বিএনপি-জামায়াত ক্ষমতায় আসলে দেশ ধ্বংসস্তূপে পরিণত হবে: শিক্ষামন্ত্রী – দৈনিক গণঅধিকার

বিএনপি-জামায়াত ক্ষমতায় আসলে দেশ ধ্বংসস্তূপে পরিণত হবে: শিক্ষামন্ত্রী

ডেস্ক নিউজ
আপডেটঃ ২৯ জুলাই, ২০২৩ | ৮:১৭
শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, বিএনপি-জামায়াত যদি আবার ক্ষমতায় আসে তখন এ দেশ আবার ধ্বংসস্তূপে পরিণত হবে। তারা কখনো নিজেদের ছাড়া জনগণের চিন্তা করেনি। এই অপশক্তিকে প্রতিহত করতে হবে। সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। বিএনপির জামায়াত ক্ষমতায় থাকার সময় সাধারণ মানুষ শান্তিতে ঘুমাতে পারেনি। তখন নৌকায় ভোট দেওয়ার কারণে মানুষকে নির্যাতন করে হত্যা করা হয়েছে। আজকে তারা মানবাধিকারে কথা বলে। যখন ছোট শিশু রাসেলকে হত্যা করা হয়েছিল, ৭৫ এ বঙ্গবন্ধুসহ সপরিবারে হত্যা করা হয়েছিল, বোমা মেরে, মানুষকে পুড়িয়ে হত্যা করা হয়েছিল তখন কোথায় ছিল তাদের মানবাধিকার। চাঁদপুর পৌর ১৩নং ওয়ার্ড আওয়ামী যুবলীগের আয়োজনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতি ও সংগঠনকে গতিশীল করার লক্ষ্যে শুক্রবার বিকালে ইকরা মডেল একাডেমি মাঠে বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে শিক্ষামন্ত্রী এসব কথা বলেন। তিনি বলেন, শেখ হাসিনা মুজিব বর্ষে ভূমিহীনদের খোঁজ করে গৃহ নির্মাণ করে দিয়েছেন। যিনি সরকারের জবাবদিহিতা নিশ্চিত করেন তিনিই হলেন শেখ হাসিনা। শেখ হাসিনা আইনের শাসন নিশ্চিত করেছেন। সরকারের যত উন্নয়ন আছে তা তুলে ধরার পাশাপাশি বিএনপি-জামায়াতের সব কুকর্ম জনগণের কাছে আমাদের তুলে ধরতে হবে। বর্ধিত সভা সংগঠনের কাজের একটি অংশ। এখানে সংগঠনের অগ্রগতিসহ নানা বিষয়ে আলোচনা করা হয়। আমাদের নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। ওয়ার্ড যুবলীগের সভাপতি আবুল কাশেম গাজীর সভাপতিত্বে প্রধান বক্তার বক্তব্য রাখেন পৌর যুবলীগের আহবায়ক আব্দুল মালেক শেখ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন- জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মাহফুজুর রহমান টুটুল, সদর উপজেলা যুবলীগের আহবায়ক অ্যাডভোকেট হুমায়ন কবির সুমন, পৌর যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক ও কাউন্সিলর সফিকুল ইসলাম, পৌর যুবলীগের যুগ্ম আহবায়কও কাউন্সিলর ইকবাল হোসেন বাবু পাটোয়ারী। কাউন্সিলর অ্যাডভোকেট কবির হোসেন চৌধুরী ও ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মহসীন গাজীর পরিচালনায় আরও বক্তব্য রাখেন- জেলা যুবলীগ সদস্য আব্দুল গণি গাজী, সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক আব্দুস সামাদ টুনু, কাউন্সিলার আলমগীর গাজী, ১৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মারুফ মজুমদার, পৌর যুবলীগ সদস্য জাহিদুল ইসলাম মিলন, আল আমিন, ১৩নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি কাকন গাজী, সদর উপজেলা যুবলীগের সভাপতি সাদ্দাম হোসেন, যুবলীগ নেতা আরিফুর রহমান আরিফ। এর আগে ১৩নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আবুল কাশেম গাজী, সালাউদ্দিন কাজী সুমন, মো. নোমান দেওয়ান, এম সালাউদ্দিন আল মাহমুদ, মো. রনি গাজী, মো. রাজিব গাজী, কবির গাজী, সোহাগ আচার্য, শরীফ গাজী, আবদুল্লাহ গাজী, মো. আরিফ মুন্সি বিশাল মিছিল নিয়ে বর্ধিত সভায় অংশ নেন।

দৈনিক গণঅধিকার সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
ঈদের সপ্তাহে রিজার্ভ বেড়েছে ৩১ কোটি ৮৩ লাখ ডলার ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় জামাই-শ্বশুর নিহত আবারও ওমরাহর ই-ভিসা দেওয়া শুরু করেছে সৌদি আরব পাবনায় ট্রেনে কাটা পড়ে বৃদ্ধার মৃত্যু পুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে গণমাধ্যমকে সতর্ক থাকার অনুরোধ পিএসএ’র গোপালগঞ্জে বিনা চিনাবাদাম-৬ এর রেকর্ড ফলন ফরিদপুরে রাসেলস ভাইপারের কামড়ে কৃষকের মৃত্যু ঝিনাইদহে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২ ঝালকাঠিতে সাংবাদিক মারধরের ঘটনায় কনস্টেবল বরখাস্ত একাদশ শ্রেণীতে ভর্তি: প্রথম ধাপে সাড়ে ১৩ লাখ আবেদন, ফল রবিবার কোটালীপাড়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষে ২৫ জন আহত সাঁথিয়ায় বিয়ে বাড়িতে এসে নদীতে ডুবে কলেজছাত্র নিহত থানার সামনেই মহাসড়কে অবাধে চলছে অবৈধ যান নিখোঁজের ৭ ঘণ্টা পর কুমারখালির পদ্মা নদী থেকে তরুণের মরদেহ উদ্ধার রেলওয়েতে বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি মুখোমুখি অবস্থানে ইসরায়েল ও হিজবুল্লাহ: বৃহত্তর সংঘর্ষের আশঙ্কা বাড়ছে লিচু খাওয়ার যত উপকারিতা রাসেলস ভাইপারের কামড় খেয়ে সাপ নিয়ে হাসপাতালে কৃষক যশোরে চাঁদা না পেয়ে ৭ লাখ টাকার জাল নষ্ট করেছে সন্ত্রাসীরা আটলান্টার পিচ নিয়ে স্কালোনি-মার্তিনেজের ক্ষুব্ধ প্রতিক্রিয়া