ভিডিওতে ইমরানকে না রাখায় পিসিবিকে যা বললেন ওয়াহাব রিয়াজ – দৈনিক গণঅধিকার

ভিডিওতে ইমরানকে না রাখায় পিসিবিকে যা বললেন ওয়াহাব রিয়াজ

ডেস্ক নিউজ
আপডেটঃ ১৭ আগস্ট, ২০২৩ | ৫:০৬ 57 ভিউ
পাকিস্তানের স্বাধীনতা দিবস উপলক্ষ্যে একটি ভিডিও প্রথম প্রকাশ করে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। সেই ভিডিও পাকিস্তানের গুরুত্বপূর্ণ ঘটনা দেখানোর পাশাপাশি অনেক লিজেন্ড ক্রিকেটারকে দেখা গেলেও সেখানে দেখা মেলেনি দেশটির একমাত্র বিশ্বকাপজয়ী অধিনায়ক ইমরান খানকে। এ নিয়ে ব্যাপক আলোচনা-সমালোচনা শুরু হয়। এ বিষয়ে এবার মুখ খুললেন পাকিস্তান ক্রিকেট থেকে অবসর নেওয়া পেসার ওয়াহাব রিয়াজ। বুধবার আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর ঘোষণা দেওয়ার আগে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ভিডিও থেকে পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) চেয়ারম্যান ইমরান খানকে বাদ দেওয়ার বিষয়ে জানতে চাইলে তিনি দেশটির গণমাধ্যমের সঙ্গে কথা বলেন। আরও পড়ুন: জয় হলো ওয়াসিম আকরামের, পিসিবির নতুন ভিডিওতে ইমরান খান অভিজ্ঞ সাবেক পেসার ওয়াহাব রিয়াজ বলেন, শৈশবে ইমরান খান, ওয়াসিম আকরাম, ইউনিস খানের মতো ক্রিকেটারদের খেলা দেখে অনুপ্রাণিত হয়ে ক্রিকেট খেলা শিখেছি। তাদের অনুপ্রেরণায় আজ এই জায়গায় এসেছি। তিনি বলেন, তারা ছিল আমাদের আদর্শ। তাদের কারণেই আমরা ক্রিকেট খেলতে শুরু করেছি। আমরা কখনই ‘৯২ সালের বিশ্বকাপ ভুলতে পারি না। আমরা কখনই অধিনায়ককে ভুলতে পারি না। ইমরান খান পাকিস্তানকে প্রথম বিশ্বকাপ জয়ে নেতৃত্ব দিয়েছিলেন। তাকে বাদ দিলে পাকিস্তান ক্রিকেটের ইতিহাস বাদ দেওয়া হয়। রিয়াজ বলেন, ক্রিকেটার হিসেবে ইমরান খানের মর্যাদা সবসময়ই থাকবে। আমরা সবসময় তাকে আদর্শ হিসেবে সন্মান করি এবং ইনশাআল্লাহ, আমি বিশ্বাস করি তরুণ প্রজন্মও এসব তারকাকে আদর্শ গ্রহণ করবে। এ ছাড়া পাকিস্তানের তথা ক্রিকেট ইতিহাসেরই সেরা অধিনায়ক ও অলরাউন্ডারদের একজন ইমরান খানকে ভিডিওতে না রাখায় প্রবল সমালোচনা হয় সামাজিক যোগাযোগমাধ্যমে। ওয়াসিম আকরাম তো কড়া সমালোচনা করে ভিডিও মুছে ক্ষমা চাইতে বলেছেন পিসিবিকে।

দৈনিক গণঅধিকার সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:


শীর্ষ সংবাদ:
‘নির্বাচনি প্রিমিয়ার লিগে’ একাই খেলছেন পুতিন কুষ্টিয়ার মঙ্গলবাড়িয়ায় পিতা-পুত্রের ঝুলন্ত লাশ উদ্ধার খোকসায় একাধিক মামলা থাকা সত্ত্বেও চলছে ভেজাল গুড়ের কারখানা খোকসায় চলছে ভেজাল গুড়ের কারখানা আদালত বর্জন বিএনপির আইনজীবীদের রাজনৈতিক স্ট্যান্টবাজি: আইনমন্ত্রী বৃহস্পতিবার জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী কুষ্টিয়ার স্বনামধন্য ইংলিশ প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাবার্ষিকী। স্বনামধন্য ইংলিশ প্রতিষ্ঠান CEL এর প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত ভূ-রাজনীতির ফাঁদে বাংলাদেশ শায়েস্তাগঞ্জ পূজা উদযাপন সাড়ে ১০ লাখ টাকা চাঁদা দাবি ওসির! ইসরাইলের অভিযান নিয়ে যা বললেন পুতিন বেরিয়ে আসছে ব্যাটারদের হতশ্রী চেহারা নিউজিল্যান্ডের কাছে ৮ উইকেটের হার উন্নয়নের কারণে আমরা উন্নত জীবন যাপন করতে পারছি: শিক্ষামন্ত্রী মূল্যস্ফীতি নিয়ন্ত্রণসহ চার অগ্রাধিকার নীতি ঘোষণা চালকের কিস্তি আর সংসারের চাকা ঘুরাল ‘টিম পজিটিভ বাংলাদেশ’ রাজনৈতিক প্রতিপক্ষকে মৃত্যুর মুখে ঠেলে দেওয়ার পরিণতি ভালো হয় না: ফখরুল পিটার হাসের বক্তব্যের প্রতিবাদে যা বললেন সাংবাদিকনেতারা ‘কোনো চুক্তিতে দেশে ফিরছেন না নওয়াজ শরিফ’ পদার্থে নোবেল পেলেন ৩ জন ব্যবসায়ী সিন্ডিকেট দমনে কঠোর অবস্থানে সরকার: বাহাউদ্দিন নাছিম