নুসরাতের বিরুদ্ধে মুখ খুললেন রুদ্রনীল – দৈনিক গণঅধিকার

নুসরাতের বিরুদ্ধে মুখ খুললেন রুদ্রনীল

ডেস্ক নিউজ
আপডেটঃ ৫ আগস্ট, ২০২৩ | ১০:০৯ 38 ভিউ
ভারতের পশ্চিমবঙ্গের শাসক দল তৃণমূলের এমপি অভিনেত্রী নুসরাত জাহানের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ উঠেছে। তার বিরুদ্ধে মামলাও হয়েছে। এদিকে তৃণমূলের এমপি অভিনেত্রী নুসরাতের বিরুদ্ধে এবার মুখ খুলেছেন বিজেপি নেতা, অভিনেতা রুদ্রনীল ঘোষ। রুদ্রনীল বলেন, রাজনীতির ঊর্ধ্বে উঠে বলছি, দুর্নীতির সঙ্গে জড়িয়ে পড়াটা শাসক দলের স্বভাব। এখন দেখা যাচ্ছে, দলটা এতটাই দুর্নীতিপ্রবণ যে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে মহিলা শিল্পীদেরও জড়িয়ে ফেলছে। তিনি বলেন, তৃণমূল দলটার অলিখিত কর্মসূচি হল, দুর্নীতি করতে না পারলে, মানিয়ে নিতে না পারলে এই দলে কোনও উন্নতি নেই। সেই কারণেই হয়ত নুসরাত জাহান, সায়নী ঘোষেরা এই টাকা সংক্রান্ত লেনদেনে নিজেদের জড়িয়ে ফেলেছেন। যাঁদেরকে বিভিন্ন পদ, সম্মান দিয়ে MP, MLA করা হয়েছে, তারাই মানুষকে ঠকিয়ে ভোট নেওয়ার রাস্তার করছেন। আর তাতে শিল্পীরাও ফেঁসে গেছেন। কেন্দ্রীয় সরকারে আবাস যোজনার টাকা এখানে যেভাবে লুঠ হয়েছে, শহরে সেই একই কাজ করছেন শাসক দলের তারকা এমপিরা। বাংলার সঙ্গে এরা শিল্পীদের নামও কলুষিত করছেন। রুদ্রনীল আরও বলেন, আমি নুসরাতের সাংবাদিক বৈঠক দেখেছি। এটাও দেখেছি যে কীভাবে সাংবাদিকদের প্রশ্ন এড়িয়ে পালিয়ে গেছেন। নুসরাত জানতেন যে নিম্ন আদালতে মামলা হয়েছে। অভিযোগ আসার আড়াই দিনের মাথায় সাংবাদিক বৈঠক করলেন, তবে নিজের বক্তব্য বলার জন্য, বাকি প্রশ্নের উত্তর দিতে নয়। সম্প্রতি কলকাতার মেসার্স সেভেন সেন্স ইনফ্রাস্ট্রাকচার প্রাইভেট লিমিটেড সংস্থার বিরুদ্ধে ফ্ল্যাট তৈরি করে দেওয়ার নাম করে প্রবীণ অবসরপ্রাপ্ত বৃদ্ধদের থেকে ২৪ কোটি টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে। ২০১৪ সালে এই টাকা নেওয়া হয় বলে দাবি। সে সময় ওই সংস্থার অন্যতম ডিরেক্টর ছিলেন এমপি অভিনেত্রী নুসরাত।

দৈনিক গণঅধিকার সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
আওয়ামী লীগের সমাবেশ শুরু, স্লোগান কম দেওয়ার আহ্বান নিউমার্কেট সায়েন্সল্যাব চাঁদাবাজদের স্বর্গরাজ্য ‘ঠেকায়ে কারও কাছে কিছু নেইনি, কাউরে উপকার করে যদি…’: এসআই ওবায়েদুর রহমান বীর বাঙালি মুক্তির শপথে অনড় উৎস চিহ্নিত, প্রতিকারে নেই কার্যকর উদ্যোগ চট্টগ্রামে নির্দেশনা মানছেন না ব্যবসায়ী-আড়তদাররা গাজায় ২,০০০ টন খাদ্য পাঠাল যুক্তরাজ্য ইউক্রেনের পতন ঠেকাবে যুক্তরাষ্ট্র ক্যানসারের টিউমার অপসারণে বিশ্ব রেকর্ড রুশ চিকিৎসকদের পুলিশ না চাইলে ফুটপাতে চাঁদাবাজি বন্ধ হবে না চীন পরিচালিত পাকিস্তানের সমুদ্র বন্দরে হামলা, নিহত ৮ দেশের জনগণ ত্রিশঙ্কু অবস্থায় রয়েছে: মির্জা আব্বাস সরকারি চাকরিতে ঢুকলেই পেনশন স্কিম বাধ্যতামূলক এবার সাকিবকে একহাত নিলেন রুমিন ফারহানা ‘দেশের মানুষ খেতে পায় না, আ.লীগ নেতারা বিদেশে সম্পদ গড়ে’ প্রধানমন্ত্রীর বলিষ্ঠ নেতৃত্বের কাছে বিএনপি-জামায়াত পরাজিত হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী ১৮শ বছরের পুরোনো রোমান মূর্তি ঈদে যেসব ব্যাংকে নতুন নোট মিলবে ৩১ মার্চ থেকে প্রথম দিনেই এক্সপ্রেসওয়ের এফডিসি এক্সিট র‌্যাম্পে তীব্র যানজট জুনের শেষ সপ্তাহে হতে পারে এইচএসসি পরীক্ষা