এক ওভারে ৪৬ রান নতুন করে বিশ্ব রেকর্ডের সূচনা – দৈনিক গণঅধিকার

এক ওভারে ৪৬ রান নতুন করে বিশ্ব রেকর্ডের সূচনা

ডেস্ক নিউজ
আপডেটঃ ৫ মে, ২০২৩ | ৭:৪৫
কুয়েতে টি-টোয়েন্টির ফ্র্যাঞ্চাইজি লিগে এক ওভারেই ৪৬ রানের বিশ্ব রেকর্ড হয়েছে।কেসিসি ফ্রেন্ডি মোবাইল টি-টোয়েন্টি চ্যাম্পিয়ন্স ট্রফিতে এনসিএম ইনভেস্টম্যান্ট বনাম ট্যালি সিসির মধ্যকার ম্যাচে এমন ঘ্টনা ঘটে।এনসিএমের ব্যাটসম্যান ভাসু ট্যালি সিসির বোলার হারমানের বিরুদ্ধে এক ওভারে ৪৬ রানের রেকর্ড গড়েন।সেই ওভারের প্রথম বলটি নো করেন হারমান, সেই বলে ছক্কা হাঁকান ভাসু। তারপর বাই থেকে আসে ৪ রান। পরের পাঁচ বলে টানা ছক্কা, যার মধ্যে একটি নো-বল আছে। ওভারের শেষ বলে বাউন্ডারি হাঁকান ভাসু। সেই ওভারে মোট রান ওঠে ৪৬।২০০৬ সালে ওয়ানডে ম্যাচে নেদারল্যান্ডসের বিপক্ষে এক ওভারে ৩৬ রান করেন দক্ষিণ আফ্রিকার ব্যাটসম্যান হার্শেল গিবস।আইপিএলে এক ওভারে ওঠে সর্বোচ্চ ৩৭ রান।

দৈনিক গণঅধিকার সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
একাদশ শ্রেণীতে ভর্তি: প্রথম ধাপে সাড়ে ১৩ লাখ আবেদন, ফল রবিবার কোটালীপাড়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষে ২৫ জন আহত সাঁথিয়ায় বিয়ে বাড়িতে এসে নদীতে ডুবে কলেজছাত্র নিহত থানার সামনেই মহাসড়কে অবাধে চলছে অবৈধ যান নিখোঁজের ৭ ঘণ্টা পর কুমারখালির পদ্মা নদী থেকে তরুণের মরদেহ উদ্ধার রেলওয়েতে বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি মুখোমুখি অবস্থানে ইসরায়েল ও হিজবুল্লাহ: বৃহত্তর সংঘর্ষের আশঙ্কা বাড়ছে লিচু খাওয়ার যত উপকারিতা রাসেলস ভাইপারের কামড় খেয়ে সাপ নিয়ে হাসপাতালে কৃষক যশোরে চাঁদা না পেয়ে ৭ লাখ টাকার জাল নষ্ট করেছে সন্ত্রাসীরা আটলান্টার পিচ নিয়ে স্কালোনি-মার্তিনেজের ক্ষুব্ধ প্রতিক্রিয়া ‘অন্তত ১৭০ রান করা উচিত ছিল’ : শান্ত গোয়ালন্দে স্কুলছাত্রীকে ধর্ষণ, অর্থের বিনিময়ে ধামাচাপা দিতে দৌড়ঝাপ দুই দিনের রাষ্ট্রীয় সফরে দিল্লি গেলেন প্রধানমন্ত্রী কুষ্টিয়ার মিরপুরে এসএসসি ৯৯ ব্যাচের মিলনমেলা অনুষ্ঠিত হলের জানালার গ্রিল বিক্রি করতে গিয়ে ধরা চবি ছাত্রলীগের সাবেক নেতা মেসির রেকর্ডে কোপার শুরুতেই আর্জেন্টিনার জয় ইতালিকে হারিয়ে নক-আউটে স্পেন মুখোমুখি অবস্থানে সরকার ও সেনাবাহিনী, বিপদে ইসরায়েল হিটস্ট্রোক চিকিৎসায় বরফ পানির সিরামিক টাব!