নওয়াজের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তুলে চাঞ্চল্যকর ভিডিও আলিয়ার – দৈনিক গণঅধিকার

নওয়াজের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তুলে চাঞ্চল্যকর ভিডিও আলিয়ার

ডেস্ক নিউজ
আপডেটঃ ৪ মার্চ, ২০২৩ | ৫:০৩ 82 ভিউ
বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির দাম্পত্য কলহ রোজই নতুন মোড় নিচ্ছে। দিন কয়েক আগেই স্ত্রীর অভিযোগ ছিল তার কাছ থেকে সন্তানদের কেড়ে নেওয়ার চেষ্টা করছেন নওয়াজ। আদালতেও অভিযোগ আর পাল্টা অভিযোগের রেশ বজায় ছিল এতোদিন। নওয়াজ স্ত্রীকে সহবাস সঙ্গী বলে বসেন, তো আলিয়া স্বামীর নামে পাল্টা ধর্ষণের অভিযোগ আনেন। ফের ইনস্টাগ্রামে একটি চাঞ্চল্যকর ভিডিও পোস্ট করলেন আলিয়া সিদ্দিকি। সেই ভিডিওতে দেখা মিলেছে নওয়াজ-আলিয়ার দুই সন্তান শোরা এবং ইয়ানির। খবর হিন্দুস্তান টাইমসের। সেই ভিডিওতে কাঁদোকাঁদো কণ্ঠে আলিয়াকে বলতে শোনা গেল, দুই সন্তানসহ আলিয়াকে বাড়ি থেকে বের করে দিয়েছেন নওয়াজ। তিনি বলেন, আমরা নওয়াজের বাড়ি থেকে এলাম, সেখানে দেখতেই পাচ্ছেন আমার মেয়ে অঝোরে কাঁদছে। আমাদের বাংলো থেকে বের করে দেওয়া হল, বলা হল আমরা সেখানে ঢুকতে পারব না। আমি বুঝতে পারছি না ছেলেমেয়েকে নিয়ে কোথায় যাব এখন? আমার কাছে মাত্র ৮১ টাকা আছে, টাকা নেই, মাথার উপর ছাদ নেই! এরপর দেখা যায়, শোরা কাঁদতে কাঁদতেই মায়ের কাছে এগিয়ে আসে। আলিয়ার বলেন, নওয়াউদ্দিন আমি তোমাকে কোনদিন ক্ষমা করব না আমার সন্তানদের এই কষ্টটা দেওয়ার জন্য। আমি আপনাদের দেখাতে চাই আমার সন্তানর কী কষ্টটাই না পাচ্ছে এই মাঝরাতে। এই গভীর রাতে আমি রাস্তায় দাঁড়িয়ে, জানি না কোথায় যাব সন্তানদের নিয়ে’। অপর এক ভিডিয়ো শেয়ার করেন আলিয়া। যেখানে দেখা যায় কোনও আত্মীয়র বাড়ির মেঝেতে শুয়ে রয়েছে তার দুই সন্তান। এই ভিডিয়ো শেয়ার করে আলিয়া ইনস্টা লিখেছেন, এটাই নওয়াজউদ্দিন সিদ্দিকির আসল রূপ। নিজের সন্তানদেরও ছাড় দেয়নি সে। আলিয়া জানান, ভারসোভা পুলিশের ডাক পেয়ে থানায় গিয়েছিলেন তিনি। ফিরে এসে দেখেন বাংলোয় নিরাপত্তারক্ষী মোতায়েন করেছেন নওয়াজ। তারা বাড়িতে ঢুকতে বাধা দেয় আলিয়া ও তার সন্তানদের। এর জেরেই এক কাপড়েই রাস্তায় ঠাঁই হয় তাদের। পরে আলিয়ার এক আত্মীয় তার এক কামরার ঘরে জায়গা দেন তিনজনকে।

দৈনিক গণঅধিকার সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
‘নির্বাচনি প্রিমিয়ার লিগে’ একাই খেলছেন পুতিন কুষ্টিয়ার মঙ্গলবাড়িয়ায় পিতা-পুত্রের ঝুলন্ত লাশ উদ্ধার খোকসায় একাধিক মামলা থাকা সত্ত্বেও চলছে ভেজাল গুড়ের কারখানা খোকসায় চলছে ভেজাল গুড়ের কারখানা আদালত বর্জন বিএনপির আইনজীবীদের রাজনৈতিক স্ট্যান্টবাজি: আইনমন্ত্রী বৃহস্পতিবার জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী কুষ্টিয়ার স্বনামধন্য ইংলিশ প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাবার্ষিকী। স্বনামধন্য ইংলিশ প্রতিষ্ঠান CEL এর প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত ভূ-রাজনীতির ফাঁদে বাংলাদেশ শায়েস্তাগঞ্জ পূজা উদযাপন সাড়ে ১০ লাখ টাকা চাঁদা দাবি ওসির! ইসরাইলের অভিযান নিয়ে যা বললেন পুতিন বেরিয়ে আসছে ব্যাটারদের হতশ্রী চেহারা নিউজিল্যান্ডের কাছে ৮ উইকেটের হার উন্নয়নের কারণে আমরা উন্নত জীবন যাপন করতে পারছি: শিক্ষামন্ত্রী মূল্যস্ফীতি নিয়ন্ত্রণসহ চার অগ্রাধিকার নীতি ঘোষণা চালকের কিস্তি আর সংসারের চাকা ঘুরাল ‘টিম পজিটিভ বাংলাদেশ’ রাজনৈতিক প্রতিপক্ষকে মৃত্যুর মুখে ঠেলে দেওয়ার পরিণতি ভালো হয় না: ফখরুল পিটার হাসের বক্তব্যের প্রতিবাদে যা বললেন সাংবাদিকনেতারা ‘কোনো চুক্তিতে দেশে ফিরছেন না নওয়াজ শরিফ’ পদার্থে নোবেল পেলেন ৩ জন ব্যবসায়ী সিন্ডিকেট দমনে কঠোর অবস্থানে সরকার: বাহাউদ্দিন নাছিম