এমবাপ্পে অধিনায়ক হলে অবসর নিতে পারেন গ্রিজম্যান! – দৈনিক গণঅধিকার

এমবাপ্পে অধিনায়ক হলে অবসর নিতে পারেন গ্রিজম্যান!

ডেস্ক নিউজ
আপডেটঃ ২১ মার্চ, ২০২৩ | ৬:২৬
ফ্রান্স অধিনায়ক হুগো লরিস আন্তর্জাতিক ফুটবলকে বিদায় বলেছেন। তার জায়গায় অধিনায়কের আর্মব্রান্ড পেতে পারেন কিলিয়ান এমবাপ্পে। সংবাদ মাধ্যম এএফপি, এল ইকুইপে এমনই দাবি করেছে। যদিও ফ্রান্সের অধিনায়ক দিদিয়ের দেশম বলেছেন, অধিনায়ক কে হবেন সেটা তিনি ম্যাচের আগের দিন সংবাদ সম্মেলনে নিশ্চিত করবেন। নেতৃত্বভার নিয়ে তিনি শিষ্যদের সঙ্গে কথা বলছেন। ওই তালিকায় এমবাপ্পে আছেন বলেও জানিয়েছেন। তরুণ কিলিয়ান এমবাপ্পে দলের নতুন অধিনায়ক হলে সিনিয়র ফুটবলার অ্যান্তোনিও গ্রিজম্যান অবসর নিতে পারেন বলে জানিয়েছে সংবাদ মাধ্যম লে ফিগারো। তাদের দাবি, এমবাপ্পেকে নেতৃত্বভার দেওয়ার বিষয়টি বিরক্ত করেছে গ্রিজুকে। ফ্রান্সের হয়ে ১১৭ ম্যাচ খেলা ফরোয়ার্ড তাই দল থেকে সরে যাওয়ার কথা ভাবছেন। ফ্রান্সের হয়ে ৪২ গোল করা গ্রিজম্যান রাশিয়া বিশ্বকাপে দলকে চ্যাম্পিয়ন করতে বড় ভূমিকা রেখেছেন। একটি ইউরো ও কাতার বিশ্বকাপে দলকে রানার্স আপ করতেও তিনি ছিলেন অনন্য। এর আগে লরিসের উত্তরসূরী হওয়ার প্রশ্নে অ্যাথলেটিকো মাদ্রিদে খেলা গ্রিজম্যান বলেছিলেন, ফ্রান্স ও দেশমের জন্য তিনি সবকিছু করতে প্রস্তুত।

দৈনিক গণঅধিকার সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
তাপদাহে আয় কমেছে নিন্ম আয়ের শ্রমজীবীদের গোদাগাড়ীতে মাদক মামলা দেওয়ায় পুলিশের বিরুদ্ধে অপপ্রচার আওয়ামী লীগের সমাবেশ শুরু, স্লোগান কম দেওয়ার আহ্বান নিউমার্কেট সায়েন্সল্যাব চাঁদাবাজদের স্বর্গরাজ্য ‘ঠেকায়ে কারও কাছে কিছু নেইনি, কাউরে উপকার করে যদি…’: এসআই ওবায়েদুর রহমান বীর বাঙালি মুক্তির শপথে অনড় উৎস চিহ্নিত, প্রতিকারে নেই কার্যকর উদ্যোগ চট্টগ্রামে নির্দেশনা মানছেন না ব্যবসায়ী-আড়তদাররা গাজায় ২,০০০ টন খাদ্য পাঠাল যুক্তরাজ্য ইউক্রেনের পতন ঠেকাবে যুক্তরাষ্ট্র ক্যানসারের টিউমার অপসারণে বিশ্ব রেকর্ড রুশ চিকিৎসকদের পুলিশ না চাইলে ফুটপাতে চাঁদাবাজি বন্ধ হবে না চীন পরিচালিত পাকিস্তানের সমুদ্র বন্দরে হামলা, নিহত ৮ দেশের জনগণ ত্রিশঙ্কু অবস্থায় রয়েছে: মির্জা আব্বাস সরকারি চাকরিতে ঢুকলেই পেনশন স্কিম বাধ্যতামূলক এবার সাকিবকে একহাত নিলেন রুমিন ফারহানা ‘দেশের মানুষ খেতে পায় না, আ.লীগ নেতারা বিদেশে সম্পদ গড়ে’ প্রধানমন্ত্রীর বলিষ্ঠ নেতৃত্বের কাছে বিএনপি-জামায়াত পরাজিত হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী ১৮শ বছরের পুরোনো রোমান মূর্তি ঈদে যেসব ব্যাংকে নতুন নোট মিলবে ৩১ মার্চ থেকে