নুসরাত ফারিয়ার জন্য গান বাঁধলেন ফুয়াদ – দৈনিক গণঅধিকার

নুসরাত ফারিয়ার জন্য গান বাঁধলেন ফুয়াদ

ডেস্ক নিউজ
আপডেটঃ ১ জুন, ২০২৪ | ৯:৪৬
নায়িকা হিসেবে নুসরাত ফারিয়ার পরিচিতি। তবে গানেও তার বিশেষ দখল আছে। ইতোপূর্বে বেশ কিছু গানে কণ্ঠ দিয়েছেন তিনি। একক গায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেও হয়েছেন আলোচিত। সেই ধারাবাহিকতায় আবারও নতুন গান নিয়ে আসছেন ফারিয়া। এবার ফারিয়ার জন্য গান বাঁধলেন দেশের মডার্ন মিউজিকের অন্যতম সফল সংগীত পরিচালক ফুয়াদ আল মুক্তাদির। খবরটি ইনস্টাগ্রাম বরাতে ফুয়াদ নিজেই প্রকাশ্যে এনেছেন। জানা গেছে, ইতোমধ্যে গানের রেকর্ডিং শেষ হয়ে গেছে। একাধিক ছবি শেয়ার করে ফুয়াদ লিখেছেন, ‘নুসরাত ফারিয়ার সঙ্গে রেকর্ডিং; তখন তার উচ্ছ্বাসটা দেখার মতো ছিল। সে বলেছে, আমি তার শৈশবের মিউজিক্যাল হিরো এবং বিশ্বাস করতে নিজেকে চিমটিও কেটেছিল সে!’ তবে ফুয়াদ জানান, তিনিও ফারিয়ার কাজ পছন্দ করেন। তার ভাষ্য, ‘আন্তর্জাতিক পর্যায়ে নিজের কাজ দিয়ে মাতিয়ে যাচ্ছে ফারিয়া। তার সঙ্গে কাজ করে আমি নিজেও একই অনুভূতি পেয়েছি। এই পারস্পরিক প্রীতি অব্যাহত থাকুক।’ ফুয়াদের সূত্রে জানা গেলো, নতুন এই গান লিখেছেন বাঁধন। তিনি এর আগেও ফারিয়ার জন্য গান লিখেছিলেন। গানে নায়িকার সঙ্গে কণ্ঠ দিয়েছেন ভারতীয় তরুণ সঞ্জয়। গানটি কবে, কোথায় প্রকাশ হবে, তা অবশ্য জানাননি কেউ। তবে ধারণা করা হচ্ছে, কলকাতার এসভিএফ থেকেই আসতে পারে। এর আগে ফারিয়ার সবক’টি গানই প্রকাশ হয়েছিল এই প্রতিষ্ঠান থেকে। উল্লেখ্য, ২০১৮ সালে প্রকাশ হয়েছিল নুসরাত ফারিয়ার প্রথম গান ‘পটাকা’। এরপর এক এক করে তিনি উপহার দিয়েছেন ‘আমি চাই থাকতে’, ‘হাবিবি’ ও ‘বুঝি না তো তাই’ গানগুলো।

দৈনিক গণঅধিকার সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
সাতক্ষীরায় স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন খুলনায় যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা আবেদ আলীর ছেলে সিয়ামকে উপজেলা ছাত্রলীগ থেকে অব্যাহতি সঠিকভাবে রোগ নির্ণয় না হওয়ায় দেশের অর্ধেক রোগী বিদেশে চলে যান : স্বাস্থ্যমন্ত্রী মাদারীপুরে দুই শিশুর রহস্যজনক মৃত্যু; আটক মা ২ শ্রমিককে পিটিয়ে হত্যার অপরাধে মধুখালীতে ইউপি চেয়ারম্যান ও মেম্বারকে অপসারণ চন্দনা কমিউটার ট্রেনের স্টপেজ পেলো ফরিদপুর ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে লিফটের জন্য ব্যাপক ভোগান্তি পাবিপ্রবিতে কোটা সংস্কার দাবিতে শিক্ষার্থীদের মশাল মিছিল দৌলতদিয়ায় বিপৎসীমা ছুঁই ছুঁই করছে পদ্মার পানি বালিয়াকান্দিতে স্কুলের সামনে ইজিবাইকচাপায় ছাত্রী নিহত বেনাপোলে ১৮ টি সোনার বারসহ আটক ১ চুয়াডাঙ্গা সীমান্তে বিজিবির অভিযানে ৮ টি সোনার বারসহ যুবক আটক আবারও কুষ্টিয়া-খুলনা মহাসড়ক অবরোধ ইবি শিক্ষার্থীদের ভারতে কারাভোগ শেষে দেশে ফিরেছে ১৩ কিশোর-কিশোরী বেনাপোল সীমান্তে ৯টি সোনার বারসহ আটক ১ যশোরে ‘জিন সাপ’ আতঙ্ক, হাসপাতালে ভর্তি ১০ লক্ষ্যমাত্রার চেয়ে ২১৬ কোটি টাকা বেশি রাজস্ব আয় বেনাপোল কাস্টমসে যশোরে সিজার অপারেশন করলেন নাক কান গলার চিকিৎসক কোটা সংস্কারের দাবিতে ফের কুষ্টিয়া-খুলনা মহাসড়ক অবরোধ ইবি শিক্ষার্থীদের