পর্দা উঠল নারী আইপিএলের – দৈনিক গণঅধিকার

পর্দা উঠল নারী আইপিএলের

ডেস্ক নিউজ
আপডেটঃ ৫ মার্চ, ২০২৩ | ৫:১৮
নারী ক্রিকেটারদের নিয়ে ভারতে বসেছে ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট আসর ডব্লিউপিএল (উইমেন প্রিমিয়ার লিগ)। এবার প্রথমবারের মতো টি-টোয়েন্টি টুর্নামেন্টটিতে নিলামে খেলোয়াড় কেনাবেচা চলে। নারীদের আইপিএলে প্রথম সংস্করণে মোট পাঁচটি দল অংশ নিচ্ছে। শনিবার রাতে মুম্বাইয়ের ডিওয়াই স্টেডিয়ামে নারী আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানও হয়েছে বেশ জমকালোভাবে। মঞ্চে বলিউড অভিনেত্রী কিয়ারা আদভানি ও কৃতি স্যাননের নাচের তালে ক্রিকেট ও বিনোদনপ্রেমীরা এক হয়ে যান। আসরের থিম সংয়ে মুগ্ধ করেছেন পাঞ্জাবি পপস্টার এপি ধিলোন। উদ্বোধনী অনুষ্ঠানের পরই গড়ায় আসরের প্রথম ম্যাচ। এতে সঞ্চালনার দায়িত্বে ছিলেন মন্দিরা বেদি। শুরুতেই মঞ্চে আসেন কিয়ারা আদভানি। এর পর একে একে কৃতি শ্যানন ও এপি ধিলোন। কিয়ারা আদভানি ‘ক্যায়া বাত হ্যায়’, ‘শাওন মে লাগ গায়ি আগ’, ‘হরে রাম হরে কৃষ্ণ’, ‘মোহে মারে নজরিয়া সাওরিয়া রে’, ‘যুগ যুগ জিও’, ‘বিজলি’র মতো জনপ্রিয় গানের তালে নৃত্য পরিবেশন করে শুরুতেই মাতিয়ে দেন দর্শকদের। বর্ণাঢ্য পরিবেশনা শেষে ভারতীয় ক্রিকেট বোর্ডের কর্মকর্তারা মঞ্চে ওঠেন। এর পর ডেকে নেওয়া হয় পাঁচ দলের অধিনায়কদের। দিল্লি ক্যাপিটালসের মেগ ল্যানিং, গুজরাট টাইটান্সের বেথ মুনি, মুম্বাই ইন্ডিয়ান্সের হরমনপ্রিত কৌর, রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর স্মৃতি মান্ধানা ও ইউপি ওয়ারিয়র্সের অধিনায়ক অ্যালিসা হিলি। পরে তারা একসঙ্গে উইমেন্স প্রিমিয়ার লিগের ট্রফি উন্মোচন করেন। উদ্বোধনী ভেন্যু ছাড়া আরও একটি ভেন্যুতে হবে আসরের সব ম্যাচ। দেশি-বিদেশি ৮৭ ক্রিকেটারের অংশগ্রহণে মোট ২০টি ম্যাচ অনুষ্ঠিত হবে। প্রতিযোগিতা চলবে ২৩ দিন।

দৈনিক গণঅধিকার সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
আটলান্টার পিচ নিয়ে স্কালোনি-মার্তিনেজের ক্ষুব্ধ প্রতিক্রিয়া ‘অন্তত ১৭০ রান করা উচিত ছিল’ : শান্ত গোয়ালন্দে স্কুলছাত্রীকে ধর্ষণ, অর্থের বিনিময়ে ধামাচাপা দিতে দৌড়ঝাপ দুই দিনের রাষ্ট্রীয় সফরে দিল্লি গেলেন প্রধানমন্ত্রী কুষ্টিয়ার মিরপুরে এসএসসি ৯৯ ব্যাচের মিলনমেলা অনুষ্ঠিত হলের জানালার গ্রিল বিক্রি করতে গিয়ে ধরা চবি ছাত্রলীগের সাবেক নেতা মেসির রেকর্ডে কোপার শুরুতেই আর্জেন্টিনার জয় ইতালিকে হারিয়ে নক-আউটে স্পেন মুখোমুখি অবস্থানে সরকার ও সেনাবাহিনী, বিপদে ইসরায়েল হিটস্ট্রোক চিকিৎসায় বরফ পানির সিরামিক টাব! সুইস ব্যাংকে আর বাংলাদেশিদের আগ্রহ নেই পল্টনে এক অফিস থেকে ২ যুবকের মরদেহ উদ্ধার হজের প্রথম ফিরতি ফ্লাইটে দেশে ফিরলেন ৪১৭ হাজি জ্বালনি সংক্রান্ত অভিযোগ জানাতে ৩৩৩ বৃষ্টি আইনে অস্ট্রেলিয়ার কাছে হারলো বাংলাদেশ কুষ্টিয়ায় সাংবাদিক রিজুর ওপর হামলার ঘটনায় মামলা যশোরে ভুল করে পরিত্যক্ত ককটেলে আঘাত, বিস্ফোরণে ২ শিশু আহত বন্যায় শাবিপ্রবির নতুন ৩ নির্দেশনা রাজবাড়ীতে প্রতিপক্ষের নির্যাতন ও হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন সিরাজগঞ্জে ২ পক্ষের সংঘর্ষে নিহত ৩