সৌরভ ও কোহলির সম্পর্ক নিয়ে বিস্ফোরক মন্তব্য চেতন শর্মার – দৈনিক গণঅধিকার

সৌরভ ও কোহলির সম্পর্ক নিয়ে বিস্ফোরক মন্তব্য চেতন শর্মার

ডেস্ক নিউজ
আপডেটঃ ১৬ ফেব্রুয়ারি, ২০২৩ | ৭:১৯ 80 ভিউ
ভারতীয় টেলিভিশন চ্যানেল জি নিউজের অনুষ্ঠানের প্রধান নির্বাচক চেতন শর্মা বিসিসিআইয়ের সভাপতি সৌরভ গাঙ্গুলী ও বিরাট কোহলির ব্যক্তিগত সম্পর্ক নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন। সম্প্রতি ‘স্টিং অপারেশন’ নামের একটি অনুষ্ঠানে এ মন্তব্য করেন তিনি। সেখানে চেতন শর্মার কথাগুলো গোপন ক্যামেরায় ধারণ করে প্রচারও করেছে জি নিউজে। সেখানে গোপন ক্যামেরায় ধারণ করা সাবেক পেসার ও হালের প্রধান নির্বাচক চেতন শর্মার সঙ্গে আলাপচারিতায় যা যা বেরিয়ে এসেছে তা হইচই ফেলে দিয়েছে ক্রিকেটপ্রেমীদের মাঝে। ২০২১ সালে সংযুক্ত আরব আমিরাত ও ওমানের টি-টোয়েন্টি বিশ্বকাপের পর ভারতের টি-টোয়েন্টি দলের অধিনায়কত্ব নিজের ইচ্ছাতেই ছেড়ে দিয়েছিলেন বিরাট কোহলি। থাকতে চেয়েছিলেন শুধু ওয়ানডে আর টেস্ট দলের অধিনায়ক হিসেবে। কিন্তু টি-টোয়েন্টি অধিনায়কত্ব ছাড়ার কিছু দিনের মধ্যে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) তার ওয়ানডে অধিনায়কত্ব কেড়ে নেয়। অভিমানে টেস্ট অধিনায়কত্বও এরপর ছেড়ে দেন কোহলি। কোহলির ওয়ানডে অধিনায়কত্ব কেড়ে নেওয়ার ব্যাপারে অনেকেই সৌরভের ভূমিকা ছিল বলে মনে করেন। স্বয়ং কোহলিও ইনিয়ে-বিনিয়ে সেটি সৌরভকেই ইঙ্গিত করেছিলেন। ভারতীয় সংবাদমাধ্যমে সেই সময় ব্যাপক আলোচনা হয়েছিল এটি নিয়ে। নানা ধরনের বিতর্ক ও গুঞ্জন ডালপালা মেলেছিল তখন। জি নিউজের স্টিং অপারেশনে চেতনকে বলতে শোনায় যায়- কোহলির ওয়ানডে অধিনায়কত্ব হারানোর পেছনে সৌরভ গাঙ্গুলীর কোনো ভূমিকা নেই। তবে চেতন শর্মা একই সঙ্গে জানিয়েছেন, কোহলিকে কখনই নাকি সৌরভ সেভাবে পছন্দ করেন না; আমি বিষয়টা এভাবে দেখি- সৌরভ রোহিতের অধিনায়ক হওয়ার ব্যাপারে ভূমিকা বা পক্ষপাতিত্ব না করলেও কোহলিকে সে কখনই পছন্দ করে না। চেতন শর্মা আরও কিছু বিষয় নিয়ে খোলামেলা কথা বলেছেন। এর মধ্যে আছে রোহিত শর্মা আর বিরাট কোহলির সম্পর্কের বিষয়টিও। তিনি জানিয়েছেন, রোহিত শর্মার সঙ্গে এমনিতেই কোহলির সম্পর্ক খারাপ না হলেও দুজনের মধ্যে সামান্য ব্যক্তিত্বের দ্বন্দ্ব আছে।

দৈনিক গণঅধিকার সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
আওয়ামী লীগের সমাবেশ শুরু, স্লোগান কম দেওয়ার আহ্বান নিউমার্কেট সায়েন্সল্যাব চাঁদাবাজদের স্বর্গরাজ্য ‘ঠেকায়ে কারও কাছে কিছু নেইনি, কাউরে উপকার করে যদি…’: এসআই ওবায়েদুর রহমান বীর বাঙালি মুক্তির শপথে অনড় উৎস চিহ্নিত, প্রতিকারে নেই কার্যকর উদ্যোগ চট্টগ্রামে নির্দেশনা মানছেন না ব্যবসায়ী-আড়তদাররা গাজায় ২,০০০ টন খাদ্য পাঠাল যুক্তরাজ্য ইউক্রেনের পতন ঠেকাবে যুক্তরাষ্ট্র ক্যানসারের টিউমার অপসারণে বিশ্ব রেকর্ড রুশ চিকিৎসকদের পুলিশ না চাইলে ফুটপাতে চাঁদাবাজি বন্ধ হবে না চীন পরিচালিত পাকিস্তানের সমুদ্র বন্দরে হামলা, নিহত ৮ দেশের জনগণ ত্রিশঙ্কু অবস্থায় রয়েছে: মির্জা আব্বাস সরকারি চাকরিতে ঢুকলেই পেনশন স্কিম বাধ্যতামূলক এবার সাকিবকে একহাত নিলেন রুমিন ফারহানা ‘দেশের মানুষ খেতে পায় না, আ.লীগ নেতারা বিদেশে সম্পদ গড়ে’ প্রধানমন্ত্রীর বলিষ্ঠ নেতৃত্বের কাছে বিএনপি-জামায়াত পরাজিত হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী ১৮শ বছরের পুরোনো রোমান মূর্তি ঈদে যেসব ব্যাংকে নতুন নোট মিলবে ৩১ মার্চ থেকে প্রথম দিনেই এক্সপ্রেসওয়ের এফডিসি এক্সিট র‌্যাম্পে তীব্র যানজট জুনের শেষ সপ্তাহে হতে পারে এইচএসসি পরীক্ষা