গভীররাতে ফিরে বিতর্কে নুসরাত জাহান – দৈনিক গণঅধিকার

গভীররাতে ফিরে বিতর্কে নুসরাত জাহান

ডেস্ক নিউজ
আপডেটঃ ১৪ আগস্ট, ২০২৩ | ৫:০৩
সোস্যাল মিডিয়ায় ফের কটাক্ষের শিকার টলিউডের বহুল চর্চিত অভিনেত্রী ও তৃণমূল সাংসদ নুসরাত জাহান। ইনস্টাগ্রামে মসজিদে প্রার্থনার ভিডি পোস্ট করতেই নেটপাড়ায় শোরগোল। নেটিজেনদের একাংশ হঠাৎই কটাক্ষ করতে শুরু করে নুসরাতকে। কেউ লিখেছেন, ফ্ল্যাট চোর। কেউ লিখেছেন, গরিবের টাকা লুট করে মসজিদে প্রার্থনা! আবার অনেকে লিখেছেন, আল্লার কাছে ক্ষমা চাও। কখনো মন্দিরে, কখনো মসজিদে। ধর্ম নিয়ে ছেলেখেলা হচ্ছে নাকি! যদিও ‘দুর্নীতির সঙ্গে জড়িত নন বলে দাবি করে ফ্ল্যাট দুর্নীতি সংক্রান্ত সমস্ত অভিযোগ উড়িয়ে দিয়েছেন এই অভিনেত্রী। পাল্টা চ্যালেঞ্জ ছুড়ে নুসনাত জাহান বলেন, ‘যদি আমার বিরুদ্ধে অভিযোগ প্রমাণ করতে পারেন তাহলে যা বলবেন তাই করব।’ একই সুরে জানিয়ে দিলেন, ‘চ্যালেঞ্জ করে বলতে পারি দুর্নীতি করিনি।’ কলকাতা প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করে সমস্ত অভিযোগের জবাব দেন নুসরাত। মাত্র ৭ মিনিট সংবাদ সম্মেলন করেই তাড়াহুড়ো করে চলে যান তিনি। এর আগে ফ্ল্যাট দুর্নীতিতে নাম জড়িয়েছিল বসিরহাটের সাংসদ নুসরাত জাহানের। তার বিরুদ্ধে শঙ্কুদেব পণ্ডার অভিযোগ, কো-অপারেটিভ সিস্টেমের মাধ্যমে ফ্ল্যাট কেনার জন্য মেসার্স সেভেন সেন্স ইনফ্রাস্ট্রাকচার প্রাইভেট লিমিটেড নামে একটি কোম্পানিকে ৫ লাখ ৫৫ হাজার করে টাকা দেন তারা। তাদের দাবি, ওই সময় ওই কোম্পানির একজন ডিরেক্টর ছিলেন নুসরাত। এই সংস্থাটি ওড়িশার বলে জানা গেছে। প্রতারিতদের অভিযোগ, তাদের বলা হয়েছিল পরবর্তী চার বছরের মধ্যে ফ্ল্যাট তৈরি করে দেওয়া হবে। তবে ২০১৮ সালের পরও ফ্ল্যাট পাননি তারা। বিষয়টি নিয়ে মামলা চলছে কলকাতা হাইকোর্টে। এরপর থেকে নুসরাতের সঙ্গে কোনো যোগাযোগ করা যায়নি। পরে সংবাদ সম্মেলন ডাকেন নুসরাত। সেখানে এই তারকা বলেন, ‘বিচারাধীন বিষয় নিয়ে মন্তব্য করা উচিত নয়। অর্ধসত্য খুব খারাপ।’ তার দাবি, ‘সাফাই তারাই গায়, যারা দোষ করে। যখন অভিযোগ উঠেছে তখন আমি শুটিংয়ের কাজে বাইরে ছিলাম। গভীররাতে ফিরেছি। কিন্তু নিজের হয়ে ব্যাখ্যা দিতে এখানে আসিনি।’ সংবাদ সম্মেলনে নুসরাত তুলে ধরেন অভিযোগ সংক্রান্ত বেশকিছু তথ্য। তবে লেনদেন সংক্রান্ত নথি সংবাদ মাধ্যমের সামনে তুলে ধরেননি এই অভিনেত্রী। বরং কিছুটা উদ্ধতভাবেই তিনি বলেছেন, ‘আপনার ব্যাংক ডিটেলস কি আমি দেখতে চেয়েছি? আমিও আমার ব্যাংক ডিটেলস আপনাদের দেখাব না।’ পাশাপাশি সাংবাদিকদেরও একহাত নিয়েছেন এই সাংসদ-অভিনেত্রী। তার দাবি, তাকে নিয়ে একাধিক গল্প তৈরি করেছে মিডিয়া। বেশকিছু মিডিয়া নাকি দাবি করেছিলেন, দেখানো হয়েছে মেসার্স সেভেন সেন্স ইনফ্রাস্ট্রাকচার প্রাইভেট লিমিটেড সংস্থাটি তার মালিকানাধীন। প্রমাণ ছাড়া দেখানো এ সমস্ত ‘বানানো গল্প’ দেখানো উচিত নয়।

দৈনিক গণঅধিকার সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
ঈদের সপ্তাহে রিজার্ভ বেড়েছে ৩১ কোটি ৮৩ লাখ ডলার ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় জামাই-শ্বশুর নিহত আবারও ওমরাহর ই-ভিসা দেওয়া শুরু করেছে সৌদি আরব পাবনায় ট্রেনে কাটা পড়ে বৃদ্ধার মৃত্যু পুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে গণমাধ্যমকে সতর্ক থাকার অনুরোধ পিএসএ’র গোপালগঞ্জে বিনা চিনাবাদাম-৬ এর রেকর্ড ফলন ফরিদপুরে রাসেলস ভাইপারের কামড়ে কৃষকের মৃত্যু ঝিনাইদহে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২ ঝালকাঠিতে সাংবাদিক মারধরের ঘটনায় কনস্টেবল বরখাস্ত একাদশ শ্রেণীতে ভর্তি: প্রথম ধাপে সাড়ে ১৩ লাখ আবেদন, ফল রবিবার কোটালীপাড়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষে ২৫ জন আহত সাঁথিয়ায় বিয়ে বাড়িতে এসে নদীতে ডুবে কলেজছাত্র নিহত থানার সামনেই মহাসড়কে অবাধে চলছে অবৈধ যান নিখোঁজের ৭ ঘণ্টা পর কুমারখালির পদ্মা নদী থেকে তরুণের মরদেহ উদ্ধার রেলওয়েতে বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি মুখোমুখি অবস্থানে ইসরায়েল ও হিজবুল্লাহ: বৃহত্তর সংঘর্ষের আশঙ্কা বাড়ছে লিচু খাওয়ার যত উপকারিতা রাসেলস ভাইপারের কামড় খেয়ে সাপ নিয়ে হাসপাতালে কৃষক যশোরে চাঁদা না পেয়ে ৭ লাখ টাকার জাল নষ্ট করেছে সন্ত্রাসীরা আটলান্টার পিচ নিয়ে স্কালোনি-মার্তিনেজের ক্ষুব্ধ প্রতিক্রিয়া