আমি পবিত্র, পুরুষরা আমাকে স্পর্শ করবেন না: রাখি – দৈনিক গণঅধিকার

আমি পবিত্র, পুরুষরা আমাকে স্পর্শ করবেন না: রাখি

ডেস্ক নিউজ
আপডেটঃ ৪ সেপ্টেম্বর, ২০২৩ | ৮:৪৯
বিতর্ক আর বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্ত যেন মুদ্রার এপিঠ-ওপিঠ। প্রায় সময়ই যেকোনো ইস্যুতে আলোচনায় দেখা যায় তাকে। কিছুদিন আগেই দ্বিতীয় বিয়ে ভেঙেছে তার। এ নিয়ে বিতর্কের শেষ ছিল না। স্বামীর বিরুদ্ধে অভিযোগ করেছিলেন, জানিয়েছিলেন হানিমুনে গিয়ে তার নগ্ন ভিডিও শুটিং করে মোটা অংকে বিক্রি করেছেন আদিল। এবার হঠাৎ করেই নতুন সুরে কথা বললেন রাখি। ঠোঁটকাটা স্বভাবের এ অভিনেত্রী আদিল দুরানি খানের সঙ্গে বিয়ের সময় ধর্ম পরিবর্তন করে মুসলিম হয়েছেন। নাম পরিবর্তন করে রেখেছেন ফাতিমা। ইসলাম অনুযায়ী জীবনযাপনও করছেন। ভারতীয় সংবাদমাধ্যমের খবর, সম্প্রতিই ওমরাহ করেছেন রাখি। এর পর থেকেই তাকে চেনা বড় দায়। সৌদি আরব থেকে মুম্বাই এয়ারপোর্টে এসে বলেন, আমাকে রাখি নয়, ফাতিমা বলে ডাকুন। আর শনিবারও সেই একই রূপ দেখা গেল তার মধ্যে। এদিন লাল বোরকা ও হিজাব পরে এক অনুষ্ঠানে আসেন রাখি। সেখানে পুরস্কারে ভূষিত করা হয় রাখিকে। কিন্তু ইভেন্ট থেকে ফেরার পথে হঠাৎই মেজাজ হারিয়ে ফেলেন এই বলি তারকা। সাংবাদিকরা কথা বলার জন্য ডাকেন এবং ভক্তরাও সেলফি তোলার চেষ্টা করেন। তখনই চটে যান। বলেন, আমি পবিত্র, আমি মক্কা-মদিনা ঘুরে এসেছি। পুরুষরা আমাকে স্পর্শ করবেন না। আমার থেকে দূরে থাকুন। এদিকে রাখির এই ভিডিও রীতিমত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ভিডিওর শেষে সৌদি আরবের শেখদের স্ত্রীর সঙ্গে নিজেকে তুলনা করতে দেখা যায় তাকে। বিপরীতে এসব পোস্টে মন্তব্যের ঘরে নানা কটু কথা বলছেন নেটিজেনরা। একজন মন্তব্য করেছেন, বিশ্বের সবচেয়ে বড় ড্রামাবাজ নারী। আরেকজন লিখেছেন, এই নারীর নাটকের শেষ নেই। পৃথিবীর সবচেয়ে বড় মিথ্যাবাদী।

দৈনিক গণঅধিকার সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
সাতক্ষীরায় স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন খুলনায় যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা আবেদ আলীর ছেলে সিয়ামকে উপজেলা ছাত্রলীগ থেকে অব্যাহতি সঠিকভাবে রোগ নির্ণয় না হওয়ায় দেশের অর্ধেক রোগী বিদেশে চলে যান : স্বাস্থ্যমন্ত্রী মাদারীপুরে দুই শিশুর রহস্যজনক মৃত্যু; আটক মা ২ শ্রমিককে পিটিয়ে হত্যার অপরাধে মধুখালীতে ইউপি চেয়ারম্যান ও মেম্বারকে অপসারণ চন্দনা কমিউটার ট্রেনের স্টপেজ পেলো ফরিদপুর ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে লিফটের জন্য ব্যাপক ভোগান্তি পাবিপ্রবিতে কোটা সংস্কার দাবিতে শিক্ষার্থীদের মশাল মিছিল দৌলতদিয়ায় বিপৎসীমা ছুঁই ছুঁই করছে পদ্মার পানি বালিয়াকান্দিতে স্কুলের সামনে ইজিবাইকচাপায় ছাত্রী নিহত বেনাপোলে ১৮ টি সোনার বারসহ আটক ১ চুয়াডাঙ্গা সীমান্তে বিজিবির অভিযানে ৮ টি সোনার বারসহ যুবক আটক আবারও কুষ্টিয়া-খুলনা মহাসড়ক অবরোধ ইবি শিক্ষার্থীদের ভারতে কারাভোগ শেষে দেশে ফিরেছে ১৩ কিশোর-কিশোরী বেনাপোল সীমান্তে ৯টি সোনার বারসহ আটক ১ যশোরে ‘জিন সাপ’ আতঙ্ক, হাসপাতালে ভর্তি ১০ লক্ষ্যমাত্রার চেয়ে ২১৬ কোটি টাকা বেশি রাজস্ব আয় বেনাপোল কাস্টমসে যশোরে সিজার অপারেশন করলেন নাক কান গলার চিকিৎসক কোটা সংস্কারের দাবিতে ফের কুষ্টিয়া-খুলনা মহাসড়ক অবরোধ ইবি শিক্ষার্থীদের