
সিরাজগঞ্জের চৌহালী উপজেলার এনায়েতপুরে ক্রিকেট খেলার সময় বজ্রপাতে ২ জন ও শাহজাদপুরের চর পোরজনা এলাকায় এক কৃষকের মৃত্যু হয়েছে। এসময় আরো ২ জন আহত হয়েছে। মঙ্গলবার (৪ জুন) বিকেল সাড়ে ৫টায় সৌদিয়া চাঁদপুর ইউনিয়নের বেতিল চরে বজ্রপাতের ঘটনা ঘটে। নিহতরা হলেন এনায়েতপুর খামার গ্রামের আব্দুল হাকিমের ছেলে মারুফ হোসেন (১৪) ও বেতিল চরের তারা মিয়ার ছেলে আল আমিন (২৪) ও শাহজাদপুর উপজোর চর পোরজনা এলাকার জয়নাল আবেদীনের ছেলে আব্দুস সালাম (৩৭) এনায়েতপুর থানা পুলিশের এসআই সুজিত কুমার বিশ্বাস জানান, একদল ছেলে বেতিল চরের মধ্যে ক্রিকেট খেলা করছিল। হঠাৎ আকাশ কালো হয়ে বজ্রপাত শুরু হয়। এসময় বজ্রপাতের কবলে পড়ে ৪জন খেলোয়ার আহত হন। আহতদের হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা আল আমিন ও মারুফকে মৃত্যু ঘোষণা করেন। অপর দুইজন প্রাথমিক চিকিৎসায় সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছে। নিহতদের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। অন্যদিকে শাহজাদপুর শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, সন্ধ্যার দিকে চর পোরজনা এলাকায় বাড়ীর পাশ থেকে খড়ের বোঝা নিয়ে বাড়ী ফেরার আব্দুস সালাম বজ্রপাতের কবলে পড়ে। এতে ঘটনাস্থলেই কৃষক আব্দুস সালাম মারা যায়।

দৈনিক গণঅধিকার সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
সাতক্ষীরায় স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন খুলনায় যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা আবেদ আলীর ছেলে সিয়ামকে উপজেলা ছাত্রলীগ থেকে অব্যাহতি সঠিকভাবে রোগ নির্ণয় না হওয়ায় দেশের অর্ধেক রোগী বিদেশে চলে যান : স্বাস্থ্যমন্ত্রী মাদারীপুরে দুই শিশুর রহস্যজনক মৃত্যু; আটক মা ২ শ্রমিককে পিটিয়ে হত্যার অপরাধে মধুখালীতে ইউপি চেয়ারম্যান ও মেম্বারকে অপসারণ চন্দনা কমিউটার ট্রেনের স্টপেজ পেলো ফরিদপুর ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে লিফটের জন্য ব্যাপক ভোগান্তি পাবিপ্রবিতে কোটা সংস্কার দাবিতে শিক্ষার্থীদের মশাল মিছিল দৌলতদিয়ায় বিপৎসীমা ছুঁই ছুঁই করছে পদ্মার পানি বালিয়াকান্দিতে স্কুলের সামনে ইজিবাইকচাপায় ছাত্রী নিহত বেনাপোলে ১৮ টি সোনার বারসহ আটক ১ চুয়াডাঙ্গা সীমান্তে বিজিবির অভিযানে ৮ টি সোনার বারসহ যুবক আটক আবারও কুষ্টিয়া-খুলনা মহাসড়ক অবরোধ ইবি শিক্ষার্থীদের ভারতে কারাভোগ শেষে দেশে ফিরেছে ১৩ কিশোর-কিশোরী বেনাপোল সীমান্তে ৯টি সোনার বারসহ আটক ১ যশোরে ‘জিন সাপ’ আতঙ্ক, হাসপাতালে ভর্তি ১০ লক্ষ্যমাত্রার চেয়ে ২১৬ কোটি টাকা বেশি রাজস্ব আয় বেনাপোল কাস্টমসে যশোরে সিজার অপারেশন করলেন নাক কান গলার চিকিৎসক কোটা সংস্কারের দাবিতে ফের কুষ্টিয়া-খুলনা মহাসড়ক অবরোধ ইবি শিক্ষার্থীদের