আশুলিয়ায় দুই বাসের রেষারেষিতে প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর – দৈনিক গণঅধিকার

আশুলিয়ায় দুই বাসের রেষারেষিতে প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর

ডেস্ক নিউজ
আপডেটঃ ২ এপ্রিল, ২০২৩ | ১০:০৪ 201 ভিউ
সাভারের আশুলিয়ায় দুই বাসের বেপরোয়া প্রতিযোগিতায় বাস চাঁপায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এতে ক্ষুব্ধ হয়ে ওই দুটি বাসে আগুন ধরিয়ে দেয় স্থানীয়রা।রবিবার সকালের আশুলিয়ার জিরাবো বেঙ্গল প্লাষ্টিক কারখানার সামনে বাইপাইল-আবদুল্লাহপুর মহা সড়কে এই ঘটনা ঘটে। নিহত মেহেদী হাসান (৩২) রাজধানীর ডেমরা থানাধীন ঠুলঠুলিয়া এলাকার মাজেদ ওরফে বাহারুলের ছেলে। সে আশুলিয়ার ঘোষবাগ এলাকায় ভাড়া বাসায় থেকে ইলেট্রিশিয়ানের কাজ করতো। প্রত্যক্ষদর্শীরা জানায়, আশুলিয়ার নবীনগর থেকে কুড়িল বিশ্বরোডগামী আলী নূর পরিবহন দু’টি বাস একে অপরের আগে যাওয়া নিয় প্রতিযোগিতা করছিল। এসময় বাস দু’টি মোটরসাইকেল আরোহী মেহেদীকে চাঁপা দিলে সে ঘটনাস্থলেই নিহত হয়। এ ঘটনায় ক্ষুব্ধ হয়ে স্থানীয়রা আলী নূর পরিবহনের ওই দুই বাসে আগুন ধরিয়ে দেয়। দূর্ঘটনার পর পরই ওই সড়কের উভয় পাশে যান চলাচল বন্ধ হয়ে যায়। এতে প্রায় আধা ঘন্টার মত যান চলাচল বন্ধ থাকে। খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থলে গেলে যান চলাচল স্বাভাবিক হয় এবং লাশ উদ্ধার করে আশুলিয়া ফাঁড়িতে নিয়ে যাওয়া হয়। জিরাবো ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার কবির হোসেন জানান, সকালে আলী নূর পরিবহনের দুই বাসের রেষারেষিতে বাসের চাঁপায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়। পরে স্থানীয়রা বাস দু’টিতে আগুন দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুই ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে। তবে আগুনে কোনো হতাহত হয়নি। এবিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মাসুদ আল মামুন বলেন,‘খবর পেয়ে ঘটনাস্থলে এসে দেখি, বাসে আগুন জ্বলছে এবং ফায়ার সার্ভিস কর্মীরা আগুন নেভানোর চেষ্টা করছে।’ বাসে আগুন ধরিয়ে দেয়ার কারণ জানতে চাইলে তিনি জানান, সকালে এই দুই বাসের রেষারেষিতে এক মোটরসাইকেল আরোহী নিহত হন। এরপরই স্থানীয়রা বাস দু’টিতে আগুন ধরিয়ে দেয়। এছাড়া আগুনে পুড়া বাস দুটি পুলিশ ফাঁড়িতে নিয়ে যাওয়া হয়েছে বলেও জানান তিনি।

দৈনিক গণঅধিকার সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
আওয়ামী লীগের সমাবেশ শুরু, স্লোগান কম দেওয়ার আহ্বান নিউমার্কেট সায়েন্সল্যাব চাঁদাবাজদের স্বর্গরাজ্য ‘ঠেকায়ে কারও কাছে কিছু নেইনি, কাউরে উপকার করে যদি…’: এসআই ওবায়েদুর রহমান বীর বাঙালি মুক্তির শপথে অনড় উৎস চিহ্নিত, প্রতিকারে নেই কার্যকর উদ্যোগ চট্টগ্রামে নির্দেশনা মানছেন না ব্যবসায়ী-আড়তদাররা গাজায় ২,০০০ টন খাদ্য পাঠাল যুক্তরাজ্য ইউক্রেনের পতন ঠেকাবে যুক্তরাষ্ট্র ক্যানসারের টিউমার অপসারণে বিশ্ব রেকর্ড রুশ চিকিৎসকদের পুলিশ না চাইলে ফুটপাতে চাঁদাবাজি বন্ধ হবে না চীন পরিচালিত পাকিস্তানের সমুদ্র বন্দরে হামলা, নিহত ৮ দেশের জনগণ ত্রিশঙ্কু অবস্থায় রয়েছে: মির্জা আব্বাস সরকারি চাকরিতে ঢুকলেই পেনশন স্কিম বাধ্যতামূলক এবার সাকিবকে একহাত নিলেন রুমিন ফারহানা ‘দেশের মানুষ খেতে পায় না, আ.লীগ নেতারা বিদেশে সম্পদ গড়ে’ প্রধানমন্ত্রীর বলিষ্ঠ নেতৃত্বের কাছে বিএনপি-জামায়াত পরাজিত হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী ১৮শ বছরের পুরোনো রোমান মূর্তি ঈদে যেসব ব্যাংকে নতুন নোট মিলবে ৩১ মার্চ থেকে প্রথম দিনেই এক্সপ্রেসওয়ের এফডিসি এক্সিট র‌্যাম্পে তীব্র যানজট জুনের শেষ সপ্তাহে হতে পারে এইচএসসি পরীক্ষা