জেলবন্দি আদিলকে যে বার্তা দিলেন রাখি – দৈনিক গণঅধিকার

জেলবন্দি আদিলকে যে বার্তা দিলেন রাখি

ডেস্ক নিউজ
আপডেটঃ ২৬ ফেব্রুয়ারি, ২০২৩ | ১২:৫৪ 60 ভিউ
বলিউড ড্রামাকুইন রাখি সাওয়ান্ত ও আদিল দুরানির দাম্পত্য জীবন নিয়ে ঘটছে যেন একের পর এক মেগা সিরিয়াল। কখনো প্রেমে মজেছেন দুজনে, কখনো আবার পরস্পরের প্রতি তাদের কাদা ছোড়াছুড়ি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। কখনো আবার তার জন্যই কেঁদে ভাসিয়েছেন টেলি তারকা। এবার স্বামীর কারাবাসের আনন্দে ক্যামেরার সামনে খানিকটা নেচেই নিলেন ‘বিগ বস’ তারকা! নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিও। পরনে হলুদ টপ ও জিন্স, চুলেও রয়েছে কারসাজি। ক্যামেরার সামনে অন্যান্য দিনের থেকে বেশ হাসিখুশিই দেখাল রাখিকে। ভিডিওতে রাখি বলেন, নিজের স্ত্রীকে কাঁদিয়েছ, তার গায়ে হাত তুলেছ, এখন জেলের ঘানি টানতে হচ্ছে তো? এই জন্যই কখনো নিজের স্ত্রীকে কাঁদাতে নেই! ভিডিওতে রাখির চোখেমুখে শোকের ছাপ নেই। বরং বেশ মজা করেই ভিডিও বানিয়েছেন টেলি তারকা। আদিল-মামলায় সম্প্রতি কান্নাকাটি থেকে সরে এসেছেন রাখি। আদালতে মামলা লড়ছেন তার বিরুদ্ধে। এমনকি বিয়ের কনের সাজে ক্যামেরার সামনে এসেছেন তারকা। জমকালো লেহেঙ্গা পরে ভ্যানিটি ভ্যান থেকে বেরোতে দেখা যায় তাকে। টেলি তারকার এ রকম পরিবর্তন দেখে কিছুটা অবাক নেটিজেনরা। তাদের প্রশ্ন— ‘এই কয়েক দিন আগেই তো কান্নাকাটি জুড়েছিলেন, আবার এখন হাসছেন!’ প্রতারণার অভিযোগে গত ৭ ফেব্রুয়ারি ওশিওয়ারা পুলিশের হাতে গ্রেফতার হন রাখি সায়ান্তের স্বামী আদিল দুরানি। আপাতত জেলবন্দি রয়েছেন আদিল। মাসকয়েক আগে ‘বিগ বস’ খ্যাত টেলি তারকা আদিল দুরানির সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন অভিনেত্রী রাখি সাওয়ান্ত। কিন্তু বছর না ঘুরতেই এরই মধ্যে দেখা দিয়েছে তাদের দাম্পত্য সম্পর্কের টানাপড়েন। স্বামী আদিলের বিরুদ্ধে মারধর, মায়ের চিকিৎসায় অবহেলা, অর্থ আত্মসাৎ ও পরকীয়াসহ একাধিক অভিযোগ এনেছেন রাখি সাওয়ান্ত। আদিল তার নগ্ন ভিডিও রেকর্ড করত আর সেই ভিডিও অন্য লোকদের কাছে বিক্রি করত এমন গুরুতর অভিযোগও করেন অভিনেত্রী।

দৈনিক গণঅধিকার সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
‘নির্বাচনি প্রিমিয়ার লিগে’ একাই খেলছেন পুতিন কুষ্টিয়ার মঙ্গলবাড়িয়ায় পিতা-পুত্রের ঝুলন্ত লাশ উদ্ধার খোকসায় একাধিক মামলা থাকা সত্ত্বেও চলছে ভেজাল গুড়ের কারখানা খোকসায় চলছে ভেজাল গুড়ের কারখানা আদালত বর্জন বিএনপির আইনজীবীদের রাজনৈতিক স্ট্যান্টবাজি: আইনমন্ত্রী বৃহস্পতিবার জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী কুষ্টিয়ার স্বনামধন্য ইংলিশ প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাবার্ষিকী। স্বনামধন্য ইংলিশ প্রতিষ্ঠান CEL এর প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত ভূ-রাজনীতির ফাঁদে বাংলাদেশ শায়েস্তাগঞ্জ পূজা উদযাপন সাড়ে ১০ লাখ টাকা চাঁদা দাবি ওসির! ইসরাইলের অভিযান নিয়ে যা বললেন পুতিন বেরিয়ে আসছে ব্যাটারদের হতশ্রী চেহারা নিউজিল্যান্ডের কাছে ৮ উইকেটের হার উন্নয়নের কারণে আমরা উন্নত জীবন যাপন করতে পারছি: শিক্ষামন্ত্রী মূল্যস্ফীতি নিয়ন্ত্রণসহ চার অগ্রাধিকার নীতি ঘোষণা চালকের কিস্তি আর সংসারের চাকা ঘুরাল ‘টিম পজিটিভ বাংলাদেশ’ রাজনৈতিক প্রতিপক্ষকে মৃত্যুর মুখে ঠেলে দেওয়ার পরিণতি ভালো হয় না: ফখরুল পিটার হাসের বক্তব্যের প্রতিবাদে যা বললেন সাংবাদিকনেতারা ‘কোনো চুক্তিতে দেশে ফিরছেন না নওয়াজ শরিফ’ পদার্থে নোবেল পেলেন ৩ জন ব্যবসায়ী সিন্ডিকেট দমনে কঠোর অবস্থানে সরকার: বাহাউদ্দিন নাছিম