সেই বিতর্কিত ঘটনায় আক্ষেপ নেই হারমানপ্রিতের – দৈনিক গণঅধিকার

সেই বিতর্কিত ঘটনায় আক্ষেপ নেই হারমানপ্রিতের

ডেস্ক নিউজ
আপডেটঃ ২১ আগস্ট, ২০২৩ | ৮:০৬
গত মাসে বাংলাদেশ সফরে তিন ম্যাচ সিরিজের শেষ ওয়ানডেতে বিতর্কিত ঘটনার জন্ম দেন ভারতীয় অধিনায়ক হারমানপ্রিত কাউর। যে কারণে তাকে ২ ম্যাচ নিষিদ্ধ এবং ম্যাচ ফির ৭৫ শতাংশ জরিমানা করা হয়। বিতর্কিত সেই ঘট্না প্রসঙ্গে ভারতীয় নারী ক্রিকেট দলের অধিনায়ক হারমানপ্রিত কাউর বলেন, ‘আমি বলব না যে কোনো কিছু নিয়ে আমার আক্ষেপ আছে, কারণ দিনশেষে ক্রিকেটার হিসেবে চাওয়া থাকে মাঠে যেন ন্যায্য কিছু হয়। ক্রিকেটার হিসেবে সবসময়ই অধিকার আছে নিজের অনুভূতি প্রকাশ করার।’ হারমানপ্রিত আরও বলেন, ‘আমার মনে হয় না, কোনো ক্রিকেটার বা কোনো ব্যক্তিকে ভুল কিছু বলেছি আমি। মাঠে যা হয়েছে সেসবই বলেছি। এটা নিয়ে কোনো আক্ষেপ করি না।’ মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে সিরিজ নির্ধারণী সেই ম্যাচটি টাই হওয়ায় সিরিজ ১-১ ড্র হয়। ভারতীয় ইনিংসের ৩৪তম ওভারে নাহিদা আক্তারের বলে আউট হন হারমানপ্রিত। আম্পায়ারের আঙুল উঠতে দেখেই তিনি ফুঁসে ওঠেন। শুরুতে এক হাত দিয়ে থাবা মারেন আরেক হাতে ধরে রাখা ব্যাটে। আম্পায়ারের দিকে তাকান আগুনে দৃষ্টিতে। এরপর ব্যাট দিয়ে স্টাম্পে এতটাই জোরে মারেন যে, একটি স্টাম্প উড়ে গিয়ে পড়ে অনেকটা দূরে। ক্রিজ ছেড়ে যাওয়ার সময় আম্পায়ারের দিকে তাকিয়ে কিছু বলতে থাকেন টানা। খেলা শেষে পুরস্কার বিতরণী মঞ্চেও আম্পয়ারদের নিয়ে বাজে মন্তব্য করেন হারমানপ্রিত।

দৈনিক গণঅধিকার সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
দৌলতপুর থানার ওসি রফিকুল ইসলামকে প্রত্যাহার কুষ্টিয়ায় ডিবি পুলিশের অভিযানে ১০০ পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ আটক ১ কুমারখালিতে দেবরের গোপনাঙ্গ ছেঁড়ার চেষ্টা বারখাদায় মসজিদের বালিতে পানি দিতে গিয়ে বৈদ্যুতিক শকে যুবক নিহত সাবেক দুই কর্মকর্তার দুর্নীতির দায় এড়ানোর সুযোগ সরকারের নেই: দুদু ৪ বছর সাজা শেষে ভারতে ফিরলেন শেভরন টোকেন চৌধুরীকে ফুলের মালা পরালেন ওসি সোনারগাঁওয়ে গৃহবধু হত্যার অভিযোগে স্বামীসহ আটক ২ এমপি আনার অপহরণ মামলায় ৩ আসামির ৮ দিনের রিমান্ড মঞ্জুর ‘অপরাধীকে আমরা অপরাধী হিসেবে দেখি, অপরাধী শাস্তি পাবে’ ডুবুরি নামানো হয়েছে বাগজোলা খালে, বশিরহাট আদালতে সিয়ামকে হাজির নিম্নচাপে পরিণত হয়েছে সুস্পষ্ট লঘুচাপ, সাগরে ১ নম্বর সতর্ক সংকেত গাজাজুড়ে আবারও ভয়াবহ হামলায় অন্তত ৫০ জন নিহত কাউন্সিলরকে জুতাপেটা করা ঢাকা দক্ষিণের আলোচিত নারী কাউন্সিলর চামেলী বরখাস্ত ‘দক্ষতায় সমস্যা নেই, সমস্যা মানসিকতায়’: যুক্তরাষ্ট্রের সাথে সিরিজ হারের পর শান্ত অ্যান্ডি ফ্লাওয়ার কেন ভারতের কোচ হতে চান না ? ঝিনাইদহে প্রবাসীর স্ত্রীকে গলাকেটে হত্যা, আটক ২ জনতার ঢলে রাইসির চির বিদায় রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় খারকিভে ৭ জন নিহত কাজী নজরুলের ‘মৃত্যুক্ষুধা’ ও ‘কুহেলিকা’ প্রসঙ্গে