সৃজিত-মিথিলার সংসারে নতুন অতিথি! – দৈনিক গণঅধিকার

সৃজিত-মিথিলার সংসারে নতুন অতিথি!

ডেস্ক নিউজ
আপডেটঃ ২০ আগস্ট, ২০২৩ | ৫:০৫ 54 ভিউ
মাসখানেক আগে মেয়ে আইরাকে নিয়ে ইউরোপ গিয়েছিলেন মিথিলা। যদিও পিএইচডির কাজে সুইজারল্যান্ড গিয়েছিলেন, তার ফাঁকে একটু দেশটা ঘুরে দেখেন মা-মেয়ে। অভিনয় কেরিয়ারের পাশাপাশি হাজারো দায়িত্ব তার কাঁধে। সমাজকর্মী, দক্ষিণ আফ্রিকার দেশগুলোর উন্নয়নে নিবেদিত প্রাণ তিনি। সবটাই সমানতালে সামলাচ্ছেন। দুদিন আগেই জ্বরে কাবু ছিলেন স্বামী সৃজিত। এরই মাঝে নতুন অতিথি ঘিরে ব্যস্ত হয়ে পড়েছে গোটা পরিবার। আইরা তো সারাক্ষণ এই বেবিকে নিয়েই ব্যস্ত। সে হচ্ছে মিথিলার চারপেয়ে সন্তান এলা। শিহ তাজু (Shih Tzu) প্রজাতির একটি কুকুরছানা। ইনস্টায় ‘বেবি এলা’র সঙ্গে আলাপও করালেন সৃজিত ঘরণী। গলায় গোলাপি রংয়ের বেল্ট ও একটি ঘণ্টা ঝুলছে। গোলগোল চোখে তাকিয়ে দেখে চারিদিক। নতুন পরিবারে এসে সে তো দারুণ খুশি। তার ভিডিও পোস্ট করে অভিনেত্রী লেখেন- ‘বেবি এলা…আমাদের আনন্দের ঠিকানা’। মিথিলা বলেন, আমার মনে হয় যেকোনও দাম্পত্যে স্বামী-স্ত্রীর ঝগড়া, খিটিমিটি, খুবই সাধারণ বিষয়। সেটা কোথা থেকে কীভাবে খবরে চলে আসছে বুঝতে পারি না। আমি যেহেতু বাইরে বাইরে থাকি, নিজেদের মধ্যে বিষয়গুলোর সমাধান হওয়ার আগেই বিষয়গুলো পাবলিক হয়ে যায়। যদি সত্যিই সিরিয়াস কিছু ঘটে, সেটা তো আমরা জানাবোই। এই যে গুঞ্জন বলে খবর হয়ে যাচ্ছে। সত্যিই বিচ্ছেদ হলে এরপর কেউ বিশ্বাস করবেন না। হিন্দুস্তান টাইমস বাংলাকে দেওয়া এক সাক্ষাৎকারে সাম্প্রতিক বিষয় নিয়ে কথা বলেন অভিনেত্রী।

দৈনিক গণঅধিকার সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
‘নির্বাচনি প্রিমিয়ার লিগে’ একাই খেলছেন পুতিন কুষ্টিয়ার মঙ্গলবাড়িয়ায় পিতা-পুত্রের ঝুলন্ত লাশ উদ্ধার খোকসায় একাধিক মামলা থাকা সত্ত্বেও চলছে ভেজাল গুড়ের কারখানা খোকসায় চলছে ভেজাল গুড়ের কারখানা আদালত বর্জন বিএনপির আইনজীবীদের রাজনৈতিক স্ট্যান্টবাজি: আইনমন্ত্রী বৃহস্পতিবার জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী কুষ্টিয়ার স্বনামধন্য ইংলিশ প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাবার্ষিকী। স্বনামধন্য ইংলিশ প্রতিষ্ঠান CEL এর প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত ভূ-রাজনীতির ফাঁদে বাংলাদেশ শায়েস্তাগঞ্জ পূজা উদযাপন সাড়ে ১০ লাখ টাকা চাঁদা দাবি ওসির! ইসরাইলের অভিযান নিয়ে যা বললেন পুতিন বেরিয়ে আসছে ব্যাটারদের হতশ্রী চেহারা নিউজিল্যান্ডের কাছে ৮ উইকেটের হার উন্নয়নের কারণে আমরা উন্নত জীবন যাপন করতে পারছি: শিক্ষামন্ত্রী মূল্যস্ফীতি নিয়ন্ত্রণসহ চার অগ্রাধিকার নীতি ঘোষণা চালকের কিস্তি আর সংসারের চাকা ঘুরাল ‘টিম পজিটিভ বাংলাদেশ’ রাজনৈতিক প্রতিপক্ষকে মৃত্যুর মুখে ঠেলে দেওয়ার পরিণতি ভালো হয় না: ফখরুল পিটার হাসের বক্তব্যের প্রতিবাদে যা বললেন সাংবাদিকনেতারা ‘কোনো চুক্তিতে দেশে ফিরছেন না নওয়াজ শরিফ’ পদার্থে নোবেল পেলেন ৩ জন ব্যবসায়ী সিন্ডিকেট দমনে কঠোর অবস্থানে সরকার: বাহাউদ্দিন নাছিম