পাকিস্তানে বিস্ফোরণ, ৯ পুলিশ নিহত – দৈনিক গণঅধিকার

পাকিস্তানে বিস্ফোরণ, ৯ পুলিশ নিহত

ডেস্ক নিউজ
আপডেটঃ ৬ মার্চ, ২০২৩ | ৫:২৬
পাকিস্তানের বেলুচিস্তানে বিস্ফোরণে অন্তত ৯ পুলিশ সদস্য নিহত এবং ১৩ জন আহত হয়েছেন। সোমবার সকালে বেলচিস্তানের বোলানে এই বিস্ফোরণের ঘটনা ঘটে। বেলুচিস্তানের আঞ্চলিক পুলিশের একটি গাড়ি লক্ষ্য করে বিস্ফোরণ ঘটানো হয়। কাচির অঞ্চলের সিনিয়র পুলিশ সুপার (এসএসপি) মাহমুদ নোটজাই ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। ডন নিউজকে তিনি বলেন, আঞ্চলিক পুলিশের (কনস্ট্যাবুলারি) একটি ভ্যান সিবি এলাকা থেকে কোয়েটায় ফেরার পথে সিবি ও কাচি সীমান্তবর্তী এলাকায় বিস্ফোরণ ঘটানো হয়। পাকিস্তানি পুলিশের এ কর্মকর্তা বলছেন, প্রাথমিকভাবে এটিকে একটি আত্মঘাতী হামলা হিসেবে মনে করা হচ্ছে। তবে হামলার প্রকৃত ধরন তদন্তের পর জানা যাবে। এসএসপি নোটজাই আরও বলেন, আহতদের সিবি সিভিল হাসপাতালে নেওয়া হয়েছে। ঘটনাস্থালে বোমা নিষ্ক্রিয়কারী স্কোয়াড ও নিরাপত্তাকর্মীরা পৌঁছেছেন। এলাকাটি ঘিরে রাখা হয়েছে এবং তল্লাশি অভিযান চলছে। বেলুচিস্তানের মুখ্যমন্ত্রী মীর আব্দুল কুদুস বিজেঞ্জো হামলার নিন্দা করেছেন এবং হতাহতের বিষয়ে শোক প্রকাশ করেছেন।

দৈনিক গণঅধিকার সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
আটলান্টার পিচ নিয়ে স্কালোনি-মার্তিনেজের ক্ষুব্ধ প্রতিক্রিয়া ‘অন্তত ১৭০ রান করা উচিত ছিল’ : শান্ত গোয়ালন্দে স্কুলছাত্রীকে ধর্ষণ, অর্থের বিনিময়ে ধামাচাপা দিতে দৌড়ঝাপ দুই দিনের রাষ্ট্রীয় সফরে দিল্লি গেলেন প্রধানমন্ত্রী কুষ্টিয়ার মিরপুরে এসএসসি ৯৯ ব্যাচের মিলনমেলা অনুষ্ঠিত হলের জানালার গ্রিল বিক্রি করতে গিয়ে ধরা চবি ছাত্রলীগের সাবেক নেতা মেসির রেকর্ডে কোপার শুরুতেই আর্জেন্টিনার জয় ইতালিকে হারিয়ে নক-আউটে স্পেন মুখোমুখি অবস্থানে সরকার ও সেনাবাহিনী, বিপদে ইসরায়েল হিটস্ট্রোক চিকিৎসায় বরফ পানির সিরামিক টাব! সুইস ব্যাংকে আর বাংলাদেশিদের আগ্রহ নেই পল্টনে এক অফিস থেকে ২ যুবকের মরদেহ উদ্ধার হজের প্রথম ফিরতি ফ্লাইটে দেশে ফিরলেন ৪১৭ হাজি জ্বালনি সংক্রান্ত অভিযোগ জানাতে ৩৩৩ বৃষ্টি আইনে অস্ট্রেলিয়ার কাছে হারলো বাংলাদেশ কুষ্টিয়ায় সাংবাদিক রিজুর ওপর হামলার ঘটনায় মামলা যশোরে ভুল করে পরিত্যক্ত ককটেলে আঘাত, বিস্ফোরণে ২ শিশু আহত বন্যায় শাবিপ্রবির নতুন ৩ নির্দেশনা রাজবাড়ীতে প্রতিপক্ষের নির্যাতন ও হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন সিরাজগঞ্জে ২ পক্ষের সংঘর্ষে নিহত ৩