আয়ারল্যান্ডের বিপক্ষে ভারতের একাদশ সাজালেন বিশ্বকাপজয়ী গাভাস্কার – দৈনিক গণঅধিকার

আয়ারল্যান্ডের বিপক্ষে ভারতের একাদশ সাজালেন বিশ্বকাপজয়ী গাভাস্কার

ডেস্ক নিউজ
আপডেটঃ ৫ জুন, ২০২৪ | ৩:৩৯
আজ বুধবার শুরু হচ্ছে ভারতের বিশ্বকাপ মিশন। নিউইয়র্কের নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায় আয়ারল্যান্ডের মুখোমুখি হবে সাবেক চ্যাম্পিয়নরা। তবে ভারত মূল লড়াইয়ে নামার আগে সবচেয়ে বড় প্রশ্ন, বিরাট কোহলি, সঞ্জু স্যামসন নাকি যশস্বী জয়সোয়াল-এই তিনজনের মধ্যে কে ওপেন করবেন অধিনায়ক রোহিত শর্মার সঙ্গে। এমন পরিস্থিতিতে আয়ারল্যান্ডের বিপক্ষে ম্যাচে ভারতের একাদশ সাজিয়ে দিয়েছেন ভারতের ওয়ানডে বিশ্বকাপজয়ী সাবেক তারকা ক্রিকেটার ও ধারাভাষ্যকার সুনীল গাভাস্কার। স্টার স্পোর্টসে নিজের একাদশ সাজিয়েছেন এ কিংবদন্তি ক্রিকেটার। তিনি ওপেনিংয়ে রোহিতের সঙ্গে কোহলিকে রেখেছেন। তিনে রেখেছেন জয়সোয়ালকে। চার নম্বর স্থানটি দেওয়া হয়েছে টি-টোয়েন্টির শীর্ষ ব্যাটার সূর্যকুমার যাদবকে। পাঁচ নম্বরে রয়েছেন ঋষভ পন্থ। আছেন দুই পেস বোলিং অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া ও শিবম দুবে। আর দলে মূল পেসার হিসেবে রেখেছেন জসপ্রিত বুমরাহ ও মোহাম্মদ সিরাজকে। এ ছাড়া অভিজ্ঞ রবীন্দ্র জাদেজার সঙ্গে রয়েছেন কুলদীপ যাদব। একাদশ ঘোষণার সময় গাভাস্কার বলেন, ‘আমি একাদশ গড়া পছন্দ করি না। কারণ, আপনি সবাইকে সন্তুষ্ট করতে পারবেন না। কারও না কারও পছন্দের খেলোয়াড় বাদ পড়বেই, এমনটা হবেই।’ গাভাস্কারের একাদশটা এ রকম-রোহিত শর্মা, বিরাট কোহলি, যশস্বী জয়সোয়াল, সূর্যকুমার যাদব, ঋষভ পন্ত, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, শিবম দুবে, কুলদীপ যাদব, যশপ্রীত বুমরা ও মোহাম্মদ সিরাজ।

দৈনিক গণঅধিকার সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
সাতক্ষীরায় স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন খুলনায় যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা আবেদ আলীর ছেলে সিয়ামকে উপজেলা ছাত্রলীগ থেকে অব্যাহতি সঠিকভাবে রোগ নির্ণয় না হওয়ায় দেশের অর্ধেক রোগী বিদেশে চলে যান : স্বাস্থ্যমন্ত্রী মাদারীপুরে দুই শিশুর রহস্যজনক মৃত্যু; আটক মা ২ শ্রমিককে পিটিয়ে হত্যার অপরাধে মধুখালীতে ইউপি চেয়ারম্যান ও মেম্বারকে অপসারণ চন্দনা কমিউটার ট্রেনের স্টপেজ পেলো ফরিদপুর ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে লিফটের জন্য ব্যাপক ভোগান্তি পাবিপ্রবিতে কোটা সংস্কার দাবিতে শিক্ষার্থীদের মশাল মিছিল দৌলতদিয়ায় বিপৎসীমা ছুঁই ছুঁই করছে পদ্মার পানি বালিয়াকান্দিতে স্কুলের সামনে ইজিবাইকচাপায় ছাত্রী নিহত বেনাপোলে ১৮ টি সোনার বারসহ আটক ১ চুয়াডাঙ্গা সীমান্তে বিজিবির অভিযানে ৮ টি সোনার বারসহ যুবক আটক আবারও কুষ্টিয়া-খুলনা মহাসড়ক অবরোধ ইবি শিক্ষার্থীদের ভারতে কারাভোগ শেষে দেশে ফিরেছে ১৩ কিশোর-কিশোরী বেনাপোল সীমান্তে ৯টি সোনার বারসহ আটক ১ যশোরে ‘জিন সাপ’ আতঙ্ক, হাসপাতালে ভর্তি ১০ লক্ষ্যমাত্রার চেয়ে ২১৬ কোটি টাকা বেশি রাজস্ব আয় বেনাপোল কাস্টমসে যশোরে সিজার অপারেশন করলেন নাক কান গলার চিকিৎসক কোটা সংস্কারের দাবিতে ফের কুষ্টিয়া-খুলনা মহাসড়ক অবরোধ ইবি শিক্ষার্থীদের