জয়ার চরিত্র নিয়ে রহস্য – দৈনিক গণঅধিকার

জয়ার চরিত্র নিয়ে রহস্য

ডেস্ক নিউজ
আপডেটঃ ১১ সেপ্টেম্বর, ২০২৩ | ১০:০৮
যতটা ঢালিউডে দেখা যায়, তার চেয়ে বেশি টলিউডের মধ্যমণি হয়ে উঠেছেন জয়া আহসান। ঢাকার সিনেমার চেয়েও কলকাতায় তাঁর ব্যস্ততা বেশি। নিজের যোগ্যতা দিয়ে টলিপাড়া শাসন করছেন তিনি। গত পাঁচ বছর সৃজিত মুখার্জির সিনেমায় দেখা যাচ্ছিল না জয়াকে। বেশ অবাক করার মতোই বিষয় ছিল এটি। ‘রাজকাহিনী’ ও ‘এক যে ছিল রাজা’ ছবি উপহার দেওয়ার পরও সৃজিতের সঙ্গে পাঁচ বছরের গ্যাপ! তবে ভক্তদের জন্য সুখবর হচ্ছে, ‘দশম অবতার’ দিয়ে আবার ফিরছেন এ জুটি। ইতোমধ্যে সিনেমাটির টিজারও প্রকাশ হয়েছে। সেখানে কালো পোশাকের ওপর মেরুন ব্লেজার পরা অবস্থায় দেখা যায় বাংলাদেশের অভিনেত্রীকে। সোফায় বসে কারও দিকে গভীর দৃষ্টিতে তাকিয়ে আছেন তিনি। জানা গেছে, এবার জয়াকে পুলিশ রূপেই হাজির করছেন সৃজিত। জয়ার সঙ্গে তাঁর চরিত্রটি নিয়ে যোগাযোগ করা হলে তিনিও রহস্য রাখলেন। জানালেন, ধীরে ধীরে সবাই জানবে। আপাতত যে রহস্য তৈরি হয়েছে, সেটা নিয়েই থাকা যাক। নিজের চরিত্র নিয়ে তেমন খোলাসা না করলেও সৃজিতের সঙ্গে যে কাজের অভিজ্ঞতা বরাবরই ভালো, তা বলতে ভুল করলেন না অভিনেত্রী। বললেন, ‘সৃজিতের ছবিতে অভিনয়ের অভিজ্ঞতা বরাবরই ভালো। যে ছবিতে রয়েছে একঝাঁক ঝানু অভিনেতা। সেখানে কাজের অভিজ্ঞতা নতুন করে কিছু থাকে না।’ জয়া আহসান ছাড়াও ‘২২ শে শ্রাবণ’র প্রবীর রায়চৌধুরী চরিত্রের অভিনেতা প্রসেনজিৎ, ‘ভিঞ্চি দা’ সিনেমার বিজয় পোদ্দার চরিত্রের অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য ফিরছেন ‘দশম অবতার’ সিনেমায়। সঙ্গে যীশু সেনগুপ্তও রয়েছেন। সিনেমার সংগীতের দায়িত্ব নিয়েছেন অনুপম রায়, রূপম ইসলাম, ইন্দ্রদীপ দাশগুপ্ত।

দৈনিক গণঅধিকার সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
সাতক্ষীরায় স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন খুলনায় যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা আবেদ আলীর ছেলে সিয়ামকে উপজেলা ছাত্রলীগ থেকে অব্যাহতি সঠিকভাবে রোগ নির্ণয় না হওয়ায় দেশের অর্ধেক রোগী বিদেশে চলে যান : স্বাস্থ্যমন্ত্রী মাদারীপুরে দুই শিশুর রহস্যজনক মৃত্যু; আটক মা ২ শ্রমিককে পিটিয়ে হত্যার অপরাধে মধুখালীতে ইউপি চেয়ারম্যান ও মেম্বারকে অপসারণ চন্দনা কমিউটার ট্রেনের স্টপেজ পেলো ফরিদপুর ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে লিফটের জন্য ব্যাপক ভোগান্তি পাবিপ্রবিতে কোটা সংস্কার দাবিতে শিক্ষার্থীদের মশাল মিছিল দৌলতদিয়ায় বিপৎসীমা ছুঁই ছুঁই করছে পদ্মার পানি বালিয়াকান্দিতে স্কুলের সামনে ইজিবাইকচাপায় ছাত্রী নিহত বেনাপোলে ১৮ টি সোনার বারসহ আটক ১ চুয়াডাঙ্গা সীমান্তে বিজিবির অভিযানে ৮ টি সোনার বারসহ যুবক আটক আবারও কুষ্টিয়া-খুলনা মহাসড়ক অবরোধ ইবি শিক্ষার্থীদের ভারতে কারাভোগ শেষে দেশে ফিরেছে ১৩ কিশোর-কিশোরী বেনাপোল সীমান্তে ৯টি সোনার বারসহ আটক ১ যশোরে ‘জিন সাপ’ আতঙ্ক, হাসপাতালে ভর্তি ১০ লক্ষ্যমাত্রার চেয়ে ২১৬ কোটি টাকা বেশি রাজস্ব আয় বেনাপোল কাস্টমসে যশোরে সিজার অপারেশন করলেন নাক কান গলার চিকিৎসক কোটা সংস্কারের দাবিতে ফের কুষ্টিয়া-খুলনা মহাসড়ক অবরোধ ইবি শিক্ষার্থীদের